বলিউড ও বিনোদন

তাঁর শরীরের ট্যাটুতেও এবার জড়িয়ে থাকবেন রণবীর! কিন্তু কীভাবে? ইঙ্গিত দিলেন আলিয়া

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Aug 6, 2019
তাঁর শরীরের ট্যাটুতেও এবার জড়িয়ে থাকবেন রণবীর! কিন্তু কীভাবে? ইঙ্গিত দিলেন আলিয়া

রূপে লক্ষ্মী। গুণে সরস্বতী। আলিয়া ভট্টের (Alia Bhatt)র ক্ষেত্রে একথা যেন একশো ভাগ সত্যি। খুব বেশিদিনের কেরিয়ার নয়। কিন্তু ইতিমধ্য়েই ফার্স্ট বেঞ্চার হয়ে গিয়েছেন। একের পর এক অফবিট সিনেমা। আর তাতেই মিলছে সাফল্য। সিনে বিশেষজ্ঞরা বলেন, খুব ভেবেচিন্তে নাকি অভিনয়ের সিদ্ধান্ত নেন আলিয়া। সে কারণেই একহাতে বক্স অফিস সাফল্য, অন্য হাতে সমালোচকদের প্রশংসা কুড়িয়ে চলেছেন তিনি। তবে এত কিছুর মধ্যেও গসিপ কিন্তু তাঁর সর্বক্ষণের সঙ্গী। কীসের গসিপ জানেন?

আসলে আলিয়া কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে বলি (Bollywood) মহলে কম জল্পনা নেই। আর গত কয়েক মাসে নায়িকার হাবভাব দেখে গসিপের কেন্দ্রে উঠে আসে একটিই নাম। তিনি হলেন রণবীর কপূর (Ranbir Kapoor)। সত্যিই কি রণবীর-আলিয়া প্রেম করছেন? দেবা না জনান্তি! কিন্তু রণবীরকে ভেবে যে নায়িকা অনেক সিদ্ধান্ত নিচ্ছেন, তা হলফ করে বলা যায়।

যেমন ধরুন না, ট্যাটু। আলিয়ার শরীরে নাকি এখনও পর্যন্ত কোনও ট্যাটু নেই। কিন্তু যদি কোনওদিন ট্যাটু করানোর সিদ্ধান্ত নেন, তা হলে নাকি বিশেষ একটি সংখ্যা বেছে নেবেন। সেই সংখ্যাও বেছে নেবেন নাকি রণবীরের জন্যই! আসল ব্যাপারটা ঠিক কী বলুন তো?

দিনকয়েক আগে ফ্রেন্ডশিপ ডে-তে এক সাক্ষাৎকারে মনের কথা প্রকাশ্যে জানিয়েছেন আলিয়া। তিনি স্পষ্ট বলেছেন, ‘’’ট্যাটু করালে আট নম্বরের ট্যাটু করব।’’ কিন্তু আট নম্বর কেন? না! নিজের মুখে সে রহস্য় ফাঁস করার বান্দা তিনি নন। তবে? হয়েছে কি জানেন, ইন্ডাস্ট্রির প্রায় সকলেই জানেন, রণবীর ফুটবল খেলতে পছন্দ করেন। সময় পেলেই মাঠে নেমে পড়া তাঁর স্বভাব। আর ফুটবল খেললে নাকি আট নম্বর জার্সি পরেই মাঠে নামতে পছন্দ করেন নায়ক। সেই পছন্দের কথা মাথায় রেখেই কি আট নম্বরের ট্যাটু করাবেন আলিয়া? আট নম্বর লেখা জামা পড়ে সোশ্যাল ওয়ালে তিনি নিজেও ছবি শেয়ার করেছেন। বুঝতেই পারছেন, আট আলিয়ার কাছে লাকি নম্বর। থুড়ি ভালবাসার নম্বর!

View this post on Instagram

to infinity & beyond 💫

A post shared by Alia 🌸 (@aliaabhatt) on Aug 22, 2018 at 1:31am PDT

আহা! শুধু এতেই থেমে থাকেননি আলিয়া। তাঁর ফোনের স্পিড ডায়ালে যে রণবীর কপূরের নম্বরই সেভ করা রয়েছে, তাও শেয়ার করেছেন। এই জুটির প্রেম ভালই জমে উঠেছে? কী বলেন?

পরিচয় আগেই ছিল। কিন্তু অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে সেই পরিচয় আরও ঘন হয়। মানে প্রেমটা শুরু হয়। থুড়ি, জমে ক্ষীর হয়েছে বলতে পারেন। এ ছবিতেই প্রথম অমিতাভ বচ্চনের সঙ্গেও স্ক্রিন শেয়ার করবেন তাঁরা। এই ছবি ফ্লোরে যাওয়ার পর থেকেই দু’জনের ঘনিষ্ঠতা আরও বেশি করে নজরে আসে। ফিল্মি পার্টি, অ্যাওয়ার্ড ফাংশন সবেতেই হাত ধরাধরি করে ক্যামেরায় পোজ দিতে শুরু করেন। রণবীরের পরিবারের সকলে আলিয়াকে খুব পছন্দ করেন। শুধু তাই নয়, ঋষি কপূর ক্যানসারে আক্রান্ত হওয়ার পর একাধিকবার তাঁকে দেখতে রণবীরের সঙ্গে নিউ ইয়র্কে উড়ে গিয়েছেন আলিয়া। এত কিছুর পরে এবার শরীরী ট্যাটুতেও রণবীর! সানাই বাজল বলে… 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!