Advertisement

ফ্যাশন

শীতকালের জন্য উপযোগী দারুণ স্টাইলিশ ও আরামদায়ম মোজার সম্ভার

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 11, 2020
শীতকালের জন্য উপযোগী দারুণ স্টাইলিশ ও আরামদায়ম মোজার সম্ভার

Advertisement

শীত পড়বো পড়বো করছে। এখনও পর্যন্ত হয়ত অনেকেই এসি চালাচ্ছেন, কিন্তু দেখবেন ঝপ করে শীত পড়ে যাবে কখন, বুঝতেও পারবেন না। রাতে ফ্যান চালিয়ে শুলেও ভোরের দিকে একটা মোটা চাদর বা কম্বল অনেকেরই লাগছে। আর শীতকালে সবচেয়ে সমস্যা হয় তখন যখন আপনি আপাদমস্তক মুড়ি দিয়েও পা কিছুতেই গরম হয় না। খেয়াল করে দেখবেন, পা ঠান্ডা থাকলে আপনি যতই সোয়েটার বা জ্যাকেট চাপান না কেন, শীত করবেই। কাজেই শীতের আগেই বেশ কয়েক জোড়া ভাল মোজা (5 super cute and comfy winter socks) দরকার, যাতে সেই সময়ে কষ্ট না হয়। আমাদের পছন্দের কয়েক রকমের মোজার বিষয়ে আজ আলোচনা করব। দেখুন তো আপনার পছন্দ হয় কি না

১। গোড়ালি ঢাকা মোজা

আমাদের ফ্রকবেলায় বেশ মনে আছে, শীতকাল এলেই মা আঙুল কাটা মোজা পরিয়ে দিতেন। আর স্কুলে যাওয়ার সময়ে হাঁটুর নিচ পর্যন্ত সাদা মোজা পরতাম। তবে এখন কিন্তু অ্যাঙ্কেল লেন্থ মোজাও বেরিয়ে গেছে। যারা নিয়মিত ব্যায়াম করেন বা জিমে যান তাঁদের জন্য এ’ধরনের মোজা খুবই উপযোগী। নানা ব্র্যান্ডের নানা রঙের গোড়ালি ঢাকা মোজা শীতকালে যেমন আরামদায়ক (5 super cute and comfy winter socks), তেমনই স্টাইলিশও বটে।

২। লেগিন্স মোজা

অনেকেই শীতকাল পছন্দ করেন, তবে অনেকের কাছেই শীতকাল হল বিভীষিকা। বিশেষ করে যারা ফ্যাশন করতে পছন্দ করেন, তাঁদের কাছে শীতের এই সময়টা এক্কেবারে না-পসন্দ।  একে তো লেয়ারের উপর লেয়ার করে পোশাক পরতে হয়, তার উপরে টুপি, মোজা – উফ এক্কেবারে নড়াচড়া করার উপায় থাকে না। এক কাজ করতে পারেন, লেগিন্স মোজা ট্রাই করে দেখতে পারেন। এই ধরণের মোজা পায়ে গলিয়ে নিন আর এক্কেবারে কোমর পর্যন্ত তুলে নিন। একসঙ্গে দুটো সমস্যার সমাধান হয়ে যাবে।

৩। অ্যান্টি স্কিড মোজা

মোজা পরে কোনও দিন আছার খেয়েছেন? আর শীতকালে একবার পড়ে গেলে  সে ব্যথা সারতে অনেক সময় লাগে। সেই জন্যই পরুন অ্যান্টি স্কিড মোজা। আপনি এমনি সময়ে তো এই মোজাগুলো পরতে পারেন আবার ব্যায়াম করার সময়েও এই মোজা (5 super cute and comfy winter socks) পরে ব্যায়াম করলে পড়ে যাওয়ার আশঙ্কা কম থাকে। অ্যান্টি স্কিড মোজার নীচে রাবার বা অন্য শক্ত কোনও মেটেরিয়ালের তৈরি ডটস থাকে যাতে পিচ্ছিল মেঝেতে আপনি সোজা দাঁড়াতে পারেন।

৪। রেনবো মোজা

রং পছন্দ? এক কাজ করুন, বাজার থেকে রেনবো মোজা কিনে এই শীতে পরুন। শীতের ম্যাড়ম্যাড়ে আর ধুসর আবহাওয়ায় একটু রং লাগবে। এরকম মোজা (5 super cute and comfy winter socks) অ্যাঙ্কেল লেন্থও হয় আবার হাঁটুর নিচ পর্যন্তও পাওয়া যায়। যেটা আপনার সুবিধে, সেরকম পরুন।

৫। চটি মোজা

নাম শুনেই নিশ্চয়ই বুঝতে পারছেন এটি কী।  চটির সঙ্গেই মোজা। আপনাকে আলাদা করে মোজা পরে চটি পরতে হবে না। বিশেষ করে শীতের রাতে বাথরুমে যাওয়ার জন্য এই মোজাগুলো খুবই উপযোগী। শুধু আরামদায়কই নয়, দারুণ মিষ্টি দেখতেও হয় এই মোজাগুলো।

শীতকালে কিন্তু জীবাণুর প্রকোপও অনেক বেড়ে যায়, কাজেই নিজেকে সব সময়ে স্যানিটাইজ করতে ভুলবেন না 

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!