home / বলিউড ও বিনোদন
চলতি মাসেই বিয়ে করছেন রণবীর-আলিয়া? কপূর পরিবারের কাছে কী খবর?

চলতি মাসেই বিয়ে করছেন রণবীর-আলিয়া? কপূর পরিবারের কাছে কী খবর?

রণবীর কপূর ও আলিয়া ভট্ট-এর বিয়ের খবর প্রকাশ্য়ে আসতেই নানা মহলে তাই নিয়েই আলোচনা শুরু হয়েছে। জানা গিয়েছে, চেম্বুরের পৈতৃক বাড়ি আরকে হাউসে তাঁদের বিয়ের আসর বসবে চলতি মাসের মাঝামাঝি সময়ে। সব ঠিক থাকলে ১৭ এপ্রিল তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু তাঁদের পরিবারের সবাই কি এই খবর পেয়েছেন? মানে রণবীরের তরফে কি কপূর পরিবারের সদস্য়দের সেই কথা জানানো হয়েছে? গত সপ্তাহেই রণবীর কপূর এবং তাঁর জেঠু রণধীর কপূরের মধ্য়ে ঠান্ডা লড়াইয়ের আঁচ পাওয়া গিয়েছিল। দুই সাক্ষাৎকারেই তাঁর সূত্রপাত। রণধীর দাবি করেছিলেন, রণবীর ও আলিয়ার বিয়ের খবর নাকি পরিবারের তরফে তাঁকে জানানো হয়নি। যদিও কপূর পরিবারের তরফে এখনও রণবীর ও আলিয়ার বিবাহ (ranbir and alia wedding) সংবাদে কোনও শিলমোহর দেওয়া হয়নি। তাই কি মিডিয়ার প্রশ্নের জবাবে এরকম উত্তর দিয়েছেন রণধীর কপূর?

কী বলেন রণধীর? তিনি বলেন,”আমাদের বাড়িতেই আলিয়া রণবীরের বিয়ের অনুষ্ঠান(ranbir and alia wedding) হচ্ছে? আমি তো জানি না!” তাঁর কথা, তিনি এই মুহূর্ত মুম্বইয়ে নেই। বিয়ের কোনও খবর পাননি। বলেন, ‘‘বিয়ে হলে এত বড় খবর নিশ্চয়ই কেউ আমাকে ফোন করে জানাত।’’

বলিউডের একটি সূত্র জানাচ্ছে, এপ্রিলে নাকি বিয়ে হচ্ছে না রণবীর ও আলিয়ার। তাঁরা এই ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসতে পারেন। আবার অন্য় একটি সূত্র জানাচ্ছে, আরকে হাউসেই বিয়ে হবে তাঁদের। ৪৫০ অতিথির উপস্থিতিতে বিবাহ সম্পন্ন হবে। ১৩ এপ্রিলের মধ্যে রণবীর পরিচালক লাভ রঞ্জনের ছবির শ্যুটিং শেষ করবেন। বিয়ের পর ৭-৮ দিনের বিরতি নেবেন। তারপর আবার সন্দীপ রেড্ডি ভঙ্গার ‘অ্যানিমাল’ ছবির শ্যুটিং শেষ করবেন।

কিন্তু রণধীর কপূর এমন কথা কেন বললেন? এই প্রসঙ্গে রণবীর জানিয়েছেন যে, তাঁর জেঠুর হয়তো ডিমেনশিয়া রোগের লক্ষণ দেখা যাচ্ছে। কারণ, তাঁর ভাই ঋষি কপূর যে দুই বছর আগে মারা গিয়েছেন সেই কথাও তিনি ভুলে যান। তিনি নাকি ঋষি কপূরের খোঁজ নিতে ফোন করেন রণবীরকে। যদিও এই কথা অস্বীকার করেছেন রণধীর কপূর। তবে অনেকেই মনে করছেন, বিবাহ সংবাদে (ranbir and alia wedding) এখনও পারিবারিক শিলমোহর নেই বলেই হয়তো এরকম প্রতিক্রিয়া জানিয়েছেন তিনি।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

04 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text