ADVERTISEMENT
home / লাইফস্টাইল
আপনি কি POPxo বাংলার বছরের জনপ্রিয় ৫টি প্রবন্ধ পড়েছেন?

আপনি কি POPxo বাংলার বছরের জনপ্রিয় ৫টি প্রবন্ধ পড়েছেন?

POPxo বাংলার সেরা পাঁচটি প্রবন্ধ কি আপনি পড়েছেন? যদি না পড়ে থাকেন, তবে বছর শেষে পাঁচটি আর্টিকেল পড়ে ফেলুন আর একবার। আপনার জন্য় আবার লিংক দিলাম আমরা (popular articles) ।

#স্টোরি ১ : পরিপাটি করে আলমারি গুছিয়ে রাখার টিপস (popular articles)

 হতে পারে, আপনার ছোট আলমারি। কিন্তু ঠিক মতো গুছিয়ে রাখলে সেখানেও অনেক জায়গা বের করা যায়। কীভাবে ছোট আলমারিও গুছিয়ে বেশ কিছুটা জায়গা বের করতে পারবেন, তারই কিছু পরামর্শ দেওয়ার চেষ্টা করছি আমরা (popular articles) । হয়তো আপনার কাজে লাগবে।

#স্টোরি ২ : লিপস্টিকের শেড স্কিন টোনের সঙ্গে মানানসই হচ্ছে না?

কেনার সময়ে অনেক ক্ষেত্রেই ভুল একটা শেড কেনা হয়ে যায়। হয়ত আপনি একটি শেড পছন্দ করে কিনে ফেললেন আর লাগানোর পর দেখলেন যে ওই লিপস্টিকের শেডটি আপনাকে ঠিক মানাচ্ছে না। কী করবেন? শখ করে কেনা লিপস্টিকটা ফেলে দেবেন? একদম না, আমরা বলে দিচ্ছি কিভাবে ওই লিপস্টিকটি ব্যবহার করতে পারেন (popular articles)

#স্টোরি ৩ : বাড়িতেই তৈরি করে নিতে পারেন হ্যান্ড ক্রিম

সবার মনেই এক প্রশ্ন, কী করলে আবার হাত নরম হবে (popular articles) । না, এক গাদা টাকা খরচ করে আপনাকে দামী হ্যান্ড ক্রিম কেনার পরামর্শ এই মুহূর্তে দেবো না, তবে আপনার হাতের কাছেই এমন কিছু উপকরণ রয়েছে যা আপনি অনায়াসে হ্যান্ড ক্রিম (diy hand creams) হিসেবে ব্যবহার করতে পারেন।

ADVERTISEMENT

#স্টোরি ৪ : সুস্বাস্থ্যের পরম বন্ধু গ্রিন টি (popular articles)

গ্রিন টি জারিত হয় না। তাই এই চা অন্যান্য চায়ের তুলনায় স্বাস্থ্যকর। গ্রিন টি শরীরে খারাপ কোলেস্টেরল জমতে দেয় না। ফলে রক্ত সঞ্চালন ভাল থাকে, হার্টও ভাল থাকে। গ্রিন টি-এর উপকারিতা জেনে নেওয়া যাক আজ…

#স্টোরি ৫ : মনের মতো নাকের আকার পেতে চালিয়ে যান এই দু’টি ব্যায়াম

নাকের এই ব্যায়ামটি (exercise) যে শুধুমাত্র নাকের আকার (nose shape) ঠিক রাখতে সাহায্য করে তা নয়, অনেকসময়েই আমাদের নাকে ব্লকেজ তৈরি হয় নানা কারণে এবং তার  ফলে মাথাধরা বা নিঃশ্বাস নিতে অসুবিধে হওয়ার মতো সমস্যাও হয়। নোজ মাসাজিং এইসব সমস্যাগুলো থেকেও মুক্তি দিতে সাহায্য করে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন

ADVERTISEMENT
28 Dec 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT