logo
Logo
User
home / ফ্যাশন
ক্রপ টপ পরবেন? রইল ৫টি ফ্যাশন অ্যাডভাইস

ক্রপ টপ পরবেন? রইল ৫টি ফ্যাশন অ্যাডভাইস

আশির দশকে পপস্টার ম্যাডোনার হাত ধরে চর্চায় এসেছিল ক্রপ টপ। তার পরে নব্বইয়ের দশকে ব্রিটনি স্পিয়ার্সের হাত ধরে তা জনপ্রিয়তা পেয়েছিল। কিন্তু তার পরের দশকে আচমকাই ফ্যাশন থেকে আউট হয়ে যায় ক্রপ টপ। তবে থ্যাঙ্ক গড! আবার এখন ফ্যাশনে ইন ক্রপ টপ! মজার ব্যাপার হল, ইন্ডিয়ান-ওয়েস্টার্ন সব রকম বটমওয়্যারের সঙ্গে যায় ক্রপ টপ (5 fashionable ways to style with crop top)

কীভাবে ফ্যাশনে যোগ করতে পারেন ক্রপ টপ

পালাজোর সঙ্গে: শীতে তো রোজ টাইট জিন্স পরে এ দিক-ও দিক ঘুরেছেন। এ বার তো পালাজোর পালা। আর তার সঙ্গে ক্রপ টপ। এর মতো আরাম আর কোনও কিছুতে নেই। খোলামেলা, ঢিলেঢালা এই পোশাকে আরামসে আপনি কোনও অনুষ্ঠান বা পার্টিতে চলে যেতে পারেন। ঘেরওয়ালা বা কম ঘেরওয়ালা প্রিন্টেড পালাজোর সঙ্গে একেবারে সাধারণ ক্রপ টপ টিম আপ করতে পারেন। আর কোনও অনুষ্ঠানে যাওয়ার থাকলে সিল্কের পালাজো আর শিফন ক্রপ টপ পরে যেতেই পারেন। (5 fashionable ways to style with crop top)

বয়ফ্রেন্ড জিনসের সঙ্গে: টাইট জিনস আর টপ পরতে ইচ্ছে করছে না? তা হলে ট্রাই করুন ক্রপ টপ উইথ বয়ফ্রেন্ড জিনস। কারণ যে কোনও রকম জিনসের সঙ্গে ক্রপ টপ দারুণ যাবে। ফলে নিঃসন্দেহে একটু ঢিলেঢালা জিনসের সঙ্গে ক্রপ টপ ট্রাই করতেই পারেন। (5 fashionable ways to style with crop top)

হারেম প্যান্টসের সঙ্গে: একটু অন্য রকম ভাবে ক্রপ টপ পরতে চান? তা হলে ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলে ধুতি প্যান্ট বা হারেম প্যান্টের সঙ্গে ক্রপ টপ পরে দেখুন। শরীরচর্চার জন্য একেবারে পারফেক্ট ড্রেস। কলেজ বা বন্ধুদের সঙ্গে আউটিংয়েও এই স্টাইল ফলো করুন। সঙ্গে অবশ্যই থাকবে মানানসই অ্যাকসেসরিজ। (5 fashionable ways to style with crop top)

লং স্কার্টের সঙ্গে: লং স্কার্টের সঙ্গে শার্ট, টি-শার্ট আর টপস এখন বাদ দিন। ওগুলো পুরনো হয়ে গিয়েছে। এ বার ক্রপ টপ টিম আপ করুন ঘেরওয়ালা বা ফ্লেয়ার্ড লং স্কার্টের সঙ্গে। আর তার সঙ্গে পরুন মানানসই অ্যাকসেসরিজ। ব্যস! আর কী, শুধু বসন্ত নয়, প্যাচপ্যাচে গরমেও ফ্যাশনিস্তা আপনিই। (5 fashionable ways to style with crop top)

শাড়ির সঙ্গে: বিয়েবাড়ি বা অনুষ্ঠান বাড়ি তো লেগেই আছে। স্টাইল করে শাড়ি পরতে ইচ্ছে করছে। কিন্তু মানানসই ব্লাউজ এই মুহূর্তে নেই। এ বার কী হবে? চিন্তা নেই, এক কাজ করুন, শাড়িটাই পরুন ক্রপ টপ দিয়ে। আর এই সময়টায় রাতের দিকে একটু শীত শীতও করে। আবার সাল বা স্টোল নিলেও গরম লাগে। তাই ক্রপ টপ পরে যান। অসুবিধা হবে না। (5 fashionable ways to style with crop top)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

07 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text