home / Mythology
এই ছ’টি রাশির জাতকরা এইসব সিক্রেট লুকিয়ে যায়

এই ছ’টি রাশির জাতকরা এইসব সিক্রেট লুকিয়ে যায়

আমাদের প্রত্যেকের একটা করে গোপন সত্যি থাকে যা আমরা নিজেদের মধ্যে রাখতেই পছন্দ করি। কেউ নিজের মনে একটু বেশি সিক্রেট রাখেন আবার কেউ কম। তবে কে কতটা সিক্রেট রাখবেন নিজের মধ্যে তা আবার অনেকটাই নির্ভর করে সে কি রাশির জাতিকা বা জাতক তার ওপর। তাহলে চলুন দেখে নিই বিভিন্ন রাশির বিভিন্ন অজানা সিক্রেট..

মেষ রাশি

মেষ রাশির মানুষরা সবার সামনে প্রকাশ করে তাদের নিজেদের জীবন এবং কাজের ওপর নিজেদের পুরো নিয়ন্ত্রণ আছে। তারা সবসময় যেমনটি চায়, তাদের জীবনে সেটাই হয়। কিন্তু বাস্তবে এই ঘটনার প্রায় বিপরীত দিকে অবস্থান করেন এরা। (6 zodiac signs who keep secrets)

বৃষ রাশি

এরা আবার নিজেদের মনের যন্ত্রনাকে এমনভাবে লুকিয়ে রাখতে পারে যাতে বাকি সবাই মনে করে কোনও পরিস্থিতিতেই এরা ভেঙে পড়ে না বা খুব দুঃখ পায় না। বাস্তব কিন্তু অন্য, বৃষ রাশির মানুষরা চায় নিজেদের দুঃখ ভাগ করতে কিন্তু অনভ্যাসে পারে না ফলে একা একাই দুঃখ পায়! (6 zodiac signs who keep secrets)

কর্কট রাশি

বাইরে থেকে খুব গম্ভীর মানুষ হন কর্কট রাশির জাতকরা তবে আসলে সেটা ছদ্মবেশ কারণ মনের দিক থেকে খুব নরম স্বভাবের হন এরা। তবে কি এক অজানা কারণে গম্ভীর থাকতেই বেশি পছন্দ করেন। 

সিংহ রাশি

সিংহ রাশির জাতকরা নিজেদের হীনমন্যতাকে প্রকাশ করতে চায় না তাই বাইরে থেকে প্রচন্ড আত্মবিশ্বাসী ভাব ফুটিয়ে রাখে এদিকে ভয়ে যে তাদের বুক দুরদুর করছে তা কিন্তু মুখ ফুটে ভুলেও বলবে না। (6 zodiac signs who keep secrets)

কন্যা রাশি

কন্যা রাশির মানুষরা বাকিদের বিশ্বাস করতে দ্বিধাবোধ করেন। সবসময় বিশ্বাস ভাঙার ভয়ে থাকেন তাই বাকিদের সাথে এত ফর্মাল ব্যবহার করে থাকেন যাতে তাদের মনে হয় এই মানুষটার মন বলে কিছু নেই!

তুলা রাশি

আপনি যদি তুলা রাশির জাতকদের আঘাত দিয়ে কথা বলেন তাহলে তারা আঘাত পেলেও এমন ভাবে লুকিয়ে ফেলবে যাতে আপনার মনে হবে এসব কথা মানুষটার গায়েই লাগে না। (6 zodiac signs who keep secrets)

যদি এই ছ’টা রাশির মধ্যে আপনিও থাকেন আর মিল পান নিজের সিক্রেটের সাথে তাহলে শেয়ার করতে ভুলবেন না প্লিজ। 

 POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্টেড হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App

08 Aug 2022

Read More

read more articles like this
good points logo

good points text