home / বলিউড ও বিনোদন
“২০২২ আর কী কী দেখাবে আমায়!”, করোনা সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি  ঐশ্বর্যা

“২০২২ আর কী কী দেখাবে আমায়!”, করোনা সংক্রমিত হয়ে হাসপাতালে ভর্তি ঐশ্বর্যা

করোনা আক্রান্ত হলেন ঐশ্বর্যা। পরিচালক ঐশ্বর্যা, দক্ষিণী অভিনেতা ধনুষের স্ত্রী। আপাতত ঐশ্বর্যাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ধনুষের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত জানানোর পরেই বারবার খবরে শিরোনামে থেকেছেন তিনি। নিজের করোনা সংক্রমণের কথা জানিয়েছেন তিনি নিজেই। এমনকী (aishwaryaa) নিজের ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

নিজের ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, ঐশ্বর্যা শুয়ে রয়েছেন। হাতে চ্যানেল করা। তিনি লিখেছেন, “সব সাবধানতা মেনেও করোনায় আক্রান্ত হয়েছি। আমায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। অনুগ্রহ করে সবাই মাস্ক পরুন এবং সময় মতো টিকা নিয়ে নিন। ২০২২ আমার জন্য় আর কী কী রেখেছে, আমরাও দেখব।”এর মধ্য়েই ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে একটি গানের ভিডিয়ো শুট শুরু করেছিলেন ঐশ্বর্যা। শুট চলছিল হায়দরাবাদে। এরপরই করোনায় সংক্রমিত হলেন তিনি।

ধনুষ এবং ঐশ্বর্যা নিজেদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছেন গত মাসে। টুইটারে ও ইনস্টাগ্রামে তাঁরা সেই বিষয়ে জানিয়েছেন। কিন্তু এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি রজনীকান্ত। মেয়ের ঘর যাতে না ভাঙে, তার জন্য় অনেক চেষ্টাই তিনি করেছেন। বারবার জামাই ধনুষের সঙ্গে কথা বলে সব মিটমাট করে দেওয়ার চেষ্টা করেছেন। শোনা গেছে, ধনুষ দেখা করতে রাজিই হননি।

একই কথা জানিয়েছেন ধনুষের বাবা কস্তুরী রাজাও। দক্ষিণী পরিচালক কস্তুরী সংবাদমাধ্য়মে জানিয়েছিলেন, এই বিচ্ছেদ ঘোষণার কারণ পারিবারিক বিবাদ। পুত্র-পুত্রবধূকে আলাদা হতে দেবেন না বলে জানিয়েছেন তিনি।

এক মাস আগেই বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছিলেন ধনুষ ও ঐশ্বর্যা। তার এক মাসের মধ্য়েই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হল ঐশ্বর্যাকে। সত্য়িই আর কত কী অপেক্ষা করে আছে কে জানে।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

02 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text