Advertisement

ফ্যাশন

বাজেটের মধ্যে অনলাইন শপিং করুন এই ৫টি জায়গা থেকে

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Apr 30, 2019
বাজেটের মধ্যে অনলাইন শপিং করুন এই ৫টি জায়গা থেকে

আমরা সবাই কমবেশি শপিং করতে ভালোবাসি। যেকোনো অনুষ্ঠানের জন্য শপিং, মন ভালো না থাকলে শপিং, অথবা কখনও হয়তো এমনিই কোনও কারণ ছাড়াই শপিং করি। কোনও সময়ে মল থেকে কেনাকাটা করি তো আবার কখনও স্ট্রিট শপিং করতে পছন্দ করি, আবার অনেকেই আছেন যারা ভিড় পছন্দ করেন না, তারা আবার অনলাইন শপিংটাই বেশি পছন্দ করেন। বাড়িতে হোক বা অফিসে, মোবাইলে একটা ক্লিক করেই পছন্দসই জামাকাপড় কেনা হয়ে যায়। কিন্তু এটাও সত্যি যে সব সময়ে দামী জামাকাপড় কেনা সম্ভব হয়ে ওঠে না। কিন্তু মন তো মানতে চায়না! আরে বাবা সেজন্যই তো ৫ টা অনলাইন শপিং সাইট এর (online budget shopping) খোঁজ দিতে চলে এলাম, যেখান থেকে আপনি যত ইচ্ছে শপিং করতে পারবেন, আর সেটাও আপনার বাজেটের মধ্যেই –

#১ Ajio

6-best-online-shopping-sites-for-budget-shoppingআপনি যদি ভারতীয় পোশাক পরতে পছন্দ করেন তাহলে এই অনলাইন শপিং সাইটটির থেকে কেনাকাটার ভালো জায়গা আর হতে পারে না। এথনিক টপ হোক কিংবা কুর্তি, টিউনিক হোক বা চুড়িদার – সব কিছুই পাবেন আপনি এখানে। আর শুধু কি জামাকাপড়ের ভ্যারাইটি? যেকোনো অকেশন হোক, ক্যাসুয়াল আউটিং হোক অথবা পারিবারিক কোনও অনুষ্ঠান – সব ধরণের অকেশনের জন্যই আপনি এখান থেকে পছন্দসই জামাকাপড় কিনতে পারবেন আর সেটাও আপনার বাজেটের মধ্যেই।

POPxo বাংলা Recommends: ম্যান্ডারিন কলার ফ্লোরাল প্রিন্ট স্ট্রেট কাট কুর্তা (দাম – ৬৯৯ টাকা )

#২ Inddus

6-best-online-shopping-sites-for-budget-shopping 02ভারতীয় পোশাকই পছন্দ কিন্তু একটু ট্রেন্ডির মধ্যে খুঁজছেন? তাহলে চলে আসুন এই অনলাইন শপিং সাইটে। কম দামে ভালো কোয়ালিটির স্টাইলিশ শাড়ির জন্য এর থেকে হয়তো ভালো শপিং-এর জায়গা আর নেই। আপনি এখানে ট্রেন্ডি প্রিন্টেড শাড়ি পাবেন, পাবেন ফ্যাশনেবল রাফল শাড়িও, আবার সলিড কালার শাড়িও পেয়ে যাবেন এখানে। শাড়ি না পছন্দ হলে এখানে আপনি আনারকলিও পেয়ে যাবেন আর দাম নিয়ে ভাবতে হবে না, পকেটে খুব একটা টান পড়বে না।

POPxo বাংলা Recommends: গোলাপি-সাদা প্রিন্টেড রাফল শাড়ি (দাম – ২৩০৯ টাকা)

#৩ Indya 

6-best-online-shopping-sites-for-budget-shopping 03Indya-র কুর্তা, সালোয়ার-কামিজ এবং চুরিদারের কালেকশন খুব ভালো, কিন্তু যে ব্যাপারটা নজর কাড়ে, সেটা হল এদের লেহেঙ্গা এবং ক্রপ টপের সম্ভার। দারুণ দারুণ সব রঙ, প্রিন্ট আর ডিজাইনের লেহেঙ্গা আপনি এখানে পাবেন। আর দাম? কোয়ালিটি এবং ডিজাইনের তুলনায় দাম খুবই সামান্য।

POPxo বাংলা Recommends: কালো-সোনালি বুটি ম্যাক্সি স্কার্ট (দাম – ১৬০০ টাকা) 

#৪ Aurelia

6-best-online-shopping-sites-for-budget-shopping 04এই অনলাইন শপিং সাইটটি তাদের জন্য একদম পারফেক্ট, যারা এথনিক পোশাক পছন্দ করেন তবে সাথে একটু মিক্স অ্যান্ড ম্যাচ করে জামাকাপড় পরতে ভালোবাসেন। প্যস্টেল রঙের সাথে সাথেই অ্যাবস্ট্রাক্ট প্রিন্ট, ফ্লোরাল ডিজাইনের আউটফিট – অফিস, ক্যাসুয়াল আউটিং, সিনেমা বা লাঞ্চে যাবার জন্য পারফেক্ট!

POPxo বাংলা Recommends: নীল স্ট্রাইপড স্ট্রেট ফিট কুর্তা (দাম – ৫৯৯ টাকা) 

#৫ Avaasa

6-best-online-shopping-sites-for-budget-shopping 05গরমের মধ্যে সুতির পোশাক যদি কিনতে চান, তাহলে চলে আসুন Avaasa-তে। না না, বাইরে বেরতে হবে না, জাস্ট একটা ক্লিক করে চলে আসুন এই অনলাইন শপিং সাইটে যেখানে বাজেটের মধ্যে আপনি পেয়ে যাবেন দারুণ দারুণ সব সুতির ভারতীয় পোশাক, যেগুলো গরমকালে পরার জন্য আদর্শ। এখানেও আপনি মিক্স অ্যান্ড ম্যাচ কালেকশন পাবেন, সাথে পাবেন কুর্তি এবং বটমওয়্যারের সেট।

POPxo বাংলা Recommends: বার্ড প্রিন্ট স্ট্রেট কাট কুর্তা (দাম – ৪৯৯ টাকা) 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!