Advertisement

ফ্যাশন

বিয়ের লুক নিয়ে চিন্তিত? এই ছয়জন ‘সব্যসাচী ব্রাইডাল লুক’ দেখে নিন

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 22, 2021
বিয়ের লুক নিয়ে চিন্তিত? এই ছয়জন ‘সব্যসাচী ব্রাইডাল লুক’ দেখে নিন

Advertisement

সব্যসাচী মুখার্জীর নামে আলাদা করে ব্যাখ্যা করার কিছু নেই। তিনি ইতিমধ্যেই জগত বিখ্যাত একজন ডিজাইনার। তিনি আমাদের কলকাতার গর্ব। বলিউডের তাবড় নায়িকারাও সব্যসাচীর ডিজাইন করা শাড়ি বা লেহেঙ্গা ছাড়া বিয়ের পিঁড়িতে বসতে চান না। তবে বলিউডের বাইরেও অনেকে আছেন যারা সব্যসাচীর ডিজাইন করা পোশাক তাদের বিয়ের জন্য বেছে নেন। আমরা এরকমই সাত জন সত্যিকারের কনেকে খুঁজে বের করেছি যারা বাস্তবেই সব্যসাচী ব্রাইড হিসেবে গর্বিত। তাদের এই লুক আপনাকেও অনুপ্রাণিত করবে একজন সব্যসাচী ব্রাইড হয়ে ওঠার জন্য। (6 real life sabyasachi brides to get inspired on your wedding look)

লুক ১ – সিম্রিত কোহলি

বিয়ের আসরে লাল রঙ যে সবচেয়ে বেশি নজরকাড়া সেটা আলাদা করে বলে দিতে হবে না। আর তাই বাঙালি কেন, পাঞ্জাবি বিয়েতেও সব্যসাচী বেছে নিয়েছেন ঘন লাল রঙ। সিম্রিতের লাল রঙের ঘাঘরা চোলিতে রয়েছে সোনালি সুতো আর জরির কাজ। খুব কাছ থেকে দেখলে বোঝা যাবে এই দুটো রঙ ছাড়াও সব্যসাচী বেছে নিয়েছেন হাল্কা গোলাপি একটি রঙ। যা কনেকে এক ফেমিনিন লুক দিয়েছে।

লুক ২ – সাবা চৌধুরি

সাবা বেশ লম্বা আর তাই তাকে দিব্য মানিয়েছে সব্যসাচীর এই শাড়িতে। সাদা নেটের উপর সবুজ ও পিচ রঙের কাজ করা এই শাড়ির সাথে মানানসই হয়েছে ব্লাউজ। সেখানেও সামঞ্জস্য রেখে সামান্য ফুল আর লতাপাতার কাজ রাখা হয়েছে। সবুজের প্রাধান্য ইচ্ছে করেই বেশি রাখা হয়েছে যাতে এক সতেজ লুক আসে। (6 real life sabyasachi brides to get inspired on your wedding look)

লুক ৩ – জুলি রয়

সব্যসাচী মনে প্রাণে একজন বাঙালি আর তার প্রতিফলন ঘটে তার কাজে। বাঙালি বিয়ে মানেই লালের সমারোহ। এখানেও তার ব্যতিক্রম হয়নি। কনে জুলি রয় এখানে সব্যসাচীর ডিজাইন করা লাল শাড়ি পরেছেন। গোটা শাড়িতে সোনালি জরির কাজ করা। পাক্কা বাঙালি লুক!

লুক ৪ – আয়ুশী জৈন

আয়ুশিকে একদম বাঙালি কনে বানিয়ে ছেড়েছেন সব্যসাচী। এই লেহেঙ্গা একদম ট্রেডমার্ক সব্যসাচী। সবচেয়ে আকর্ষণীয় হল দুটো দুপাট্টার ব্যবহার। একটা মাথায় দিয়েছেন আর একটা ব্লাউজের উপর দিয়ে। ঘাঘরার প্রতিটা প্লিটে রয়েছে ছোট থেকে বড় এমব্রয়ডারি। (6 real life sabyasachi brides to get inspired on your wedding look)

লুক ৫ – পায়েল দশানি

রং নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন সব্যসাচী। পায়েলের এই লেহেঙ্গা বেশ রাজকীয়। লালের উপর সোনালি জরির কাজ তো আছেই তার সাথে অপূর্ব কালার কম্বিনেশান করা হয়েছে টারকোয়াইজ ব্লু রঙের চোলির। আয়ুশির মতো পায়েলও দুটো ওড়না নিয়েছেন। তার মাথার ওড়নার ফ্লোরাল মোটিফ দুর্দান্ত। ব্লাউজের সাথে ম্যাচ করে সেখানে ব্লু পাড় বসানো হয়েছে তবে ওড়নার বেস রাখা হয়েছে হাল্কা পিচ। 

লুক ৬ – শমা আমিন

লাল আর গোলাপি, এই দুটো রঙে কনেকে দেখায় সবচেয়ে সুন্দর। আমরা এর আগে দেখেছি কী সুন্দর লাগছিল অনুষ্কা শর্মাকে পিঙ্ক লেহেঙ্গাতে। এখানেও দেখতে পাচ্ছি শমাকে রানি পিঙ্ক লেহেঙ্গাতে কি মিষ্টি লাগছে। (6 real life sabyasachi brides to get inspired on your wedding look)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!