Advertisement

বলিউড ও বিনোদন

প্রথম সন্তানের অপেক্ষায় বিরাট-অনুষ্কা

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Aug 27, 2020
প্রথম সন্তানের অপেক্ষায় বিরাট-অনুষ্কা

Advertisement

সুখবর। ইদানিং তো সেটারই বড় অভাব। তবে বৃহস্পতিবার সকালে উঠেই সুখবর শেয়ার করলেন বিরাট (Virat) কোহালি এবং অনুষ্কা (Anushka) শর্মা। দুই থেকে তিন হতে চলেছেন দম্পতি। ২০২১-এর জানুয়ারিতে আসছে তাঁদের প্রথম সন্তান।

পোলকা ডটের হাঁটু পর্যন্ত লম্বা ড্রেস। খোলা চুল। মুখে আলাদা উজ্জ্বলতা রয়েছে যেন তাঁর। ঠিক এভাবেই অনুষ্কার ছবি শেয়ার করেছেন বিরাট। স্পষ্ট বেবি বাম্প। পিছনে সাদা টিশার্টে হাসিমুখে দাঁড়িয়ে বিরাট। সোশ্যাল মিডিয়ায় এই খবর প্রকাশ হওয়ার পরেই তা ভাইরাল। শুভেচ্ছার ঢল নেমেছে।

২০১৭-এর ডিসেম্বরে বিয়ে করেছিলেন বিরাট-অনুষ্কা। ডেস্টিনেশন ওয়েডিংয়ের আয়োজন ছিল দেখার মতো। যদিও বিয়ের ছবি প্রকাশের আগের মুহূর্ত পর্যন্ত বিয়ের বিষয়টা নিয়ে মুখ খোলেননি তাঁরা। পরে দেশে ফিরে রিসেপশনের আয়োজন করেছিলেন। বলিউড এবং ক্রিকেটের প্রথম সারির সেলেবরা তো বটেই, তাঁদের রিসেপশনে হাজির হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

View this post on Instagram

And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by Virat Kohli (@virat.kohli) on Aug 26, 2020 at 10:32pm PDT

এর আগে বহুবার অনুষ্কার প্রেগন্যান্সি নিয়ে গুজব ছড়িয়েছে। বহু সাক্ষাৎকারে তাঁকে সরাসরি এই প্রশ্ন করা হয়েছে। জবাবে তিনি জানিয়েছিলেন, বিয়ে হয়ে গেলেই মেয়েদের কেন এই প্রশ্ন করা হয়? আসলে সেলেবদের নিয়ে মানুষ সেই সব খবর পড়তে নাকি ভালবাসেন যার কোনও বাস্তব ভিত্তি নেই। তিনি জানিয়েছিলেন, যথন সত্যিই সময় হবে, তিনি নিজে জানাবেন। কথা রেখেছেন অনুষ্কা। প্রথমবার মা হওয়ার খবর শেয়ার করেছেন।

গত ১২ অগস্ট দ্বিতীয় সন্তান আগমনের খবর দিয়েছেন সইফ আলি খান এবং করিনা কপূর খানও। ফলে বলিউডে দুই স্টার কিডের আসার অপেক্ষা। তৈমুর হওয়ার পরে বিভিন্ন সাক্ষাৎকারে করিনা জানিয়েছিলেন, তাঁদের দ্বিতীয় সন্তানের পরিকল্পনা রয়েছে। কিন্তু তার জন্য তিনি এবং সইফ কিছুটা সময় নিতে চান। প্রায় সাড়ে তিন বছর পরে অবশেষে ফ্যামিলি প্ল্যানিংয়ের কথা ফের ভেবেছেন এই জুটি। করিনা-সইফের বার্তা আসার পরই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অনুরাগীরা। বলিউডের সতীর্থরাও শুভেচ্ছা জানিয়েছেন এই জুটিকে।

 

প্রথমবার প্রেগন্যান্সির সময় শেষ পর্যন্ত কাজের মধ্যেই ছিলেন করিনা। আবার তৈমুরের জন্মের কয়েক মাসের মধ্যেই ফ্লোরে ফিরেছিলেন। শারীরিক ভাবে যেমন সুস্থ ছিলেন, তেমনই মা হওয়ার পর নায়িকারা আর কাজ করেন না, এই ধারণাকেও ব্যাকফুটে পাঠিয়ে দিয়েছিলেন তিনি। এবারও খুব দ্রুত করিনা ফ্লোরে ফিরবেন বলে আশা করছেন তাঁর অনুরাগীরা।

সন্তানের জন্ম দেওয়ার পর বড় ব্রেক নেওয়ার চল এখন প্রায় নেই বলিউডে। করিনাই যেন এক্ষেত্রে ট্রেন্ড সেটার। দ্বিতীয় সন্তানের জন্মের পরও তিনি খুব তাড়াতাড়ি ফ্লোরে ফিরতে চান বলে খবর। একই পথে হাঁটতে চান অনুষ্কাও। তিনি তো এখন শুধু অভিনেত্রী নন। তাঁর প্রযোজনা সংস্থা থেকে দারুণ সব ছবি তৈরি হচ্ছে। ফলে প্রযোজক হিসেবেও তাঁর একটা দায়িত্ব থেকে যায়। সন্তান এবং কেরিয়ার একই সঙ্গে ব্যালেন্স করতে চান অনুষ্কা। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! 
 
বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!