ফ্যাশন

প্রত্যেক মহিলার কালেকশনে এই অ্যাকসেসরিজগুলো থাকতেই হবে! আপনার আছে তো?

Indrani BoseIndrani Bose  |  Jan 29, 2021
প্রত্যেক মহিলার কালেকশনে এই অ্যাকসেসরিজগুলো থাকতেই হবে! আপনার আছে তো?

ফ্যাশনের ইতিকথা কিন্তু পোশাক নয়, অবশ্য়ই অ্যাকসেসরিজ। যেহেতু ফ্যাশন আসলে নতুন বোতলে পুরনো ওয়াইনের মতো। তাই অনেক পুরনো ট্রেন্ডও এখনও ট্রেন্ডি হয়ে ওঠে। তবে এমন কিছু অ্যাকসেসরিজ থাকে, যা আপনার ফ্যাশনের রুচি, পছন্দকে বিশ্লেষণ করে। আপনার কাছে সেই অ্যাকসেসরিজগুলো থাকলে সবারই পছন্দ হবে। সবারই সেই অ্যাকসেরিজ প্রিয় হয়ে উঠবে (accessories that everyone will want) ।

ব্রাউন টেক্সাচরড চামড়ার শোল্ডার ব্যাগ

এই ব্রাউন কালার বা খয়েরি রঙের চামড়ার ব্যাগ কিন্তু যে কোনও পোশাকের সঙ্গে নেওয়া যায়। মানে, আপনি শাড়ির সঙ্গেও যেমন এই ব্যাগ নিতে পারেন। আবার ওয়েস্টার্ন ক্যাজুয়ালের সঙ্গেও এই ব্যাগ নিতে পারেন। অফিসেও অনায়াসেই এই ব্যাগ আপনি নিয়ে যেতে পারেন। একটা ব্যাগই আপনার লুক (accessories that everyone will want)একদম পাল্টে দিতে পারে।

বোহেমিয়ান ক্লাসিক অক্সিডাইস স্টেটমেন্ট নেকলেস

এই নেকলেস কি আপনার কালেকশনে আছে? যদি না থাকে, তবে আজই এই নেকলেস নিয়ে নিন আপনার কালেকশনে। এই বোহেমিয়ান স্টেটমেন্ট নেকলেস আপনি যেমন শাড়ির সঙ্গে অনায়াসেই পরতে পারেন। ইন্ডিয়ান ক্যাজুয়ালের সঙ্গেও পরতে পারেন। একইসঙ্গে আপনি যে কোনও ফিউশন লুক তৈরি করার জন্য ওয়েস্টার্ন পোশাকের সঙ্গেও এই নেকলেস পরতে (accessories that everyone will want)পারেন। আপনাকে দারুণ দেখাবে!

ট্য়াসেল ইয়াররিং

ট্যাসেল ইয়াররিং বা কানের দুল কিন্তু এখন ভীষণ ট্রেন্ডি! আপনার যদি এইরকম কানের দুল না থাকে, তবে আজই আপনার কালেকশনে যোগ করুন এই কানের দুল। শাড়ির সঙ্গেও ট্যাসেল ইয়াররিং যেমন মানায়। আবার ওয়েস্টার্ন ক্যাজুয়াল ও ইন্ডিয়ান ক্যাজুয়ালের সঙ্গেও আপনি অনায়াসেই এই কানের দুল পরতে (accessories that everyone will want)পারেন। আপনাকে সত্যিই সুন্দর দেখাবে!

ভিন্টেজ লেদার মেকআপ ব্যাগ

আপনি কল্পনা করুন তো, অফিসে আপনার ব্যাগ থেকে এরকম একটা ভিন্টেজ লেদার মেকআপ ব্যাগ আপনি বের করলেন। আর সবাই আপনার ব্যাগের দিকে তাকিয়ে রয়েছে। বাইরে কিছু প্রকাশ না করলেও, ভিতর ভিতর কিন্তু বেশ উন্মাদনাই হয়। মনে হয়, দেখুন সবাই দেখুন কীরকম একটা ইউনিক জিনিস নিয়ে এসে সবাইকে তাক লাগিয়ে দিলাম। এই ব্যাগে খুব সুন্দরভাবেই আপনার দৈনিক ব্যবহারের মেকআপ কিট ধরে যাবে। আর দেখতেও বেশ স্টাইলিশ। তাহলে আর দেরি কীসের?

নি হাইট বুট

আমার সব থেকে প্রিয় জুতোর যদি একটা তালিকা করি, তার মধ্য়ে সবার উপরে থাকবে হাঁটু পর্যন্ত এই বুট। আপনি অনায়াসেই ওয়েস্টার্ন ক্যাজুয়াল ও ফর্মালের সঙ্গে এই বুট পরতে পারবেন। আপনার লুক সম্পূর্ণ পাল্টে যাবে। আপনাকে কিন্তু দারুণ দেখাবে!

তাহলে আর দেরি কীসের? আজই আপনার কালেকশনে এই সব অ্যাকসেসরিজ নিয়ে আসুন। এই ছোট ছোট অ্য়াকসেসরিজে সবাইকে তাক লাগিয়ে দিন। সবাই আপনার পছন্দের প্রশংসা যখন করবেন, তখন আপনি মনে মনে আমাদের ধন্যবাদ দিয়ে দেবেন বরং!

মূল ছবি – পেক্সেল, এভারস্টাইলিশ, মেটাল অ্যালোয়

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!