Advertisement

বলিউড ও বিনোদন

আলিয়া ও রণবীর কি এই মাসেই এনগেজমেন্ট সারছেন? আমরা যা জানলাম…

Indrani BoseIndrani Bose  |  Nov 16, 2021
আলিয়া ও রণবীর কি এই মাসেই এনগেজমেন্ট সারছেন? আমরা যা জানলাম…

Advertisement

আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের বিয়ে দেখার জন্য় আমরা সত্য়িই অপেক্ষা করে আছি। এই কথা অস্বীকার করা কোনও জায়গা নেই। পরের মাসেই আলিয়া ও রণবীর বিবাহ বন্ধনে বাঁধা পড়তে পারেন। এই আভাসও পাওয়া যাচ্ছে। এই কথা অনেকেই জানেন। কিন্তু তাঁদের এনগেজমেন্ট যে এই মাসেই তাঁরা সেরে ফেলতে চাইছেন, সেই কথা কি জানেন? ২৯ নভেম্বর রাজস্থানের একটি বিলাসবহুল রিসর্টে এনগেজমেন্ট পর্ব সারতে পারেন রণবীর ও আলিয়া (alia ranbir) । এই মাসে এনগেজমেন্ট পর্ব সেরে পরের বছর এপ্রিলেও বিয়ে করতে পারেন তাঁরা। কারণ এই এনগেজমেন্টটিকে বিশেষ সময় দিতে চান দুইজন। কিন্তু সরাসরি এই নিয়ে কোনও কিছুই বলেননি রণবীর ও আলিয়া (alia ranbir)। তবে অস্বীকারও করতে পারেননি।

এমনকী এই কথাও শোনা যাচ্ছে যে, আলিয়া তাঁর প্রিয় বন্ধুর বিয়েতে বিশেষ কোনও সারপ্রাইজের প্ল্যান করেছেন। আলিয়ার বন্ধু অনুষ্কা রঞ্জন ২১ নভেম্বর বিয়ে করবেন। তাঁর বয়ফ্রেন্ড আদিত্য সিলকেই বিয়ে করবেন। সেদিনই বিশেষ কোনও সারপ্রাইজের আয়োজন করতে পারেন তিনি। বিশেষ সূত্রে জানা গিয়েছে, “আলিয়া রণবীরের (alia ranbir) সঙ্গে কোন গানে পার্ফর্ম করবেন, সেই বিষয় ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন। তবে বড় কোনও পার্ফর্মেন্স নয়। হয়তো এক দুই মিনিটের কোনও অনুষ্ঠান হবে। তবে দুইজনকে একসঙ্গে ভাল লাগবে। ওরা দুইজন শুরু করবেন এবং পরে সবাই তাঁদের সঙ্গে যোগ দেবেন। রণবীর খুবই লাজুক। তাই দেখা যাক কী হয়। ” অনুষ্কার বিয়েতে দুইজনকে দেখে খুবই ভাল লাগবে, তাই কি না?

ছবি – ইনস্টাগ্রাম

এর মধ্য়ে এই আপডেটেও লক্ষ্য রাখুন। রণবীর ও আলিয়ার (alia ranbir) এনগেজমেন্ট কি হতে চলেছে? আশা করা যায়, যা রটেছে তাই যেন সত্য়ি হয়। এদিকে ডিসেম্বরেই গাটছড়া বাঁধবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। শুরু হয়ে গিয়েছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের বিয়ের তোড়জোড়। ইতিমধ্যেই রাজস্থানে পৌঁছে গিয়েছেন ভিকির সহকারীরা। সেখানেই এক বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান হবে। অতিথির তালিকায় রয়েছেন আলি আব্বাস জাফর, কবীর খান, মিনি মাথুর, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র, কর্ণ জোহর, কিয়ারা আডবাণী এবং বরুণ ধবনের মতো তারকারা। শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২ তারিখ পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে। যদিও এই বিষয়ে এখনও সরাসরি কিছু বলেননি ভিকি বা ক্যাটরিনা।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!