home / বলিউড ও বিনোদন
IN PICS: ক্যাটরিনার বিয়েতে নেচে জমিয়ে দিলেন অমিতাভ-জয়া! হাজির অন্য তারকারাও

IN PICS: ক্যাটরিনার বিয়েতে নেচে জমিয়ে দিলেন অমিতাভ-জয়া! হাজির অন্য তারকারাও

লেহেঙ্গা, গা ভর্তি গয়নায় বিয়ের সাজে ক্যাটরিনা (Katrina) কইফ। সাজানো মন্ডপ। বিয়ে বাড়িতে অতিথি সংখ্যাও কম নয়। আবার তার মধ্যে সেলেবরাও রয়েছেন। স্বাভাবিক। ক্যাটরিনার বিয়ে বলে কথা! সেলেবরা থাকবেন না, তা কি হয়? এতটা পরে হয়তো ভাবছেন, সোশ্যাল মিডিয়ার যুগে এত বড় খবরটা জাস্ট মিস করে গেলেন? না! খবর মিস করেননি। কারণ ক্যাটরিনাকে বিয়ের মন্ডপে হাত-ধরে এগিয়ে দিচ্ছেন বাবা, মা। অর্থাৎ অমিতাভ (Amitabh) বচ্চন এবং জয়া (Jaya) বচ্চন। কম্বিনেশন দেখেই বুঝতে পারছেন, এই ছবিটা রিয়েল নয়, রিল লাইফের। সম্প্রতি এক বিজ্ঞাপনী শুটিংয়ে ঠিক এ ভাবেই হাজির ছিলেন তিন তারকা। সঙ্গে দেখা গেল দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতাদেরও।

 

ADVERTISEMENT

সাদা ধুতি, পাঞ্জাবি। মাথায় পাগড়ি। এক কথায় মেয়ের বাবার ভূমিকায় অনবদ্য অমিতাভ বচ্চন। অন্যদিকে হলুদ-গোলাপির কম্বিনেশনে সিল্ক শাড়ি, গজরা পরে মেয়ের মায়ের ভূমিকাতে জয়া বচ্চনও অসাধারণ। তবে সবথেকে অবাক করল এই দম্পতির নাচ। রোল, ক্যামেরা, অ্যাকশনের দুনিয়া ছাড়িয়ে যেন উঁকি দিয়ে গেল ব্যক্তিগত রোম্যানও।

ADVERTISEMENT

 

ADVERTISEMENT

ক্যাটরিনার রিল লাইভ বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগার্জুন, প্রভু, শিব রাজকুমারের মতো দক্ষিণী তারকারাও। সকলের সঙ্গে নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অমিতাভ। 

 

ADVERTISEMENT

অমিতাভ লিখেছেন, ‘আমার আর জয়ার জন্য ঐতিহাসিক মুহূর্ত। তিন সুপারস্টারের পুত্র এবং ভারতের অন্যতম বিখ্যাত তিন অভিনেতার সঙ্গে কাজ করলাম আমরা।’

 

ADVERTISEMENT

এই তিন অভিনেতার সঙ্গে কাজ করে আপ্লুত অমিতাভ। তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁরা যে সম্মান পেয়েছেন, তা অতুলনীয়। কাজের প্রতি ওই তিন অভিনেতার ডেডিকেশনও মুগ্ধ করেছে বিগ বি-কে।

ADVERTISEMENT

 

ADVERTISEMENT

অমিতাভ এবং জয়া দুজনেই একটি বিখ্যাত গয়না প্রস্তুতকারী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডার। ফলে তাঁদের সব বিজ্ঞাপনেই দম্পতিকে দেখা যায়। এমনকি মেয়ে অর্থাৎ শ্বেতা বচ্চনকে সঙ্গে নিয়েও বিজ্ঞাপন করেছেন অমিতাভ। সূত্রের খবর, ওই গয়নার ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্যই একত্রিত হয়েছিলেন সকলে। তারকার মহা সমাবেশ দেখা যাবে বিজ্ঞাপনে।

 

ADVERTISEMENT

এর আগে ‘ঠগস অব হিন্দোস্তান’-এ অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন ক্যাটরিনা। ফলে বলিউডের শাহেনশার সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা রয়েছে। তবুও অমিতাভ সেটে থাকা মানে সব সময়ই নতুন কিছু শেখার সুযোগ বলে জানিয়েছেন ক্যাটরিনা। 

ADVERTISEMENT

তারকা সমাবেশ তো বটেই। এই বিজ্ঞাপনের মুখ্য আকর্ষণ নাকি হতে চলেছে অমিতাভ-জয়ার জুটি। তাঁরা আগেও বহু বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছেন। কিন্তু এখানে নাকি তাঁরা এক্কেবারে আলাদা রূপে। অন্তত নাচের যে সব ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তা দেখেই ইন্ডাস্ট্রির একটা বড় অংশের মনে হচ্ছে, নিজেদের কেমিস্ট্রিকে অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন তাঁরা। সব মিলিয়ে তারকাদের পারফরম্যান্স এখন টিভির পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। 

 

ADVERTISEMENT
https://bangla.popxo.com/article/abhishek-bachchan-announces-a-surprise-in-bengali-873039

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

ADVERTISEMENT
24 Jan 2020
good points

Read More

read more articles like this
good points logo

good points text