home / বলিউড ও বিনোদন
২০২২-এ যে বহু প্রতীক্ষিত ছবিগুলি মুক্তি পাচ্ছে

২০২২-এ যে বহু প্রতীক্ষিত ছবিগুলি মুক্তি পাচ্ছে

যে-কোনও বিষয়ের ক্ষেত্রেই না ‘হবে হবে’ ব্যাপারটা বেশ ভাল লাগে। ঘটনাটা ঘটে গেলে মনে হয়, যাহ শেষ হয়ে গেল! এই যে ধরুন, নতুন বছর পড়ব পড়ব করছিল, এই ব্যপারটা বেশ ভাল লাগছিল। অথচ দেখুন নতুন বছরের পাঁচ দিন কেটেও গেল। সেরকমই গত বছর থেকেই বেশ কয়েকটি ছবি মুক্তির আশায় ছিল। তবে করোনা পরিস্থিতিতে সে ছবিগুলি মুক্তি পায়নি। আবার কিছু ছবি মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। এবছরও বেশ কিছু ছবির মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে কোভিড পরিস্থিতির চাপে। তবে বেশ কিছু ছবি মুক্তি পাবে বলে আশা করা যাচ্ছে। চলুন দেখে নেওয়া যাক ২০২২-এ কোন কোন ছবি মুক্তি পেতে চলেছে (6 bollywood and tollywood films to be released in 2022)

রাধে শ্যাম

পরিচালক রাধাকৃষ্ণ কুমারের এই ছবি শোনা যাচ্ছে রোম্যান্স ড্রামা জরের। সঙ্গে নাকি রয়েছে কিছু ঐতিহাসিক ঘটনাও। ছবিতে অভিনয় করেছেন ‘বাহুবলি’ খ্যাত প্রভাস এবং পূজা হেগড়ে। শোনা যাচ্ছে আগামী ১৪ই জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।

ধর্মযুদ্ধ

রাজ চক্রবর্তী পরিচালিত এই বহু প্রতীক্ষিত বাংলা ছবিটি শোনা যাচ্ছে আগামী ২১শে জানুয়ারি মুক্তি পাবে। কোভিড পরিস্থিতিতে এই ছবিটি গত বছর মুক্তি পেতে পারেনি। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সপ্তর্ষি মৌলিক, পারনো মিত্র, সোহম চক্রবর্তী রয়েছেন এই ছবির মুখ্য ভূমিকায়। প্রসঙ্গত উল্লেখ্য, প্রয়াত অভিনেত্রী স্বাতীলেখা সেনগুপ্ত-র শেষ ছবি এটি।

কাকাবাবুর প্রত্যাবর্তন

পরিচালক সৃজিত মুখোপাধ্যায় আবার ফিরছেন তাঁর ‘কাকাবাবু’ ফ্র্যাঞ্চাইজি নিয়ে। ছবিটি প্রযোজনা করেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। তাঁদের তরফেই ঘোষণা করা হয়েছে আগামী মাসের চার তারিখে অর্থাৎ ৪ঠা ফেব্রুয়ারি ২০২২-এ মুক্তি পেতে পারে কাকাবাবুর প্রত্যাবর্তন। আগে শুধু বাংলা ভাষাতেই মুক্তি পাওয়ার কথা ছিল, তবে শোনা যাচ্ছে একই দিনে বাংলা এবং হিন্দি – দুটি ভাষাতেই মুক্তি পাবে ছবিটি। (6 bollywood and tollywood films to be released in 2022)

গহেরাইয়া

দীপিকা পাডুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে অভিনীত গহেরাইয়া সম্ভবত মুক্তি পাবে ১১ই ফেব্রুয়ারি। ছবিটির শুট র‍্যাপ আপ ভিডিও গত বছর অর্থাৎ ২০২১-এই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছিলেন দীপিকা। পরিচালক শকুন বাত্রা-র থেকে প্রতিবারের মত এবারেও হাই এক্সপেকটেশন রয়েছে দর্শকদের। ছবিটি এ’মাসের ২৫ তারিখে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে কিছু সমস্যা থাকায় তারিখ পেছোনো হয়েছে। ছবিটি যৌথভাবে পরিচালনা করেচে ধর্ম্যা প্রোডাকশনস, ভায়াকম ১৮ স্টুডিওস এবং জসকা ফিল্মস।

বধাই দো

রাজকুমার রাও এবং ভুমি পেডনেকর অভিনীত বধাই দো মুক্তি পাবে আগামী ৪ঠা ফেব্রুয়ারি। শোনা যাচ্ছে বধাই হো-র মত এটিও একটি এক্সপেরিমেন্টাল ছবি। রাজকুমার এবং ভুমি বাদেও ছবিতে অভিনয় করেছেন বর্ষীয়ান অভিনেত্রী রেখা, শিবা চাড্ডা, অঙ্কুর রাঠী এবং নেহা ধুপিয়া। সম্পর্কের টানাপোড়েন নিয়ে বার্তা দেওয়া হয়েছে ছবিতে।

কাছের মানুষ

এবার এক সঙ্গে দেখা যাবে বাংলা সিনেমার দুই সুপারস্টারকে। প্রসেনজিত চট্টোপাধ্যায় এবং দেব অধিকারী – দুজনেই এই প্রথম একসঙ্গে অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে। ছবির নাম কাছের মানুষ। শোনা যাচ্ছে ২০২২-এর পুজোয় ছবিটি মুক্তি পেতে পারে। (6 bollywood and tollywood films to be released in 2022)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

05 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text