Advertisement

বলিউড ও বিনোদন

মৃত্যুর একমাস পরে সুশান্তকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Jul 14, 2020
মৃত্যুর একমাস পরে সুশান্তকে নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে

Advertisement

মাত্র ৩৪ বছর বয়সেই থেমে গিয়েছে জীবন। ঠিক এক মাস আগে মুম্বইয়ে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত (Sushant) সিং রাজপুতের মৃতদেহ। এই প্রতিভাবান তারকার আকস্মিক মৃত্য়ু নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। সে সব এখন তদন্ত সাপেক্ষ। তাঁর ভক্তরা আজও মেনে নিতে পারেন না এই অপূরণীয় ক্ষতি। ঠিক যেমন মেনে নিতে পারেননি অঙ্কিতা (Ankita) লোখান্ডে।

হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ অঙ্কিতার সঙ্গে সুশান্তের দীর্ঘ প্রেম ছিল তা আজ আর কারও অজানা নয়। সুশান্তও কেরিয়ার শুরু করেছিলেন টেলিভিশন থেকেই। সেই সময় থেকে অনস্ক্রিন তো বটেই, অফস্ক্রিনেও তাঁদের সম্পর্ক তৈরি হয়। পরে বিভিন্ন কারণে সেই সম্পর্ক ভেঙে যায় ঠিকই। সুশান্ত এবং অঙ্কিতা দুজনের জীবনেই এসেছিলেন নতুন মানুষ। কিন্তু সুশান্তের এই অকালপ্রয়াণ আজও মেনে নিতে পারছেন না অঙ্কিতা।

সুশান্ত চলে যাওয়ার একমাস পর্যন্ত শোক ব্যক্তিগত পরিসরেই রেখেছিলেন অঙ্কিতা। এতটাই ভেঙে পরেছিলেন, সোশ্যাল (social media) ওয়ালে প্রতিদিন হাজিরা দেওয়া যাঁর অভ্যেস ছিল, তিনি নিজেকে একেবারেই সরিয়ে নিয়েছিলেন। সেই জায়গায় আবার ফিরলেন তিনি। ফিরলেন সুশান্তের স্মৃতি আঁকড়েই।

নিজের বাড়ির ঠাকুরের আসনের সামনে একটি প্রদীপ জ্বালিয়ে সাদা ফুল দিয়ে সাজিয়ে ছবি শেয়ার করেছেন অঙ্কিতা। ক্যাপশনে লেখা, ঈশ্বরের সন্তান। তিনি যে ঈশ্বরের সন্তান হিসেবে সুশান্তকেই বুঝিয়েছেন, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। মুখে না বললেও, আজও তিনি সুশান্তকে কতটা ভালবাসেন, তা বুঝতে পেরেছেন ভক্তকুল।

 

View this post on Instagram

CHILD Of GOD 😇

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Jul 13, 2020 at 8:15pm PDT

সুশান্তের মৃত্যুর পর বান্দ্রার বাড়িতে তাঁর বাবা ও বোনেদের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় প্রথম ও শেষবার ক্যামেরায় ধরা পড়েন অঙ্কিতা। মা ও বন্ধু সন্দীপ সিং-এর সঙ্গে গিয়েছিলেন অঙ্কিতা। পরে সুশান্তের বাবার সঙ্গেও দেখা করেছিলেন তিনি। কিন্তু সবটাই প্রচারের আড়ালে থেকে। 

দু’জনের প্রথম দেখা ২০০৯ সালে। পবিত্র রিস্তা-র সেটে। রিল লাইফ কাপল থেকে রিয়েল লাইফ কাপল হয়ে গিয়েছিলেন তাঁরা। প্রায় সাত বছর সম্পর্কে ছিল তাঁদের। দুই পরিবারের সদস্যদের এই সম্পর্কে সম্মতি ছিল। বিয়ে করারও কথাও ছিল তাঁদের। কিন্তু আচমকাই তাঁরা জানান, ব্রেক আপ হয়ে গিয়েছে। অনুরাদীদের মন খারাপ হয়ে গিয়েছিল। ঠিক কী কারণে ব্রেক আপ হয়েছিল তা আজও অজানা। কেউ বলেন সুশান্তের উচ্চাকাঙ্খা, কেউ বলেন সুশান্তের জীবনে কৃতির এন্ট্রি। আবার কেউ বা বলেন অঙ্কিতার নতুন প্রেম। তবে প্রকাশ্যে এ নিয়ে কোনও দিনও কেউ মুখ খোলেননি।

মুম্বই পুলিশ আপাতত সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্ত করছে। প্রেমিকা রিয়া চক্রবর্তীকে প্রায় নয় ঘন্টা ধরে জেরা করা হয়েছে। লকডাউনের সময়ও সুশান্তের সঙ্গেই থাকছিলেন রিয়া। কবে এই তদন্তের সমাধান হবে, এখন সেদিকেই তাকিয়ে গোটা বলিউড।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!