বিনোদন

সারা এখন অতীত, ফের অনন্যার সঙ্গেই কি রসায়ন জমে উঠেছে কার্তিকের?

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Oct 31, 2019
সারা এখন অতীত, ফের অনন্যার সঙ্গেই কি রসায়ন জমে উঠেছে কার্তিকের?

কহানি মে টুইস্ট আ গ্যায়া বস! এক ফুল দো মালি তো পুরো! আউট অফ বক্স হয়ে যাচ্ছে কি? বুঝতে পারছেন না? ওকে। এই কাহিনির পাত্র-পাত্রীদের নাম বলে ফেলি। তাহলেই গল্পটা পরিষ্কার হয়ে যাবে।

অনন্যা (Ananya) পাণ্ডে, কার্তিক (Kartik) আরিয়ান এবং সারা (Sara) আলি খান। তাঁদের নিয়েই এই কাহিনি। কাহিনির শুরুতে কার্তিক-অনন্যার অফস্ক্রিন রোম্যান্স নিয়ে জল্পনা ছিল ইন্ডাস্ট্রিতে। তাঁদের নিউ এজ কাপল বলেও ভাবতে শুরু করেছিলেন অনেকে। হঠাৎই সিনে সারার এন্ট্রি। ঠিক যেন সিনেমারই মতো। ব্যাস, কার্তিকের দিল থেকে অনন্যা আউট। তখন সারা-কার্তিকের প্রেম নিয়ে তুমুল কৌতূহল সকলের। গসিপ হোক বা আলোচনা, সবই চলছিল। শুটিং সেট হোক বা ডিনার ডেট একসঙ্গে সোশ্যাল ওয়ালে ছবি শেয়ার করছিলেন দুই তারকা। মানে, যাকে বলে পিডিএ-এর একটা চান্সও মিস করেননি। প্রেম যখন মাখো মাখো, তখনই ব্রেকআপের খবর! প্রেম নয়, কেরিয়ারই ফোকাস। এমনই বার্তা দিয়েছিলেন দু’জনেই। সেই আবহেই ফের নাকি এন্ট্রি নিয়েছেন অনন্যা।

 

কখন হল এসব? কীভাবেই বা শুরু হল নতুন গসিপ? গত বুধবার ছিল অনন্যার জন্মদিন। সোশ্যাল ওয়ালে সুন্দর একটি ভিডিও পোস্ট করে উইশ করেছিলেন কার্তিক। সে তো হতেই পারে। কিন্তু এখানেই থেমে থাকেননি অভিনেতা। বার্থডে গার্লকে নিয়ে স্পেশ্যাল ডিনারে গিয়েছিলেন তিনি। পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি। কাকতালীয় ভাবে গতকালই মুম্বই বিমানবন্দর থেকে একা বেরতে দেখা গিয়েছে সারাকে। কয়েকদিন আগেও তাঁর সব সময়ের সঙ্গী ছিলেন কার্তিক। তিনি গতকাল যাবেন কীভাবে বলুন? আহা! বার্থডে গার্ল অনন্যাকে নিয়ে তো ব্যস্ত ছিলেন!

Instagram

‘কফি উইথ করণ’-এ অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রথম সারা জানিয়েছিলেন, তিনি কার্তিকের সঙ্গে ডেট করতে চান। যদিও সেই প্রস্তাব প্রকাশ্যেই ফিরিয়ে দিয়েছিলেন কার্তিক। তারপর জানা যায়, ইমতিয়াজ আলির পরিচালনায় ‘লভ আজ কাল ২’-এ একসঙ্গে অভিনয় করবেন তাঁরা। অনেকেই ভেবেছিলেন, সেই ছবির জন্যই প্রেম-প্রেম খেলা খেলছেন কার্তিক-সারা। কিন্তু সোশ্যাল ওয়ালে যুগলের ছবির সিরিজ দেখে সে ধারণা বদলে যায়। এমনকি সারার জন্মদিনেও একান্তে সময় কাটিয়েছিলেন কার্তিক। পরিস্থিতি বদলে যায় শুটিং শেষ হওয়ার পরেই। প্রেম নয়, কেরিয়ারে মন দিতে ব্যস্ত হয়ে পড়েন তাঁরা। প্রকাশ্যে জানিয়েছিলেনও সে কথা। ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে বরুণ ধাওয়ানের সঙ্গে শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েন সারা। অন্যদিকে ‘পতি পত্নী অউর উও’তে অনন্যার সঙ্গে শুটিং শুরু করেন কার্তিক। বলি মহলের একটা বড় অংশের ধারণা, সেই শুটিংয়ে গিয়েই কার্তিক-অনন্যার সম্পর্ক আরও ঘনিষ্ঠ হয়। যার প্রমাণ পাওয়া যায় গতকাল রাতে। হায় রে! অনন্যা সিনে রিএন্ট্রি না নিলে কি আর বিমানবন্দর থেকে একা একা ফিরতে হত সারাকে?

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..