লাইফস্টাইল

মিলনের সময়ে কোন ভুমিকায় আপনি বেশি স্বচ্ছন্দ? Giver নাকি Pleasure Taker

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Dec 11, 2019
মিলনের সময়ে কোন ভুমিকায় আপনি বেশি স্বচ্ছন্দ? Giver নাকি Pleasure Taker

দুজন নারী পুরুষ প্রেমের সম্পর্কে জড়ালে তাঁদের মধ্যে যে যৌনসম্পর্কও (sex) তৈরি হবে তা তো খুবই স্বাভাবিক। সম্পর্ক তৈরি হওয়ার আগে একটা অদ্ভুত আকর্ষণও তৈরি হবে। এক একসময়ে তো মনে হয় যেন সঙ্গীকে ছেড়ে এক মুহূর্তও থাকা সম্ভব না। এটি আসলে একটি স্বাভাবিক প্রক্রিয়া। একে অন্যের প্রতি একটা শারীরিক আকর্ষণ অনুভব করা, একে অন্যের শরীর অনাবৃত করার সময়ে যৌন উত্তেজনা অনুভব করা এবং সবশেষে অর্গাজমের চরম সুখে পৌঁছনো – প্রকৃতির স্বাভাবিক নিয়ম এটি।

নারী-পুরুষের যৌন সম্পর্কে কখনও নারী উদ্যোগ নেন, পুরুষ সুখানুভুতিতে ভেসে যান; আবার কখনও পুরুষ তাঁর সঙ্গিনীর যৌনসুখের (sex)  সমস্ত দায়িত্ব নেন’ আবার অনেকসময়ে দু’জনেই দু’জনের চাহিদার খেয়াল রাখেন। তবে অনেকসময়ে দেখা যায় যে যে-কোনও একজন সমস্ত উদ্যোগ নেওয়া থেকে শুরু করে সঙ্গীর পরিতৃপ্তির কথা মাথায় রাখেন; এঁদেরকে বলা হয় pleasure giver আর অন্যজনকে বলা হয় pleasure taker. আপনি বা আপনার সঙ্গী ঠিক কোন দলে পড়েন জানেন কি?

কীভাবে বুঝবেন আপনি বা আপনার সঙ্গী Giver

ইনস্টাগ্রাম

আপনি বা আপনার সঙ্গী giver কি না বোঝার সবচেয়ে সহজ উপায় তো হল এটা খেয়াল রাখা যে মিলনের (sex) সময়ে আপনি তাঁর বা তিনি আপনার শারীরিক পরিতৃপ্তির কথা মাথায় রাখেন কি না। কিন্তু এই বিষয়টি বাদেও আরও নানা বিষয় রয়েছে যেগুলো দেখলে বুঝতে পারবেন যে আপনাকে বা আপনার সঙ্গীকে giver বলা যায় কিনা

১। যারা pleasure giver হন, তাঁরা মিলনের সময়ে যদি তাঁর সঙ্গী চান সেক্স পজিশন বদলাতে, সেটি বিনা প্রতিবাদে মেনে নেন; এমনকি যদি তিনি সেই সেক্স পজিশনে স্বচ্ছন্দ হন, সেক্ষেত্রেও pleasure giver-রা সঙ্গীর মতামতকেই বেশি গুরুত্ব দেন।

২। মিলনের সময়ে ফোরপ্লে একটি খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, আর ফোরপ্লে মানে কিন্তু শুধুমাত্র চুম্বন নয়। ওরাল সেক্সও কিন্তু ফোরপ্লে-র একটি গুরুত্বপূর্ণ ভাগ। অনেক মহিলা এবং পুরুষ ওরাল সেক্সে বিশ্বাসী নন। কিন্তু এটা তো মানবেন যে ওরাল সেক্স (sex) অর্গাজমে পৌঁছতে এবং পরিপূর্ণ যৌনসুখ উপভোগ করতে যথেষ্ট সাহায্য করে! Pleaser Giver-দের মধ্যে একটা প্রবণতা দেখা যায় যে তাঁরা তাঁদের সঙ্গীকে পরিতৃপ্ত করার জন্য ওরাল সেক্সেও পিছপা হন না, এমনকি যদি তাঁদের সঙ্গী রেসিপ্রোকেট নাও করেন, তাহলেও তাঁরা তাঁদের সঙ্গীকে পরিপূর্ণ যৌনসুখ দেওয়ার চেষ্টা করেন।

৩। দু’জন মানুষের শারীরিক মিলনের (sex) সময়ে যে দু’জনেই একসঙ্গে অর্গাজমে পৌছবেন, তা নাও হতে পারে। কিন্তু যারা pleasure giver, তাঁরা অর্গাজমে পৌঁছে গেলেও তাঁর সঙ্গী যদি তখনও ক্লাইম্যাক্সে না পৌঁছন, তাহলে তাঁদেরকে ক্লাইম্যাক্সে পৌঁছতে সাহায্য করেন।

কীভাবে বুঝবেন আপনি বা আপনার সঙ্গী Pleasure Taker

এ আর এমন কী? যারা মিলনের সময়ে উপরিল্লিখিত কাজগুলি করেন না বা মাথাও ঘামান না, তাঁরাই pleasure taker!

মূল ছবি সৌজন্যে – ইউটিউব

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়