home / Jewellery
ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ২০২২-এ রাজত্ব করছে ভেরি পেরি

ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ২০২২-এ রাজত্ব করছে ভেরি পেরি

প্রতিটি বছরই একটি করে নতুন ট্রেন্ড নিয়ে আসে। সে সৌন্দর্যের ক্ষেত্রেই হোক বা ফ্যাশনের ক্ষেত্রে অথবা লাইফস্টাইলের ক্ষেত্রে। এ’বছর ফ্যাশনে যে রং-টি দাপিয়ে বেড়াবে শোনা যাচ্ছে তার নাম হল ভেরি পেরি। প্যানটোন এবছরের অর্থাৎ ২০২২-এর ‘কালার অফ দ্য ইয়ার’ হিসেবে ঘোষণা করেছে এই রং-টিকে। পেরিউইংকল ব্লু-এর সঙ্গে রেড আন্ডারটোনের মিশ্রণে তৈরি হয়েছে ভেরি পেরি। তা এই ভেরি পেরি আপনি কীভাবে আপনার ফ্যাশনে যোগ করতে পারেন তা নিয়েই আজ একটু কথা বলব (6 fashionable ways to wear very peri the pantone colour for 2022)

এথনিকে পরতে পারেন ভেরি পেরি

আপনি ভাবছেন এত গাঢ় রং এথনিকে কীভাবে যোগ করবেন? দক্ষিনি অভিনেত্রী সামান্থা প্রভুকে দেখুন, কী স্মার্টভাবে এই রঙের শাড়ি ক্যারি করছেন। ছিমছাম শাড়ির সঙ্গে একই রঙের হাইনেক ব্লাউজ পরেছেন তিনি। ঠোঁটে রয়েছে ওয়াইন রেড শেডের লিপস্টিক। তবে আপনি যদি আরও একটু এথনিক লুক চান, সেক্ষেত্রে ট্রাই করতে পারেন এই দারুন এই কাঞ্জিভরম লেহঙ্গাটি। সঙ্গে কপার আন্ডারটোনের ব্লাউজ এবং গয়না পরুন।

অফিসেও পরা যায়

নতুন বছরের প্রতিটি দিন রঙিন হয়ে উঠুক, এমনটা চাইছেন কি? আপনার জীবনেও রঙের ছোঁয়া লাগুক, এমনটাও  চাইছেন? তাহলে আপনার ওয়ার্ড্রোবে যোগ করে ফেলুন ভেরি পেরি শেডটি। অফিসেও মাঝে মধ্যেই পরে যেতে পারেন এই রঙের পোশাক। খুব বেশি রঙিন হয়ে যাবে ভাবছেন? ট্রাই করতে পারেন ভেরি পেরি-র অম্ব্রে এফেক্টের পোশাক, ঠিক যেমন ছবিতে দেওয়া রয়েছে। (6 fashionable ways to wear very peri the pantone colour for 2022)

শীতে ফ্যাশন করবেন ভেরি পেরিতে?

শীতে চারদিক কেমন যেন ধুসর হয়ে যায়, তাই না? হ্যাঁ, আপনি বলতেই পারেন রঙিন ফুল তো কতই ফোটে শীতকালে। তবে আপনি তো আর ফুল গুঁজে অফিস বা অন্য কোথাও যেতে পারবেন না। তাই শীতের মন খারাপ কাটাতে পরতে পারেন ভেরি পেরি শেডের সোয়েটার বা জ্যাকেট অথবা গলায় জড়াতে পারেন স্কার্ফ।

হালকা-গাঢ় যে-কোনও রঙের সঙ্গে মানানসই ভেরি পেরি

আপনার যদি মনে হয় ভেরি পেরি যেহেতু নিজেই একটি গাঢ় শেড, আজেই এটি অন্য কোনও গাঢ় শেডের সঙ্গে পরা যাবে না, তাহলে আপনি ভুল ভাবছেন। আপনি চাইলে যে-কোনও অন্য কালার ফ্যামিলির গাঢ় শেডের সঙ্গে ভেরি পেরি ক্যারি করতে পারেন। টিল, কপার, রানী বা গাঢ় বাদামী বা খয়েরি রঙের পোশাকে কিন্তু এই রঙের কম্বিনেশন অনায়াসে যোগ করা যায়।  (6 fashionable ways to wear very peri the pantone colour for 2022)

গয়নায় আসুক রঙের ছোঁয়া

পোশাক না হয় গেল, ফ্যাশনের মধ্যে তো গয়নাও পড়ে। আপনি চাইলে ভেরি পেরি রং-টি কিন্তু গয়নায়ও অ্যাড করতে পারেন। অ্যামেথিস্টের এই পেন্ডেন্টটি দেখে বলুন তো, গরজিয়াস কি না!

জুতোই বা বাদ যায় কেন

আপনি কি স্নিকারস পরতে পছন্দ করেন? তাহলে এই জুতো জোড়া ট্রাই করতে পারেন। প্যানটোনের ২০২২-এর রং ঘোষণা করার পরেই এই স্নিকারসটি লঞ্চ হয়েছে। (6 fashionable ways to wear very peri the pantone colour for 2022)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

20 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text