Advertisement

বিনোদন

টেলিভিশন দম্পতি রাজা-মধুবনীর জীবনে কি নতুন মানুষ আসতে চলেছে?

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Nov 5, 2020
টেলিভিশন দম্পতি রাজা-মধুবনীর জীবনে কি তৃতীয় কেউ আসতে চলেছে? in bengali

Advertisement

যারা নিয়মিত বাংলা টেলিভিশনে সিরিয়াল (bengali tv serial) দেখেন, তাঁরা ছোট পর্দার অভিনেতা রাজা গোস্বামী (raja goswami) ও অভিনেত্রী মধুবনী গোস্বামীকে সবাই চেনেন। যদিও এই মুহূর্তে মধুবনী (are bangle tv actors raja and madhubani expecting a baby) টেলিভিশনের পর্দা থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন, কিন্তু রাজা নিয়মিত কাজ করছেন নানা সিরিয়ালে। টেলিভিশন থেকে বিরতি নিলেও মধুবনী (madhubani goswami) কিন্তু নিজের সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাকটিভ। জীবনের ছোট-বড় নানা ঘটনাই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। নিজের বিয়ের খবর থেকে শুরু করে লকডাউনের মধ্যেই নিজের পার্লার শুরু করার খবর – সবটাই তিনি শেয়ার করেছেন নিজের ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আপনি যদি সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ থাকেন, তাহলে খেয়াল করে দেখবেন, গত কয়েক দিনে মধুবনী তাঁর ভক্তদের সঙ্গে একটি খুশির খবর ভাগ করে নিয়েছেন। যদিও খোলসা করে তিনি তেমন কিছু লেখেননি, তবে তাঁর পোস্ট দেখে নেটিজেনদের একাংশের মনে হয়েছে, হয়ত রাজা-মধুবনীর জীবনে বিশেষ কেউ আসতে চলেছে (are bangle tv actors raja and madhubani expecting a baby) খুব শীগগির। সে’জন্যই কি তিনি টেলিভিশন থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন? এই প্রশঙ্গে তুঙ্গে উঠেছে জল্পনা!

বাংলা টেলিভিশনের সুখী দম্পতি রাজা ও মধুবনী গোস্বামী (ছবি – ইনস্টাগ্রাম)

করওয়া চৌথের দিন মধুবনী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের বিয়ের ছবি পোস্ট করে স্বামী রাজার (raja goswami) উদ্দেশ্যে লিখেছেন, “আমাদের বাঙালীদের মধ্যে এই নিয়মের প্রচলন না থাকলেও ভেবেছিলাম এ বছর থেকে পালন করব। কিন্তু তুমি তো জানোই, বিধাতার অন্য এক পরিকল্পনা রয়েছে। একটা ভীষণ স্পেশ্যাল কারনের জন্য করতে পারছি না, কিন্তু পরের বছর থেকে করব।”

শুধু তাই নয়, তারপরেই আবার তিনি নিজের আর রাজার ছবি পোস্ট করে লিখেছেন, “প্রেমে পড়তে চলেছি, আবার… আরও একবার। সারাজীবনের মত, তবে এবার আর রাজার সঙ্গে নয়। রাজা গোস্বামীও প্রেমে পড়তে চলেছেন, তবে হ্যাঁ, এবার আর আমার সঙ্গে নয়।” সঙ্গে অনেকগুলো ‘বেবি ইমোজি’! এই পোস্ট দেখে অনেকেরই ধারণা তৈরি হয়েছে, রাজা আর মধুবনীর জীবনে হয়ত তৃতীয় মানুষ আসতে চলেছে (are bangle tv actors raja and madhubani expecting a baby) খুব তাড়াতাড়ি।

‘ভালবাসা ডট কম’-এর সেটে প্রথম আলাপ হয়েছিল। যদিও সে সময়ে প্রেম ছিল না দু’জনের মধ্যে, কিন্তু ধীরে ধীরে নানা প্রোজেক্টে এক সঙ্গে কাজ করতে করতে বন্ধুত্ব, সেখান থেকে প্রেম আর তারপর বিয়ে। বিয়ের পরও বেশ অনেক দিন টেলিভিশনে কাজ করেছেন মধুবনী (madhubani goswami)। বেহুলা, ইস্টি কুটুম, ভানুমতীর খেল, ফাগুন বউ সহ আরও অনেক ধারাবাহিকে তাঁকে দেখা গিয়েছে এবং দর্শক তাঁর অভিনয়ের রীতিমত প্রশংসাও করেছেন। তবে, এই মুহূর্তে সংসার নিয়ে খুব ব্যস্ত তিনি। সদ্য একটি পার্লারও শুরু করেছেন, তা নিয়েও ব্যস্ততায় দিন কাটছে।

রাজা গোস্বামী (raja goswami) এই মুহূর্তে একটি জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করছেন। রিয়েল লাইফের এই জুটিকে দেখে সত্যিই অনেক অনুপ্রেরণা পাওয়া যায়, কিভাবে আনন্দে থাকতে হয়, কিভাবে নিজের সুখ নিজেকেই খুঁজে নিতে হয়, তা শেখান টেলিভিশনের এই দম্পতি।  

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!