বলিউড ও বিনোদন

আবার ফিরছে বান্টি-বাবলির জুটি! অভিষেকের ইচ্ছে হ্যাপি নিউ ইয়ারেরও সিকোয়েল হোক!

Parama SenParama Sen  |  Jun 1, 2019
আবার ফিরছে বান্টি-বাবলির জুটি! অভিষেকের ইচ্ছে হ্যাপি নিউ ইয়ারেরও সিকোয়েল হোক!

যাঃ বাবা! সব তো গোলমাল হ্যায়! এই স্টারদের না, কোনও বিশ্বাস নেই! আজ এক কথা বলেন তো কাল আর-এক কথা! কোনও তালমেল নেই! এই যে অভিষেক বচ্চন (Abhishek Bachchan) তাঁর জিগরি দোস্ত করণ জোহরের (Karan Johar) টক শো কফি উইথ করণ-এ এসে এত্ত মুখ বড়-বড় মুখ করে বললেন যে, তিনি নাকি মাঝে ফিলিম দুনিয়া থেকে স্যাবাটিকাল নিয়েছিলেন কারণ বড়-বড় ফিল্ম মেঁ ছোট-ছোট রোল তাঁর আর জাস্ট পোষাচ্ছিল না! তাই বছরদেড়েক কোনও ছবি না করে তিনি চুপটি করে বসেছিলেন আর বউ-মেয়ের হাত ধরে ভ্যাকেশনে যাচ্ছিলেন! তারপর পেলেন মনমর্জিয়াঁ-র মতো একখানা ছবি, সেখানে নিজের অভিনয়প্রতিভার বিচ্ছুরণ ঘটালেন, বাবা অমিতাভ বচ্চনকে কাঁদতে বাধ্য করলেন…না, না, আমরা বলছি না, একথা তাঁর শ্বেতদি, মানে শ্বেতা বচ্চনই ওই শো-এ এসে বলেছিলেন যে, বিগ বি নাকি মনমর্জিয়াঁতে জুনিয়র বি-কে পর্দায় দেখে হাপুস নয়নে কেঁদেছিলেন! তা সে কান্না কতটা ছেলের অভিনয় দেখে আর কতটা ছেলেকে দেড় বছর পরে পর্দায় দেখে, তা আমরা কী জানি!

যাই হোক, এত কথা বলে-টলে তারপর এ কী কাণ্ড! হঠাৎ করে কাল একটি টুইট করে বসলেন অভিষেক! টুইটের বিষয়বস্তু হল, তিনি পথে যেতে-যেতে কোনও একটি ম্যাটাডোরের পিছনে ‘নন্দু’ লেখা একটি বস্তা দেখেছেন! আর দেখেই তাঁর মনে হয়েছে আবার নন্দু রূপে তাঁকে পর্দায় দেখতে চান নাকি স্বয়ং উপরওয়ালা! তাই তিনি সাইন দিচ্ছেন! ব্যস, অমনই হাতে পাঁজি মঙ্গলবার বলে তিনি তাঁর হ্যাপি নিউ ইয়ারের সকল ইয়ার-দোস্তদের টুইট করলেন যে, গাইজ, লেটস রিইউনাইট এগেন! মানে, মোদ্দা কথা হল, চলো সকলে মিলে আবার হ্যাপি নিউ ইয়ারের সিকোয়েল বানাই! এই হল সেই টুইটটি!

এখন টুইট দেখে তাঁর পুরনো ইয়ার-দোস্তদের মধ্যে কজন মুচ্ছো গেছেন তা আমরা জানি না, তবে এখনও পর্যন্ত কেউ উত্তর দেননি! দেবেনটাই বা কী করে! হ্যাপি নিউ ইয়ার (Happy New Year) দেখে ক’জন ভারতবাসী হ্যাপি হয়েছিল, তা আঙুলে গুনে বলে দেওয়া যাবে! আর ওই ফিল্মে তাঁর সঙ্গে আর যাঁরা-যাঁরা কাজ করেছিলেন, তাঁরা তো আর কেউ স্যাবাটিক্যাল নেননি যে, এরকম একটা ছবির আবার সিকোয়েল বানাতে চাইবেন!

কাজের কথা হল, এই যুদ্ধের বাজারে আদিত্য চোপড়া আর তাঁর সহধর্মিণী রানি মুখোপাধ্যায়ও (Rani Mukherjee) একটি সিকোয়েলের কথা ভেবেছেন। ছবিটি হল, বান্টি অউর বাবলি (Bunty aur Babli)! এই সুপারহিট ছবিটির সিকোয়েল (Sequel) হলে অনেকেই খুশি হবেন আর বলা বাহুল্য, সেই তালিকায় নাম আছে অভিষেকেরও। এই ছবিতে ঐশ্বর্যর কোমরের ধাক্কা খেয়েই তো…প্রথমে শোনা যাচ্ছিল, পুরনো পরিচালক শাদ আলিই নাকি সিকোয়েলটিরও পরিচালনা করবেন। কিন্তু আজ সকালে শাদ জানিয়ে দিয়েছেন যে, তিনি এখন তাঁর দিদিমা স্বাধীনতা সংগ্রামী লক্ষ্মী সেহগলের বায়োপিক নিয়ে বড্ড ব্যস্ত! তার মধ্যে নাকি লাইট বিষয় নিয়ে ছবি করতে চান না তিনি! এ-ও এক মজার কথা! শাদ যে শেষ কবে ছবি পরিচালনা করেছিলেন তা তো তিনি নিজেও মনে করতে পারবেন কিনা সন্দেহ! তাঁর আর ছবির বিষয়বস্তু নিয়ে বক্তব্য!

সবকিছু ঠিকঠাক চললে নাকি আগামী বছরেই নতুন পরিচালক নিয়ে এই ছবি ফ্লোরে যাবে! সুতরাং, অভিষেক, একটা সিকোয়েল তো হচ্ছে, অন্যটা নিয়ে আর বাড়াবাড়ি করবেন না প্লিজ!

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!