বিনোদন

‘সারপ্রাইজ দেব’, বললেন অভিষেক, সকলের প্রশ্ন, ‘আবার বাবা হচ্ছেন?’

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Jan 22, 2020
‘সারপ্রাইজ দেব’, বললেন অভিষেক, সকলের প্রশ্ন, ‘আবার বাবা হচ্ছেন?’

না! সিনে পর্দায় তো তাঁকে বিশেষ দেখা যায় না। অথচ তিনি খবরে রয়েছেন। বিখ্যাত বাবা-মায়ের ছেলে হয়ে। বিখ্যাত বউয়ের স্বামী হয়ে। এমনকি বিখ্যাত মেয়ের বাবা হয়ে। তিনি অর্থাৎ অভিষেক (Abhishek) বচ্চন। 

‘মনমর্জিয়া’তে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল অভিষেককে। তারপর কত ছবি তো হল! কিন্তু জুনিয়র বচ্চনের শিকে ছেঁড়ে না। হ্যাঁ, এটা ঠিক যে দিন কয়েক আগেই শাহরুখ খানের সঙ্গে গাঁটছড়া বাঁধার খবরটা বেশ ঘটা করে প্রচার করেছেন। তিনি যে পরবর্তী ‘বব বিশ্বাস’ তা এখন জানেন সিনেপ্রেমীরা। সুজয় ঘোষের মেয়ের ডেবিউ ছবিতে অভিষেকই নয়া বব। তা নিয়ে আবার জলঘোলাও হল বিস্তর। অনেকেই ওই কাল্ট চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়কেই দেখতে চান। যদিও ছবির গল্প নিয়ে এখনও মুখ খোলোননি কেউ।

এ হেন অভিষেক সোশ্যাল ওয়ালে কিছু একটা লিখলেই কিন্তু ফের শিরোনামে। কারণ? অনেক কারণ থাকতে পারে। কিন্তু পেডিগ্রিটা অস্বীকার করলে চলবে কেন? অভিষেক ঘটা করে অনুরাগীদের উদ্দেশ্যে লিখলেন, ‘একটা সারপ্রাইজ (surprise) আসতে চলেছে। সঙ্গে থাকুন।’

 

ব্যাস! আর কোথায় যাবেন? নেট দুনিয়াতে আছড়ে পড়ল যে প্রশ্ন, অভিষেক কি ফের বাবা হতে চলেছেন? আরাধ্যার কি ভাই বা বোন হবে? অভিষেক-ঐশ্বর্যা এবং বচ্চন পরিবার কি দ্বিতীয় শিশুকে স্বাগত জানানোর জন্য প্রস্তুত? ওফ! আর পারা গেল না! এ ছেলেকে কেরিয়ার, সিনেমা নিয়েও তো কিছু প্রশ্ন করা যায় নাকি? তা সে বললে, হবে কেন, যার কেরিয়ারের এই অবস্থা, তার যে কোনও সারপ্রাইজই তো ব্যক্তিগত বলে ধরে নেওয়াই অনুরাগীদের স্বভাব! তাদেরই বা দোষ কী বলুন?

তবে এর মধ্যে কয়েকজন কিন্তু অন্য রকম ভেবেছেন। অমিতাভ (Amitabh) বচ্চনের পরের ছবির কথা বলেছেন কেউ কেউ। অভিষেক আবার সেই কমেন্টে লাইক করেছেন! তাহলেই বুঝুন। নিজের হাতে তো ছবি নেই। তাই এতদিন পরেও বাবার ছবির খবর দিয়েই সারপ্রাইজ দিতে হয় তাঁকে!

 

সত্যিটাই তাই। অমিতাভের পরের ছবি ‘ঝান্ড’-এর টিজার রিলিজ হল। আর তা নিয়েই উত্তেজিত অভিষেক। এই ছবিটা নাকি তাঁর কাছে খুবই স্পেশ্যাল! সে কারণেই ছেলে এত উত্তেজিত! বুঝুন কাণ্ড! মাঝখান দিয়ে আবার বাবা হচ্ছেন কিনা, এ হেন প্রশ্ন সামলাতে হল তাঁকে! না! এভাবে সারপ্রাইজ দেওয়াটা বোধহয় এবার ছেড়েই দেবেন অভিষেক।

তবে এর একটা বিরুদ্ধ মতও রয়েছে। তারকাদের ব্যক্তিগত জীবনকেও সম্মান করতে শেখা উচিত বলে মনে করেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ। ফলে এমন ধরনের প্রশ্ন কারও কাছে মজার হতেই পারে। কিন্তু সেই মজা যেন অন্য কারও কাছে অসম্মানজনক না হয়ে ওঠে, সেটাও খেয়াল রাখাটা জরুরি বলে মত দর্শকের একটা বড় অংশের।

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!