ADVERTISEMENT
home / লাইফস্টাইল
নতুন বছরে আপনার ইন্ট্রোভার্ট বন্ধুর জন্য রইল উপহারের সাজেশন

নতুন বছরে আপনার ইন্ট্রোভার্ট বন্ধুর জন্য রইল উপহারের সাজেশন

ইন্ট্রোভার্ট বা অন্তর্মুখী মানুষ আমরা চারপাশে আকছার দেখতে পাই, এবং আমাদের মধ্যে অনেকেরই ধারণা আছে যে তারা অহংকারী, তাই তারা কারও সঙ্গে মেশেনা। যদিও এই ধারণাটা কিন্তু সত্যি না। আসলে ইন্ট্রোভার্ট মানুষরা সব সময় তাদের মনের ভাব ঠিক গুছিয়ে প্রকাশ করতে পারেন না এবং সেজন্য এদের মেলামেশাটা একটু সীমিত। (best gift options for introverts)

আপনারও যদি এরকম কোনো ইন্ট্রোভার্ট বন্ধু থাকেন এবং আপনি নতুন বছরে তাকে কিছু উপহার দিতে চান কিন্তু ঠিক বুঝে উঠতে পারেন না, যে কি উপহার দেওয়া যায়, তাহলে এই আর্টিকেলটি আপনার কাজে লাগবে। আজ আমরা এমন কয়েকটা উপহারের কথা বলব, যেগুলো আপনার অন্তর্মুখী বন্ধুকে দেওয়ার জন্য একদম উপযুক্ত!

ওটিটি মেম্বারশিপ

আপনার অন্তর্মুখী বন্ধুটি সিনেমা বা ওয়েব-সিরিজ দেখতে ভালোবাসেন, তাহলে এর থেকে ভালো আর কোনও উপহার হয় না! আপনার বন্ধু এই উপহারটি পেয়ে খুশিই হবেন। সারাদিন নানা সিনেমা বা ওয়েব-সিরিজ দেখে বেশ সময় কেটে যাবে। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, হৈচৈ – নানা রকমের সংস্থা এই ভিডিও-অন-ডিমান্ডের সার্ভিস দেয়। যে কোনো একটা আপনি উপহার হিসেবে দিতেই পারেন।  এই আনলিমিটেড মেম্বারশিপে বিভিন্ন ধরণের সিনেমা বা ওয়েব-সিরিজ দেখা যায়। ৬ মাস বা ১ বছরের মেম্বারশিপ গিফট করতে পারেন।

অ্যারোমা ক্যান্ডেল

নিজের বাড়ি বা পছন্দের কোনা যেকোনো ইন্ট্রোভার্টের কাছে খুব পছন্দের হয়, কারণ তারা সেখানে শান্তি পান। তাদের এই মানসিক শান্তিকে না হয় আরেকটু বাড়াতে যায়নি সাহায্য করলেন! আরোমা ক্যান্ডেল উপহার হিসেবে দিয়ে। এই মোমবাতির সুগন্ধ আপনার বন্ধুকে রিলাক্স করতে সাহায্য করবে। (best gift options for introverts)

ADVERTISEMENT

সাজগোজের সরঞ্জাম

আপনার বন্ধুটি যদি সাজতে ভালবাসেন, সেক্ষেত্রে মেকআপের সরঞ্জাম দিতে পারেন। POPxo-র নতুন মেকআপ কালেকশনে রয়েছে বেস-টু-আই – নানা ধরণের মেকআপ। এছাড়াও আপনি চাইলে স্কিন কেয়ার ও হেয়ার কেয়ারের সরঞ্জামও গিফট করতে পারেন। শীতের সময়ে আপনার বন্ধুর ত্বক ও চুলেরও চাই বিশেষ যত্ন, তাই না?

কিন্ডলের মেম্বারশিপ

আপনার অন্তর্মুখী বন্ধুটি যদি বই পড়তে ভালোবাসেন, তাহলে এর থেকে ভালো আর কোনো উপহার হয় না! আপনার বন্ধু এই উপহারটি পেয়ে খুশিই হবেন। সারাদিন বই পড়ে বেশ সময় কেটে যাবে। এই আনলিমিটেড মেম্বারশিপে বিভিন্ন ধরণের বই পরা যায়। ৬ মাস বা ১ বছরের মেম্বারশিপ গিফট করতে পারেন।

নিজের হাতে তৈরি গিফট

আপনি যদি নিজের হাতে কোনো গিফট বানিয়ে আপনার ইন্ট্রোভার্ট বন্ধুকে উপহার দেন। তাহলে কিন্তু তিনি সত্যিই খুব খুশি হবেন। ধরুন কোনো ফটোফ্রেম বানালেন এবং তার মধ্যে আপনার বন্ধুর নানা মুহূর্তের সুন্দর ছবি লাগিয়ে তাকে উপহার দিলেন। কিংবা নিজের হাতে কোনো কার্ড বানিয়েও গিফট করতে পারেন। খুব বেশি ক্রিয়েটিভ আপনাকে তার জন্য হবার প্রয়োজন নেই, ব্যাস একটু পার্সোনাল টাচ থাকলেই হলো! (best gift options for introverts)

নয়েজ ক্যানসেলিং হেডফোন

যেহেতু আপনার বন্ধুটি ইন্ট্রোভার্ট, তাই স্বাভাবিকভাবেই এটা ধরে নেওয়া যেতে পারে যে তিনি খুব একটা লোকের সাথে মিশতে পছন্দ করেন না এবং ভিড়েও এক থাকতেই বেশি পছন্দ করেন। তাই নয়েস-ক্যানসেলিং হেডফোন তার জন্য সেরা উপহার। গান চালিয়ে তিনি ভিড়ের মধ্যেও নিজের দুনিয়াতেই থাকতে পারবেন।

ADVERTISEMENT

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

28 Dec 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT