home / নখের যত্ন নেওয়ার টিপস
পুজোর জন্য় ৫টি নেল পলিশের সন্ধান দিলাম আমরা

পুজোর জন্য় ৫টি নেল পলিশের সন্ধান দিলাম আমরা

দুর্গাপুজোয় শুধুই পোশাক বা জুতো কেনা হবে নাকি। সঙ্গে আমরা বেশ মন দিয়ে সাজের সরঞ্জামও কিনি। কিনি না? কাজল থেকে শুরু করে নেল পলিশ, কোনটা ছেড়ে কোনটা কিনব তাই ভাবতে থাকি। এখন অনেকে বাড়িতেই নানা রকম নেল আর্ট করেন। সুন্দরও লাগে দেখতে। যাই হোক, এই বিষয় স্পষ্ট যে, পুজোয় নেল পলিশ (nail polish shades) একটি গুরুত্বপূর্ণ জিনিস। তাহলে আজ আপনাদের কয়েকটি নেল পলিশের সন্ধান (nail polish shades) দিই। এই পুজোয় কিনতে পারেন আপনিও।

পুজোয় নেল পলিশ (nail polish shades) কেনার আগে যে বিষয়গুলি খেয়াল রাখবেন

  • নিয়মিত নেল পলিশ (nail polish shades) পরার অভ্যেস না থাকলে ছোট সাইজের শিশি দেখে কিনুন। কারণ তা পড়ে থেকে নষ্ট হবে।
  • যে ব্র্যান্ড কোনওদিন পরেননি, পুজোর আগে বিশেষ অফারে কিনে ফেলবেন না।
  • একটা গাঢ় আর একটা নুড শেড থাকলেই চলে যাবে এবার পুজো।
  • পোশাকের রংয়ের সঙ্গে নেল পলিশের রং (nail polish shades) ম্যাচ করাতে যাবেন না।
  • একটা ভাল নেলপলিশ রিমুভার অবশ্যই কিনে নেবেন।
নেলপলিশ পরুন আপনিও

কয়েকটি নেলপলিশের সন্ধান

লিট-নেল এনামেল- ব্যাড রোম্যান্স (nail polish shades)

এই শেড ছাড়াও আরও অনেকগুলি শেডেই আপনি এই নেল পলিশ পাবেন। এটি একটি স্কাই ব্লু শেড। দীর্ঘ সময় ধরেই নখে থেকে যাবে। পাবেন স্মুথ ফিনিশিং। দাম ২০০টাকার মধ্য়েই।

লিট- ম্যাট নেল এনামেল – এক্সট্রা

এই শেড ছাড়াও আরও অনেকগুলি শেডেই আপনি এই নেল পলিশ পাবেন। দীর্ঘ সময় ধরেই নখে থেকে যাবে। পাবেন স্মুথ ফিনিশিং ও ম্যাট ফিনিশ। ২২০ টাকা দাম।

এল১৮ কালার পপ নেল পলিশ

আপনি কি কখনও নেল পলিশ পরেন না? শুধু এই পুজোর সময়টাই নেল পলিশ পরতে চাইছেন? তাহলে আপনি চোখ বন্ধ করেই এই নেল পলিশ (nail polish shades) বেছে নিন। কারণ, অতিরিক্ত টাকা খরচ করে একটি নেল পলিশ কেনার কোনও প্রয়োজন নেই। মাত্র ৫৫টাকায় আপনি এই নেল পলিশ পেয়ে যাবেন। অনেকগুলি শেড পাবেন।

ল্যাকমে ট্রু ওয়্যার নেল কালার (nail polish shades)

১২০ টাকার মধ্য়ে এই নেল পলিশটি আপনি বেছে নিতে পারেন। আপনার নখ সুন্দর দেখানোর জন্য় এই নেল পলিশের একটি কোটই যথেষ্ট। বেশ কয়েকটি কালার শেড আপনি পাবেন। নখে একটি গ্লসি লুক থাকবে। পুজোর জন্য় খুব ভাল চয়েস।

মেবিলাইন নিউইয়র্ক কালার শো

১০০ টাকার মধ্য়ে এই নেল পলিশও পাবেন। পুজোর জন্য কিনতেই পারেন। বেশ কয়েকটি কালার শেড আপনি পাবেন। নখে একটি গ্লসি লুক থাকবে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

30 Sep 2021

Read More

read more articles like this
good points logo

good points text