home / ডি আই ওয়াই ফ্যাশন
এই ব্য়াগ, জুতোর মতো অ্য়াকসেসরিজ আপনার কাছে থাকলে হয়ে উঠবেন ফ্যাশানিস্তা

এই ব্য়াগ, জুতোর মতো অ্য়াকসেসরিজ আপনার কাছে থাকলে হয়ে উঠবেন ফ্যাশানিস্তা

ফ্যাশানিস্তা হয়ে ওঠার জন্য পোশাক বাছাইয়ে সচেতন হতে হবে সেই কথা ঠিক। কিন্তু অ্যাকসেসরিজেও গুরুত্ব দিতে হবে বৈ কী। না হলেই বড় গোল্লা। কারণ ফ্যাশন-এর ইতিকথা কিন্তু পোশাক নয়, আসলে অ্যাকসেসরিজ। এমন কিছু অ্যাকসেসরিজ (accessories) থাকে, যা আপনার ফ্যাশনের রুচি, পছন্দকে বিশ্লেষণ করে। আপনার কাছে সেই অ্যাকসেসরিজগুলো থাকলে সবারই পছন্দ হবে। সবারই সেই ফ্যাশন অ্যাকসেরিজ (fashion accessories) প্রিয় হয়ে উঠবে। আজ এমন কয়েকটি অ্যাকসেসরিজের (accessories) কথা বলব, যেগুলি প্রত্যেক মেয়েরই থাকা প্রয়োজন।

ট্য়াসেল ইয়াররিং (fashion accessories)

ট্যাসেল ইয়াররিং (fashion accessories) বা কানের দুল কিন্তু এখন ভীষণ ট্রেন্ডি! আপনার যদি এইরকম কানের দুল না থাকে, তবে আজই আপনার কালেকশনে যোগ করুন এই কানের দুল। শাড়ির সঙ্গেও ট্যাসেল ইয়াররিং যেমন মানায়। আবার ওয়েস্টার্ন ক্যাজুয়াল ও ইন্ডিয়ান ক্যাজুয়ালের সঙ্গেও আপনি অনায়াসেই এই কানের দুল পরতে পারেন। আপনাকে সত্যিই সুন্দর দেখাবে!

বুট (fashion accessories)

আমার প্রিয় জুতোর যদি একটা তালিকা করি, তার মধ্য়ে সবার উপরে থাকবে হাঁটু পর্যন্ত এই বুট (fashion accessories) । আপনি অনায়াসেই ওয়েস্টার্ন ক্যাজুয়াল ও ফর্মালের সঙ্গে এই বুট পরতে পারবেন। আপনার লুক সম্পূর্ণ পাল্টে যাবে। আপনাকে কিন্তু দারুণ দেখাবে!

বোহেমিয়ান অক্সিডাইস নেকলেস

এই নেকলেস কি আপনার কালেকশনে আছে? যদি না থাকে, তবে আজই এই নেকলেস নিয়ে নিন আপনার কালেকশনে। এই বোহেমিয়ান স্টেটমেন্ট নেকলেস আপনি যেমন শাড়ির সঙ্গে অনায়াসেই পরতে পারেন। ইন্ডিয়ান ক্যাজুয়ালের সঙ্গেও পরতে পারেন। একইসঙ্গে আপনি যে কোনও ফিউশন লুক তৈরি করার জন্য ওয়েস্টার্ন পোশাকের সঙ্গেও এই নেকলেস পরতে পারেন। আপনাকে দারুণ দেখাবে!

ব্রাউন টেক্সাচরড চামড়ার শোল্ডার ব্যাগ (fashion accessories)

এই ব্রাউন কালার বা খয়েরি রঙের চামড়ার ব্যাগ কিন্তু যে কোনও পোশাকের সঙ্গে নেওয়া যায়। মানে, আপনি শাড়ির সঙ্গেও যেমন এই ব্যাগ নিতে পারেন। আবার ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও এই ব্যাগ (fashion accessories) নিতে পারেন। অফিসেও অনায়াসেই এই ব্যাগ আপনি নিয়ে যেতে পারেন। একটা ব্যাগই আপনার লুক একদম পাল্টে দিতে পারে।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

18 Mar 2022

Read More

read more articles like this
good points logo

good points text