বিনোদন

নিউ ইয়ার ইভে বয়ফ্রেন্ডের সঙ্গে এই ৫টি ছবি অবশ্যই দেখতে যান!

Indrani BoseIndrani Bose  |  Dec 29, 2020
নিউ ইয়ার ইভে বয়ফ্রেন্ডের সঙ্গে এই ৫টি ছবি অবশ্যই দেখতে যান!

বছর শেষের এই এক সপ্তাহ নিয়ে সবার উৎসাহ থাকে। প্রত্যেকেরই কিছু না কিছু প্ল্যান অবশ্যই থাকে। আপনিও বছর শেষের এই সময়টায় নিশ্চয়ই কোনও না কোনও প্ল্যান করেছেন। কিন্তু কী প্ল্যান করছেন? এইবার এই করোনা আবহে নিশ্চয়ই আর অচেনা ভিড়ে পার্টি করার কথা ভাবছেন না! তাহলে কী ভাবছেন? বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে একটা সিনেমা তো দেখতেই পারেন নিউ ইয়ার ইভে। কী পারেন না? কাজের চাপে এখনও কি আপনি কোনও প্ল্যানই করে উঠতে পারেননি? কী ছবি দেখবেন তাই ভাবছেন? এত আর ভাবতে হবে না। (movies to watch on new years eve)

আপনি বরং নিউ ইয়ার ইভে কী পোশাক পরবেন সেই চিন্তা করুন, বা বয়ফ্রেন্ডের সঙ্গে কতটা সময় কাটাবেন তা ভাবুন। আর আমরাই বলে দিচ্ছি, নিউ ইয়ার ইভের প্ল্যান। নিউ ইয়ার ইভ সেলিব্রেট করুন বয়ফ্রেন্ডের সঙ্গে। দেখতেই পারেন একটা ছবি। হলে গিয়েও দেখতে পারেন, বা বাড়িতে বসেও দেখতে পারেন ছবি। নেটফ্লিক্স অ্যান্ড চিল করুন, আর কী করবেন…তা আমরা নিশ্চয়ই বলে দেব না ! রইল আপনার নিউ ইয়ার ইভের প্ল্যান (movies to watch on new years eve)। কী কী সিনেমা আপনি দেখতে পারেন।

চিনি

সম্প্রতি বড়দিনে মুক্তি পেয়েছে মৈনাক ভৌমিকের ছবি চিনি। ছবিতে অভিনয় করেছেন অপরাজিতা আঢ্য ও মধুমিতা। ছবিতে থাকছে গার্হস্থ্য হিংসা। মৈনাকের ছবি মানেই মিলেনিয়ানদের গল্প। এইক্ষেত্রেও তার অন্যথা হবে না। অবশ্যই আপনার বয়ফ্রেন্ডের সঙ্গে এই ছবিটি কাছের প্রেক্ষাগৃহে দেখতে যেতেই পারেন (movies to watch on new years eve)।

টেনেট

ক্রিস্টোফার নোলানের ফ্যান কে নয় বলুন দেখি? সম্প্রতি মুক্তি পেয়েছে নোলানের ছবি টেনেট। আর নোলানের অনুরাগীদের বাড়িতে আটকে রাখে কে? সেই একইরকম জটিল ন্যারেটিভ ও অসাধারণ স্ক্রিপ্ট থাকবে এই ছবিতেও, এই আশাই করেছেন সবাই। আপনিও অবশ্যই এই ছবিটি নিউ ইয়ার ইভে আপনার বয়ফ্রেন্ডের সঙ্গে দেখতে যেতেই পারেন। সময়টাও ভাল কাটবে। তারপর কোথাও ডিনার করে নিন। টাইম ট্রাভেলের অভিজ্ঞতা চান তো না কি?

সুইজ়ারল্যান্ড

বাংলা ভাষার এই ছবিতে অভিনয় করেছেন বাঙালি মেয়েদের ক্রাশ আবীর চট্টোপাধ্যায়। সুইজ়ারল্যান্ড ছবিটি পরিচালনা করেছেন সৌভিক কুন্ডু। একটি পারিবারিক গল্প বলে এই ছবি। মধ্যবিত্ত পরিবার সিমলা যাওয়ার প্ল্যান করেছিল। তারাই হঠাৎ ঠিক করে সুইজ়ারল্যান্ড যাবে! এইটা ঘিরেই ছবির গল্প। আবীরের সঙ্গে অভিনয় করেছেন রুক্মিনী।

শাকিলা – বায়োপিক

সিল্ক স্মিতার কথা অনেকেই জানেন। তাঁর ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্ট্রাগেল, তাঁর হঠাৎ মৃত্যু । দ্যা ডার্টি পিকচারে আমরা সেই স্ট্রাগেল দেখেছি। এইবার দেখে আসতেই পারেন শাকিলা। যেন সেই সিল্ক স্মিতারই ছাপ। এটিও একটি বায়োপিক (movies to watch on new years eve)। দক্ষিণের অভিনেত্রী শাকিলার বায়োপিকে অভিনয় করেছেন রিচা চাড্ডা, পঙ্কজ ত্রিপাঠী। পরিচালনা করেছেন ইন্দ্রজিৎ লঙ্কেশ।

AK vs AK

আর আপনি যদি প্রেক্ষাগৃহে ছবি দেখতে যেতে না চান তবে আপনি নেটফ্লিক্সে দেখতে পারেন AK vs AK। পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে নতুন এক স্বাদের ছবি উপহার দিয়েছেন দর্শককে। অভিনয় করেছেন অনিল কপূর ও অনুরাগ কাশ্যপ। নিউ ইয়ার ইভের প্ল্যান তাহলে তৈরি তো?

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!