logo
Logo
User
home / Uncategorized
নববর্ষে শুভমুক্তি ‘বেলাশুরুর’ গান ‘টাপা টিনি’র, জানেন সে গান কেমন?

নববর্ষে শুভমুক্তি ‘বেলাশুরুর’ গান ‘টাপা টিনি’র, জানেন সে গান কেমন?

২০ মে মুক্তি পাচ্ছে নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘বেলাশুরু’ ছবি। সেই ছবি নিয়ে দর্শক মনে উৎসাহের শেষ নেই। প্রত্য়েকেই এই ছবি দেখার জন্য় উৎসুক হয়ে আছেন। বড় পর্দায় দেখতে পাবেন, সৌমিত্র চট্টোপাধ্য়ায় এবং স্বাতীলেখা সেনগুপ্তের সম্পর্কের রসায়ন। বিয়ের গান নিয়ে আসছে বেলাশুরু। বীরভূমের বিয়ের লোকগান ‘টাপা টিনি’ (belashuru song tapa tini)। সেই গানেই মাতলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, মনামী ঘোষ, অপরাজিতা আঢ্য, ইন্দ্রাণী দত্ত ।

ছবির প্রথম গান ‘সোহাগে আদরে’ মুক্তি পায় ২৯ মার্চ। ওই দিন অনুপম রায়ের জন্মদিন। গানের গীতিকার-সুরকার ও শিল্পী তিনি। তাই অনুপমকে এ ভাবেই জন্মদিনের উপহার দেয় উইনডোজ প্রোডাকশন। ২০ ঘণ্টায় ১৫০ হাজার দর্শক সেই গান (belashuru song tapa tini)।শোনেন।

ছবির দ্বিতীয় গান ‘টাপা টিনি’(belashuru song tapa tini)।। স্বাভাবিক ভাবেই সেই নিয়েও আগ্রহ বেড়েছে প্রত্যেকের। বীরভূমের বিয়ের লোকগান এই ‘টাপা টিনি’। গানের কথা ও সুর অনিন্দ্য চট্টোপাধ্যায়ের। ইমন চক্রবর্তী, উপালী চট্টোপাধ্যায়, অনন্য়া ভট্টাচার্যের কণ্ঠে এই গান শোনা যাবে। গানের মুক্তি বাংলা নববর্ষে।

মূল ছবি – উইন্ডোজ

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

08 Apr 2022

Read More

read more articles like this
good points logo

good points text