logo
Logo
User
home / বলিউড ও বিনোদন
২০২২-এ এই ছয় সুন্দরী করছেন বলিউডে ডেবিউ

২০২২-এ এই ছয় সুন্দরী করছেন বলিউডে ডেবিউ

২০২১-এ অনেক কিছুই হওয়ার ছিল, কিন্তু প্যান্ডেমিকের কারণে সেসব হয়নি, অথবা অনেক কাজ পিছিয়ে গিয়েছে। বলিউড এবং টলিউডে অনেক ছবির রিলিজ ডেট পিছিয়ে গিয়েছে। অনেক নতুন প্রজেক্ট শুরু হতে হতেও হতে পারেনি। তবে, নতুন বছর বলিউডের জন্য ভাল কিছু বার্তা বহন করে এনেছে। অনেক ছবি মুক্তি পাওয়ার কথা আমরা শুনেছি। থিয়েটারের সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মেও অনেক ছবি মুক্তি পাবে বলে শোনা গিয়েছে। (6 divas are making their bollywood debuts in 2022)

তবে শুধুমাত্র ছবি মুক্তির ক্ষেত্রেই নয়, বলিউডে এবছর অনেকেই নাকি ডেবিউ করবেন বলে শোনা যাচ্ছে। গত বছরেই বেশ কিছু নতুন মুখ দেখা যাওয়ার কথা ছিল, তবে কোভিড পরিস্থিতিতে তা হয়ে ওঠেনি। এবছর, অর্থাৎ ২০২২-এ নাকি বলিউডের রুপোলি পর্দায় দেখা যাবে নানা নতুন নায়িকাকে। কারা কারা এবছর বলিউডে ডেবিউ করবেন, জানতে চান নাকি আপনিও?

মানুশী চিল্লর

গত বছর কালীপুজোয় মুক্তি পাওয়ার কথা ছিল বলিউডের অন্যতম চর্চিত ছবি পৃথ্বীরাজ চৌহান-এর। তবে প্যান্ডামিকের কারণে তা সম্ভব হয়নি। এবছর ছবিটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে বলে শোনা যাচ্ছে। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন মানুশী চিল্লর। ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাঁকে। প্রসঙ্গত, মানুশী ২০১৭-তে মিস ওয়ার্ল্ড-এর খেতাব পেয়েছিলেন। (6 divas are making their bollywood debuts in 2022)

ইসাবেল কইফ

বলিউডের প্রথম সারির নায়িকা ক্যাটরিনা কইফের সবচেয়ে ছোট বোন ইসাবেল। তিনিও এবছরে বলিউডে পা রাখছেন সলমন খানের হাত ধরে। সলমন ‘কথা’ নামে একটি ছবি প্রযোজনা করছেন। সেখানেই অভিনয় করবেন ইসাবেল এবং সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মা।

রশ্মিকা মদন্না

তেলুগু এবং কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় নায়িকা রশ্মিকা মদন্না। একের পর এক হিট ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন। শোনা যাচ্ছে, রশ্মিকা ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন। অ্যাকশন-থ্রিলার মিশন মজনু-তে তিনি অভিনয় করছেন। সঙ্গে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা। ছবির শুটিং শুরু হয়েছে বলে জানানো হয়েছে।

পলক তিওয়ারি

কিছুদিন হল মুক্তি পেয়েছে মিউজিক ভিডিও বিজলি। আর তাতে দেখা গিয়েছে পলক তিওয়ারিকে। সোশ্যাল মিডিয়ায় দারুন জনপ্রিয় তিনি। শোনা গিয়েছে তিনিও এবছর, অর্থাৎ ২০২২-এ বিবেক ওবেরয়ের সঙ্গে রোসি – দ্য স্যাফ্রন চ্যাপ্টর-এর মাধ্যমে বলিউডে পা রাখছেন। (6 divas are making their bollywood debuts in 2022)

হরনাজ সন্ধু

২০২১-এ মিস ইউনিভার্স হন হরনাজ সন্ধু। এই পাঞ্জাবী অভিনেত্রী ও মডেল জানিয়েছেন ২০২২-এ তিনি বলিউডে তাঁর ডেবিউ করতে চলেছেন। তিনি পরিচালক সঞ্জয় লীলা বনশালি এবং শাহরুখ খানের সঙ্গে অভিনয়ের ইচ্ছেও প্রকাশ করেছেন। হয়ত আমরা খুব শিগগির হরনাজকে বলিউডের রুপোলি পর্দায় দেখব।

শালিনি পান্ডে

তেলুগু ব্লকবাস্টার অর্জুন রেড্ডি-র কথা মনে আছে নিশ্চয়ই? এই ছবিতেই ডেবিউ করেছিলেন শালিনি পান্ডে। এবারে তাঁর পালা বলিউডে পা রাখার। জয়েশভাই জোরদার ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন শালিনি। এই ছবিতে তাঁকে রনবীর সিংহের বিপরীতে দেখা যাবে। ২০২১-এর অগস্টে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে তা হয়নি। শোনা যাচ্ছে এবছর মুক্তি পাবে জয়েশভাই জোরদার। (6 divas are making their bollywood debuts in 2022)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text