ADVERTISEMENT
home / ফ্যাশন
শীতের পার্টিতে কেমন সাজবেন? পরামর্শ দিচ্ছেন আলিয়া ভট্ট

শীতের পার্টিতে কেমন সাজবেন? পরামর্শ দিচ্ছেন আলিয়া ভট্ট

সপ্তাহান্তে পার্টি আছে? লিটল ব্ল্যাক ড্রেস, জাম্পসুট, শর্ট ড্রেস, ম্যাক্সি ড্রেস, কী পরবেন বুঝতে পারছেন না? পরামর্শ নিন আলিয়া ভট্ট (alia bhatt)-এর থেকে। তাঁর পোশাকের ধরন, তার সঙ্গে মানানসই মেকআপ, জুতো ইত্যাদি দেখেশুনে বুঝে নিন কোন পোশাক ফ্যাশনে ইন আর কোনটা একেবারেই পরবেন না। তারপর নিজের মতো করে সেজে ফেলুন!

আলিয়ার (alia bhatt) শিমার দেখুন

পার্টিতে যাবেন আর একটু চকমকি থাকবে না পোশাকে, তা-ও কি হয়! আলিয়াকেই দেখুন না, শিমারে কত কনফিডেন্ট এবং সুন্দর লাগছে তাঁকে। আপনিও শিমার ফ্যাব্রিকের তৈরি পোশাক বেছে নিতে পারেন যে-কোনও পার্টির জন্য। তবে বেশি উজ্জ্বল, যা একটু আলো পড়লেই ঝিকিয়ে উঠবে, এমন ড্রেস পরবেন না যেন! মনে রাখবেন, পার্টিতে নজর কাড়া আপনার উদ্দেশ্য!

স্টাইলিশ জাম্পসুট

পার্টিওয়্যার (partywear) হিসেবে জাম্পসুটের কোনও বিকল্প নেই। এই পোশাকটি হালফিলে অত্যন্ত জনপ্রিয় হয়েছে। আলিয়া তো বটেই, অন্য অনেক সেলেব্রিটির পছন্দের তালিকাতেও আছে এই জাম্পসুট। এই পোশাকটি বিভিন্ন মেটেরিয়ালে তৈরি হতে পারে। আপনার বডি শেপের উপর নির্ভর করে আপনি বেছে নিন পোশাকের ফ্যাব্রিক। এর কাটও হতে পারে বিভিন্ন, ফুল লেংথ, শর্ট লেংথ, ফুলস্লিভ, ডাংরি স্টাইল…কোনটা ছেড়ে কোনটা পরবেন, হয়তো কনফিউজড হয়ে যাবেন তা নিয়েই!

গাউন পরতে পারেন আলিয়ার (alia bhatt) মতো

গাউন ফর্মাল এবং সেফ পার্টিওয়্যার। এই পোশাকে আপনার সাজ কোনওদিন ভুল হতে পারে না। তবে কোথায় গাউন পরছেন, সেটা খেয়াল রাখবেন। আপনার বেস্ট ফ্রেন্ডের বার্থ ডে পার্টিতে ভুলেও গাউন পরে যাবেন না! কিন্তু আপনার অফিসের কোনও সাকসেস পার্টিতে গাউনে সাজতেই পারেন। গাউনের কাটিংও হতে পারে নানা রকম। আজকাল স্লিটেড গাউন একটু বেশি চলছে, আলিয়ার মতো গাউনে মোহময়ী হয়ে উঠতে পারেন আপনিও।

ADVERTISEMENT

এলবিডি

পার্টির পোশাক হিসেবে যে-কোনও দিনই হিট LBD, মানে লিটল ব্ল্যাক ড্রেস। আলিয়াও বারবার প্রমাণ করেছেন সেকথা। তবে আমরা বলি কী, কালো ছোট ড্রেসই হোক বা কালো লং গাউন, কালো রংটাই আসল! আপনি কালো জাম্পসুটই পরুন বা শিমারি ব্ল্যাক লং ড্রেস, কালো পার্টি ফ্লোর আলো করবেই! আর এই রংয়ের সবচেয়ে বড় সুবিধে হল, যে-কোনও স্কিন টোনেই এই রং মানিয়ে যায়।

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!       

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

03 Dec 2021
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT