লাইফস্টাইল

আজ বয়ফ্রেন্ডের উপর ট্রাই করুন এই April Fools’ Day Pranks

Doyel BanerjeeDoyel Banerjee  |  Apr 1, 2019
আজ বয়ফ্রেন্ডের উপর ট্রাই করুন এই April Fools’ Day Pranks

পয়লা এপ্রিল (April) মানেই হল এপ্রিল ফুলস ডে (April Fools’ Day) । কেন এই দিনটিকে এইরকম নামে আখ্যা দেওয়া হয় তা নিয়ে নানা মুনির নানা মত। বলা হয় যে ১৮৫২ সালে ফ্রান্স জুলিয়ান ক্যালেন্ডার নয় জর্জিয়ান ক্যালেন্ডার ব্যবহার শুরু করে। অনেকেই এটা জানতেন না ফলে তারা আগের মত অনুযায়ী নববর্ষ পালন করতেন, তাদেরই এপ্রিল ফুল (April Fools) বলা হয়। কারণ তারা পয়লা জানুয়ারির পরিবর্তে এপ্রিল (April) মাসে নববর্ষ পালন করতেন (পুরনো মতে)। আবিশ্যি এর কোনও ঐতিহাসিক সত্যতা নেই। সবটাই অনুমান। তবে কারণ যাই হোক আজকের দিনে অফিসের সহকর্মী বা বয়ফ্রেন্ডকে বোকা বানাতে দারুণ মজা হয়। যদিও সবটাই হওয়া উচিৎ হার্মলেস প্র্যাঙ্ক বা নির্ভেজাল মজা। তাই এইবেলা এই দারুণ প্র্যাঙ্ক (Pranks) আইডিয়াস দেখে নিন চুপিচুপি আর বয়ফ্রেন্ডকে বোকা বানিয়ে দীন এপ্রিল ফুলস ডেতে (April Fools’ day)।

ঝট মাংনি পট বিহা

april 1

হ্যাঁ, প্রেমিক ঘুম থেকে উঠলেই কেঁদে কেটে তাকে ফোন করে বলুন যে আপনি আজই বিয়ে করতে চান! হ্যাঁ, আজই। কারণ কাল রাতে আপনি খুব বাজে স্বপ্ন দেখেছেন যে আপনার বিয়ে অন্য কারো সাথে হচ্ছে! তাকে বলুন আপনি এক্ষুনি তার বাড়ি আসছেন আর সেখান থেকে সোজা মন্দিরে গিয়ে বিয়ে! খুব কান্নাকাটি করবেন আর তার সঙ্গে জমিয়ে অভিনয়ও!

খানা পিনা

april2

বয়ফ্রেন্ডকে রাত্রে ডিনারে ডাকুন। তারপর খুব আদুরে গলায় বলুন আপনি ঠিক সেগুলোই রান্না করেছেন যেগুলো আপনার বয়ফ্রেন্ড দু চক্ষে দেখতে পারেন না। যেমন ধরুন বেগুন তার একদম পছন্দ নয়। সুতরাং আপনি বলুন আজ আপনি বেগুন ভাজা, বেগুন ভর্তা, সর্ষে বেগুন আর বেগুন দিয়ে মাছের ঝোল করেছেন। বয়ফ্রেন্ডকে আরও একটু উস্কে দিতে কিচেনের সামনে বা খাবার টেবিলে এক ঝুড়ি বেগুন রাখুন!

এক্স আর ওয়াই

april 3

কোনও রেস্তরাঁয় বয়ফ্রেন্ডকে ডিনার বা লাঞ্চ খাওয়ার আমন্ত্রণ জানান। তিনি সেখানে পৌঁছলে খুব ভালোমানুষ মুখ করে বলুন আজ তিনি বয়ফ্রেন্ডের প্রাক্তন প্রেমিকাকেও ডেকেছেন! বা উল্টোটাও বলতে পারেন। তাকে বলুন আজ আপনার এক্স বয়ফ্রেন্ডও আপনাদের সঙ্গে খাওয়া দাওয়া করবেন। আপনার যদি কোনও প্রাক্তন না থাকে তাহলে এই প্র্যাঙ্ক একটু অন্যভাবে করুন। আপনার খুব ঘনিষ্ঠ কোনও পুরুষবন্ধু বা আপনার কোনও তুতো ভাই মানে এমন কেউ যাকে আপনার বয়ফ্রেন্ড চেনে না তাকে নিয়ে আসুন। আদিখ্যেতা করে বলুন এই হচ্ছে এখন আপনার স্বপ্নের পুরুষ!

মাম্মি জি!

april 4

সক্কাল সক্কাল বয়ফ্রেন্ডকে ফোন করুন।গলায় এক আনা আতঙ্ক আর দু আনা ভয় মিশিয়ে বলুন আপনার মা আজ বয়ফ্রেন্ডের ইন্টারভিউ নেবেন। তার সঙ্গে এটাও বলুন যে আপনার প্রেমিক বা হবু স্বামী হিসেবে আপনার বয়ফ্রেন্ডকে তিনি মোটেও পছন্দ করেন না।আর এই ইন্টারভিউর উপরেই নির্ভর করছে আপনাদের সম্পর্কের ভবিষ্যৎ। আপনার বয়ফ্রেন্ড যদি এই টোপটি গেলেন তাহলে উনি নিশ্চয়ই জানতে চাইবেন যে আপনার মা ঠিক কীরকম প্রশ্ন করবেন। উদ্ভট কিছু বলে দিন নির্ভয়ে। যেমন ধরুন, বলে দিন যে আপনার মা ইতিহাসের শিক্ষিকা তাই তিনি ইতিহাস বিষয়ে প্রশ্ন করবেন। সুতরাং মুঘলদের ইতিহাস মুখস্ত করে আসতে! বা এটাও বলতে পারেন তিনি খুব ফ্যাশনেবল তাই প্রেমিক যেন গোলাপি শার্ট আর সবুজ প্যান্ট পরে তাঁর সামনে আসে!

তুম কউন হো বেটা!

april 5

এই সর্বশেষ প্র্যাঙ্কটির জন্য আপনাকে ঘনিষ্ঠ বান্ধবীর সাহায্য নিতে হবে। সক্কালবেলা তিনি আপনার বয়ফ্রেন্ডকে ফোন করে বলবেন কাল আপনি বাথরুমে পড়ে গিয়ে মাথায় চোট পেয়েছেন আর তার পর থেকে কাউকে চিনতে পারছেন না! হন্তদন্ত হয়ে বয়ফ্রেন্ড দৌড়ে আপনাকে দেখতে এলেই তাকে ভুলভাল নামে ডাকুন। বলুন আপনাকে তো চিনতে পারলাম না, আপনি কি আমার ছোট মেসোমশাই?

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

Picture Courtsey: Instagram 

You Might Also Like

April Fool Pranks for Friends in English

April Fools’ Pranks for Boyfriend in English

April Fool Jokes in Hindi

April Fool Shayari in Hindi