Advertisement

বিনোদন

টিপ, লিপস্টিকে সেজেছেন অঙ্কুশ! কী প্রতিক্রিয়া ঐন্দ্রিলার?

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Jul 15, 2020
টিপ, লিপস্টিকে সেজেছেন অঙ্কুশ! কী প্রতিক্রিয়া ঐন্দ্রিলার?

Advertisement

করোনা আতঙ্ক এবং লকডাউন আমাদের জীবনটাই বদলে দিয়েছে। চেনা রুটিন এখন অচেনা। সব কাজই করছেন ভয়ে ভয়ে। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরচ্ছেন না বেশিরভাগ মানুষ। কিন্তু বাড়িতে থাকতে গিয়ে যাতে মন খারাপ না হয়, সেদিকেও লক্ষ্য রাখছেন অনেকে। সময় কাটানোর জন্য অনেকেই সোশ্যাল মিডিয়ার আশ্রয় নিয়েছেন। সেখান থেকেই মিলছে মন ভাল রাখার হদিশ।

অঙ্কুশ (Ankush) এবং ঐন্দ্রিলা। টলিউডের এই মিষ্টি জুটির কথা সকলেই জানেন। লকডাউনের শুরুতে অঙ্কুশের বাড়ি গিয়ে আটকে পরেছিলেন ঐন্দ্রিলা এবং তাঁর মা। ফলে এই দুঃসময়ে অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছেন তাঁরা। নিত্য নতুন মজার ছবি (picture) বা ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল ওয়ালে। কখনও নাচের ভিডিও। কখনও বা ঝগড়ার। আবার সেই ঝগড়ার আড়ালেই লুকিয়ে থেকেছে সচেতনতার বার্তা। এভাবেই অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন এই জুটি।

সদ্য নিজের একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অঙ্কুশ। সেখানে দেখা যাচ্ছে কপালে টিপ, ঠোঁটে লিপস্টিক এবং পরনে একটি মেয়েদের ড্রেস রয়েছে অঙ্কুশের। অভিনেতা লিখেছেন, প্রায় সাত বছর আগের ওই ছবিটি। ঐন্দ্রিলার কাছে কোনও বাজি হেরে গিয়ে ওই ভাবে সাজতে হয়েছিল তাঁকে। কারণ বাজির শর্তই ছিল ওটা। এই মজার ছবি নিয়ে এখন সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে আলোচনা।

 

পর্দায় অঙ্কুশের কমেডি দর্শক বহুবার দেখেছন। বাস্তব জীবনেও তিনি পজিটিভ মানুষ। সব সময় মজা করতে ভালবাসেন। আ ঐন্দ্রিলার সঙ্গে তো সব সময়ই খুনসুটি চলছে। এই লকডাউনে কোয়ালিটি টাইম কাটানোরও সুযোগ পেয়েছেন তাঁরা। সেই আবহে এমন একটি পুরনো ছবি দেখে মজা পেয়েছেন অঙ্কুশের অনুরাগীরা। বাজির শর্তে হেরে গিয়ে কতটা নাজেহাল হতে হয়েছিল তাঁকে, আপাতত সে নিয়েই চলছে আলোচনা।

শুধু অভিনয় নয়। অঙ্কুশ নাচেও পারদর্শী। বাড়ি থেকেই নাচের ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল ওয়ালে। সেটাও অনুরাগীদের ভাল লাগার জায়গা। লকডাউনের ফলে সুইৎজারল্যান্ডে বেড়াতে যাওয়ার পরিকল্পনা বাতিল করতে হয় অঙ্কুশ এবং ঐন্দ্রিলাকে। চলতি বছর জন্মদিনটা বিদেশে সেলিব্রেট করবেন ভেবেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু এই পরিস্থিতিতে সেটা সম্ভব হয়নি। বরং অঙ্কুশের বাড়িতে ঘরোয়া পরিবেশে তাঁর জন্মদিন পালন হয়েছে। তাতে আনন্দের কোনও অভাব ছিল না। আর এই পুরো সময়টাতেই একসঙ্গে একে অপরের পাশে থেকে লড়াই করছেন এই জুটি।

আপাতত বাড়ি বসেই চিত্রনাট্য পড়ছেন দুজনে। রাজা চন্দ পরিচালিত একটি ছবি দিয়ে তিনি কাজ শুরু করবেন বলে শোনা যাচ্ছে। অন্যদিকে ঐন্দ্রিলা ফের টেলিভিশনে ফিরবেন কিনা সে বিষয়ে এখনও কিছু জানাননি। লকডাউন পরবর্তী পরিস্থিতিতে টেলিভিশনের কাজ শুরু হয়েছে। হাতে গোনা সিনেমার শুটিংও চলছে। কিন্তু এখনও আতঙ্কের আবহ রয়েছে। সব স্বাভাবিক হলে যত দ্রুত সম্ভব তাঁদের পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!