home / Winter
স্টাইল আর আরামের জন্য রইল ৮ রকমের সোয়েটারের ডিজাইন

স্টাইল আর আরামের জন্য রইল ৮ রকমের সোয়েটারের ডিজাইন

শীতকাল মানেই নানান রং, গরম কফি, ঠান্ডা ঠান্ডা হাওয়া আর সোয়েটার! কিন্তু বেশিরভাগ সময়ে সোয়েটার পড়লে কিরকম একটা জবুথবু ভাব চলে আসে, আর স্টাইলও করা যায় না। কিন্তু আমরা এমন কয়েকটা সোয়েটারের ডিজাইনের কথা বলবো, যেগুলো পড়লে আপনাকে স্টাইলিশ তো দেখাবেই, আর ঠান্ডাও লাগবে না! (8 stylish sweaters make you fashionista)

১। ফাজি সোয়েটার – আপনার শীতকালের ফ্যাশনকে নতুন রূপ দিতে পারেন এই ধরণের পোশাক পরে। এই সোয়েটার গুলো বেশ গরম হয়, কিন্তু ফ্যাব্রিকটা যেহেতু হালকা হয় তাই ক্যারি করতে অসুবিধে হয় না।

২। কেবল-নিটেড সোয়েটার – এই ধরণের সোয়েটারে এমন একটা জাদু আছে যে যেকোনো সময়ে যেকোনো পরিস্থিতিতেই কেবল-নিটেড সোয়েটার  পরা যায়। ডেনিমের প্যান্টের সাথে আর উলেন টুপির সাথে কেবল-নিটেড  সোয়েটার আপনাকে একটা মিষ্টি লুক দেবে।

৩। সোয়েটার ড্রেস – অন্য কিছু না পরে একটা সোয়েটার ড্রেস পরেই বেরিয়ে পড়ুন। ঠান্ডাও লাগবে না, দেখতেও স্টাইলিশ লাগবে। সোয়েটার ড্রেস নানা লেন্থের হয়, শর্ট, মিডিয়াম, আবার লং – আপনার যেটা পছন্দ আপনি কিনে পরে নিন। শর্ট সোয়েটার ড্রেসের সাথে যদি চান স্ল্যাক্স পড়তে পারেন, কিংবা লং-বুটও একটা ভালো অপশন। (8 stylish sweaters make you fashionista)

৪। টার্টল নেক সোয়েটার – অফিসের জন্য হোক, কিংবা ক্লাসিক লুকের জন্য অথবা জাস্ট ক্যাসুয়াল – যে অকেশনই হোক না কেন, এই ডিজাইনের সোয়েটার যে কোনো সময়ে মানানসই। টার্টল নেক এখন ফ্যাশনে ইন। আপনি গায়ের সাথে লেপ্টে থাকা সোয়েটারও পড়তে পারেন আবার ব্যাগি-স্টাইলের কিছুও কিনতে পারেন, যেটা আপনার পছন্দ।

৫। ওভারসাইজড সোয়েটার – ওভারসাইজড সোয়েটার কিন্তু সব সময়েই ফ্যাশনে ইন। আপনি বাটন-আপ শার্টের সাথে এটা পড়তে পারেন আবার বেল্ট লাগিয়েও পড়তে পারেন, কিংবা এমনিই পড়তে পারেন। যেভাবেই পড়ুন না কেন, ভালো লাগবে দেখতে।

৬। কার্ডিগান – শুধু যে মা-কাকিমা-দিদিমারাই কার্ডিগান পড়েন তা কিন্তু নয়। এখন যেকোনো ফ্যাশানিস্তার ওয়ার্ডরোবে কার্ডিগান থাকবেই, কারণ এটা এখন ট্রেন্ডি! নানা ডিজাইনের, নানা স্টাইলের, নানা রকমের কার্ডিগান পাওয়া যায়। তা ছাড়া আপনি নানাভাবে স্টাইল করেও কার্ডিগান পড়তে পারেন। বেল্ট দিয়ে, ড্রেসের ওপরে, জিপ-আপ করে, কিংবা বোতাম লাগিয়ে। যেটা আপনার পছন্দ, সেরকম স্টাইল করেই পড়ুন আর এই শীতে সবাই কে তাকে এগিয়ে দিন! (8 stylish sweaters make you fashionista)

৭। ক্রপড হুডি – হুডি তো আমরা শীতকালে হামেশাই পরি। বাড়িতে বা কাছাকাছি কোথাও গেলে একটা হুডি পরে নিলাম আর হয়ে গেলো। এতে আবার নতুনত্ব কি আছে? আছে আছে! ক্রপড টপের মতো ক্রপড হুডি আপনার স্টাইল স্টেটমেন্টকে একটা অন্য মাত্রা দেবে। আপনি কিনতেও পারেন। আবার নিজের ক্রিয়েটিভিটি দেখিয়ে নিজেও তৈরী করে নিতে পারেন।

৮। চোকার সোয়েটার – এই রকম সোয়েটার আপনি জিন্স, ট্রাউজার কিমা স্কার্ট যেকোনো রকমের বটমের সাথেই পড়তে পারেন। আর এর ইউনিক ডিজাইন দেখে মনে হয় যে আপনি গলায় চোকার পড়েছেন।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Dec 2021

Read More

read more articles like this
good points logo

good points text