home / ফ্যাশন
কনের সাজে আলিয়ার কোন লুকটি আপনার পছন্দ

কনের সাজে আলিয়ার কোন লুকটি আপনার পছন্দ

বলিউডে কান পাতলেই যে বিষয়টা এই মুহূর্তে সবচেয়ে বেশি শোনা যাচ্ছে, তা হল আলিয়া ভট্ট (alia bhatt bridal look in movies) ও রনবীর কপূরের বিয়ে! যা শোনা যাচ্ছে, আগামী রবিবার, অর্থাৎ এপ্রিলের ১৭ তারিখে চার হাত এক হতে চলেছে। তবে যেহেতু এটি একদম ক্লোজ-ডোর অ্যাফেয়ার, কাজেই কোনও কথারই সত্যতা এখনই জাচাই করা সম্ভব হয়ে উঠছে না কারও পক্ষেই।

আলিয়া-রনবীরের ভক্তদের সামনে রয়ছে অনেকগুলো প্রশ্ন। বিয়েতে বর-কনে কেমন সাজবেন, বিয়ের লগ্ন কখন, নিমন্ত্রিতদের তালিকায় কোন কোন বলিউড তারকার নাম রয়েছে, বর-কনের পোশাক ডিজাইনের দায়িত্বে কে বা কারা রয়ছেন, মেনুতেই বা কী কী পদ থাকছে – এই মুহূর্তে কিছুই জানা যায়নি।

তবে, তাতে কী! যখন বিয়ে হবে, তখনকার লেটেস্ট সব খবর আমরাই আপনাদের দেব। চিন্তা নেই।

আলিয়া ভট্ট এর আগে নানা সিনেমা এবং বিজ্ঞাপনে কিন্তু কনে (alia bhatt bridal look in movies) সেজেছেন। আলিয়ার কেরিয়ারে যতগুলো ছবি ও বিজ্ঞাপন রয়েছে, তার মধ্যে সাতবার তিনি কনে সেজেছেন। তবে, আমরা আজ সিনেমার ব্রাইডাল লুক নিয়েই কথা বলব। কোন লুকটি আপনার বেশি পছন্দ, তা আমাদের জানাবেন অবশ্যই। চলুন একবার ফিরে দেখি, আলিয়ার রিল-লাইফ ব্রাইডাল লুকগুলো

টু-স্টেটস

আলিয়ার কেরিয়ারের প্রথম দিকের ছবি টু-স্টেটস। তবে অভিনয়ে দ্বিতীয় ছবি থেকেই কিন্তু তিনি প্রমাণ করেছেন যে তিনি জাত অভিনেত্রী। এই ছবিতে আলিয়ার ব্রাইডাল লুক ছিল দক্ষিনী কনের। লাল-সোনালি কাঞ্জিভরম শাড়িতে তাঁকে কনে হিসেবে মানিয়েছিলও দারুণ। ছিল উজ্জ্বল কমলা ভারী সিল্কের ঘটিহাতা ব্লাউজ, চওড়া কপার বর্ডার। মাংটিকা থেকে শুরু করে কানে ভারী ঝুমকো, গলায় বসানো নেকলেস, হাতে লাল-সোনালি চুড়ি এবং কোমরবন্ধ – এক গা গয়না পরে তিনি এসেছিলেন স্ক্রিনে। মেকআপ হালকা হলেও ঠোঁট রাঙ্গিয়েছিলেন টুকটুকে লাল লিপস্টিকে। চুলে লম্বা বিনুনি এবং ফুলের মালা। এক্কেবারে দক্ষিনী কনে হিসেবে আলিয়া ছিলেন পারফেক্ট।

হাম্পটি শর্মা কী দুলহনিয়া

বোহো ব্রাইড বলতে যা বোঝায়, ‘হাম্পটি শর্মা কী দুলহনিয়া’-য় আলিয়ার লুক ছিল সেরকম। ডিজাইনার মনিশ মালহোত্রার ডিজাইন করা ফুশিয়া পিঙ্ক লেহঙ্গা আর ম্যাট গোল্ড সিকুইনের চোলি পরে হাতে লাউডস্পিকার নিয়ে গ্র্যান্ড এন্ট্রি নিয়েছিলেন আলিয়া। খোলা চুল, মানানসই স্বল্প গয়না পরে ভারী ভাল লাগছিল তাঁকে দেখতে (alia bhatt bridal look in movies)। তবে, সবচেয়ে বেশি নজড় কেড়েছিল তার কালো অ্যাভিয়েটর।

রাজি

আমার পছন্দের অন্যতম একটি ছবি ‘রাজি’, আর আলিয়া ভট্টের পরিণত অভিনয়ের কথা না হয় না-ই বা বললাম। ছবিতে আলিয়ার চরিত্রের নাম সেহমত এবং সে একজন ভারতীয় গুপ্তচর, যে প্রতিবেশী দেশের একজন সেনার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়। এই ছবিতে কিন্তু আলিয়ার ব্রাইডাল লুক ছিল এক্কেবারে আলাদা। বেনারসি কাপড়ের কুর্তা ও শারারা পরেছিলেন তিনি এই ছবিতে। সঙ্গে ছিল সোনা ও মুক্তোর গয়না। জরির কাজ করা আকাশী রঙের নেটের দোপাট্টার সঙ্গে মেরুন সোনালি ব্রোকেডের কুর্তা-শারারা দারুণ এক কনট্রাস্ট তৈরি করেছিল।

কলঙ্ক

রানীর সাজ যাকে বলে, এই ছবিতে আলিয়ার ব্রাইডাল লুকটি তাই। লাল সিল্কের উপরে সোনালি সুতোর ভারী কাজ, নেটের ওড়নায় সোনালি সুতোর ভারী কাজের চওড়া পাড়, গয়না বলতে যা যা থাকার সব ছিল এই লুকে। ভারী মাথাপট্টি, কপাল পর্যন্ত লম্বা মাংটিকা, কানে ভারী ঝোলানো চওড়া দুল, গলায় রানীহার, হাতে বাজুবন্ধ, হাতফুল – সব কিছু পরে আলিয়া যখন স্ক্রিনে আসেন (alia bhatt bridal look in movies), তখন কেউ তাঁর দিক থেকে চোখ ফেরাতে পেরেছিল কি না, সন্দেহ।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

12 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text