home / নখের যত্ন নেওয়ার টিপস
ট্রেন্ডিং জেল নেল পলিশ, আপনার জন্য় সেরা নেল পলিশের সন্ধান

ট্রেন্ডিং জেল নেল পলিশ, আপনার জন্য় সেরা নেল পলিশের সন্ধান

বিউটি ওয়ার্ল্ডে এখন বেশ জনপ্রিয় জেল নেল পলিশ (best gel nail polishes)। এরকম জনপ্রিয় হওয়ার জন্য অনেক কারণও অবশ্যই রয়েছে। এই জেল নেল পলিশ অনেক বেশি উজ্জ্বল। তাই নখের সৌন্দর্য বাড়িয়ে তুলতে এর কিন্তু কোনও বিকল্প হয় না। আপনার স্কিন টোন যেমনই হোক, তার সঙ্গে মানানসই নেল পলিশ আপনি নিশ্চয়ই পাবেন। কারণ, এর রয়েছে বিপুল সম্ভার। একবার নখে লাগিয়ে নিলে, বেশ অনেকদিন নখে থেকে যায়। তবে অন্যান্য নেল পলিশের থেকে এর দাম একটু বেশি। কিন্তু নিজের নখকে সুন্দর করে সাজিয়ে রাখার জন্য় একটু তো খরচ হবেই। আজ আপনার জন্য কয়েকটি জেল নেল পলিশের ( gel nail polishes)সন্ধান দিলাম আমরা…

মণীশ মলহোতরা জেল ফিনিশ নেল ল্যাকার – কোকোনাট কিস( gel nail polishes)

এই নেল পলিশ আপনার নখকে দেবে জেল ফিনিশ। নন-টক্সিক ফর্মুলায় তৈরি। প্যারাবেন ও সালফেট মুক্ত এই নেল পলিশ(best gel nail polishes)। একটি স্ট্রোকেই আপনার নেল পলিশ পরা হয়ে যাবে। বার বার স্ট্রোক দেওয়ার কোনও প্রয়োজন নেই। দ্রুত শুকিয়ে যায়। মাত্র ৭০ সেকেন্ডেই শুকিয়ে যাবে। তাই কোথাও বেরনোর হলে তার আগেই আপনি এই নেল পলিশ লাগিয়ে নিতে পারেন। ২০টি প্যাস্টেল শেডে আপনি এই নেল পলিশ পাবেন। হাই-শাইন নেল পলিশটি কিনছেন তো?

নখের যত্ন নিন

ল্যাকমে জেল নেল পলিশ( gel nail polishes)

নেল পলিশের দুনিয়ায় খুব চেনা নাম ল্যাকমে। এদের জেল নেল পলিশের ক্যাটাগরিতে রয়েছে কমবেশি প্রায় ১০টা শেড। যাতে রয়েছে গ্লিটার টেক্সচার। ফলে এই নেল পলিশ লাগালে নখের জেল্লা বাড়তে সময় লাগবে না। এছাড়া এদের ব্রাশও বিশেষ ধরনের। একটা স্ট্রোকেই অনেকটা জয়গা কভার করে। ফলে অল্প করে নেল পলিশ নিলেই বদলে যায় একের পর এক নখের রং। সেই রং থাকেও বহুদিন। তবে নখের সৌন্দর্য নজরকাড়া করতে ইচ্ছে হলে এক একটা নখে দু’বার করে নেল পালিশ লাগাতে পারেন, তাতে ঔজ্জ্বল্য আরও কিছুটা বাড়বে অবশ্য়ই।

রেভলন জেল নেল পলিশ

প্রথম সারির প্রসাধনী ব্র্যান্ডগুলির মধ্যে একেবারে উপরের দিকে থাকা এই কোম্পানি। এই ব্র্যান্ডের জেল নেল পলিশ (best gel nail polishes)বিশেষ অপটিক্যাল ব্রাইটনার ব্যবহার করে তৈরি হয়েছে। যে কারণে এদের নেল পলিশের রং বাকি কোম্পানিগুলির জেল নেল পলিশের চেয়ে অনেক বেশি উজ্জ্বল। থাকেও বহুদিন। তাছাড়া রেভলন জেল নেল পলিশের রং গাঢ় উজ্জ্বল হওয়ার কারণে এথনিক হোক, কী ওয়েস্টার্ন, যে-কোনও ড্রেসের সঙ্গে মানিয়ে যায়।

নেল পলিশ কিনুন পছন্দ মতো

দালুচি শিমার জেল নেল পলিশ

জেল নেল পলিশ (best gel nail polishes)নিয়ে যখন আলোচনা, তখন এই ব্র্যান্ডটিকে বাদ দেওয়া যায় কীভাবে! তবে এদের নেল পলিশ লাগানোর কিছু নিয়ম আছে। এক্ষেত্রে প্রথমেই ভাল করে নখ পরিষ্কার করে নিতে হবে। তারপর পুরু করে জেল নেল পালিশ লাগিয়ে ভিত তৈরি করে নিতে হবে। এরপর ১০ মিনিট শুকিয়ে নেওয়ার পরে আরও একবার অল্প করে নেল পালিশ লাগিয়ে ফেলতে হবে। তবেই না বাড়বে নখের জেল্লা।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

19 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text