লাইফস্টাইল

ঘনিষ্ঠ মুহূর্তে তাঁর চোখের দিকে তাকাতে লজ্জা পান? ট্রাই করুন এই সেক্স পজিশনগুলো

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Feb 25, 2020
ঘনিষ্ঠ মুহূর্তে তাঁর চোখের দিকে তাকাতে লজ্জা পান? ট্রাই করুন এই সেক্স পজিশনগুলো

অনুকৃতি ও অর্ণবের মধ্যে সম্পর্ক (relationship) গড়ে উঠেছে প্রায় বছর সাতেক আগে। এমনিতে ওঁদের মধ্যে তেমন কোনও সমস্যা নেই, কিন্তু অর্ণব, অনুকৃতির ঘনিষ্ঠ (sex) হতে গেলেই মেয়েটা কেমন যেন নিজেকে গুটিয়ে নেয়। সম্পর্কের প্রথমদিকে অর্ণব ভাবত হয়তো ওঁর প্রেমিকা লজ্জা (shy) পাচ্ছে। কিন্তু বছর সাতেক পরেও যখন ঘনিষ্ঠতার মুহূর্তে অনুকৃতির তরফে সেরকম সাহায্য পেত না, তখন দিরে ধীরে ওঁদের সম্পর্কের (relationship) বাঁধন কেমন যেন একটু আলগা হয়ে যেতে শুরু করেছিল।

দুজন মানুষ যখন একটা সম্পর্কে থাকেন, তখন শারীরিক মিলন (sex) ছাড়াও আরও অনেক বিষয় রয়েছে যা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে সম্পর্কটিকে সুস্থ রাখার জন্য। কিন্তু ভালবাসা, বোঝাপড়া বা বিশ্বাসের সঙ্গে সঙ্গে একে অন্যের স্পর্শ পাওয়াও খুব প্রয়োজন। অর্ণব আর অনুকৃতির মধ্যে যে সমস্যাটা হচ্ছিল তার কারণ হিসেবে অর্ণবের ধারণাই পরে সঠিক প্রমাণিত হয়েছিল। আসলে অনুকৃতির মতো এমন অনেকেই আছেন যারা মিলনের (sex) সময়ে সঙ্গীর চোখের দিকে তাকাতে পারেন না। লজ্জা (shy) পান। আর এই বিষয়টি খুবই স্বাভাবিক একটি বিষয়। শুধুমাত্র যে মহিলাদের মধ্যে এই প্রবণতা রয়েছে তা কিন্তু নয়, অনেক পুরুষও রয়েছেন যারা মিলনের (sex) সময়ে সঙ্গীর চোখের দিকে তাকাতে লজ্জা পান। তবে, আনন্দের কথা হল এমন অনেক সেক্স পজিশন (sex position) রয়েছে যেগুলো ট্রাই করে আপনারা মিলনের সম্পূর্ণ আনন্দ (orgasm) পেতে পারেন, অথচ সঙ্গীর দিকে তাকানোর প্রয়োজনও নেই!

সিটেড ওরাল

যারা ওরাল সেক্স পছন্দ করেন, তাঁদের জন্য এই সেক্স পজিশনটি (sex position) সত্যিই খুব কাজের। আপনি একাধিক অর্গাজম লাভ করতে পারেন এবং সঙ্গীর চোখের দিকে তাকাতেও হবে না।  আর এই সেক্স পজিশনটির (sex position) সবচেয়ে বড় সুবিধে হল, শুধুমাত্র শোওয়ার ঘরে না, আপনারা যে-কোনও জায়গায়; রান্নাঘরে, স্নানের সময়ে, টেবিলের উপরে – মোটামুটি সব জায়গায় এই সেক্স পজিশনটি ট্রাই করতে পারেন। একটি উঁচু জায়গায় বসে দু’পা ছড়িয়ে দিন। এবারে যা করার আপনার সঙ্গীই করবেন, আপনি শুধুমাত্র মিলনের (sex) আনন্দ উপভোগ করুন চোখ বন্ধ করে!

রিভার্স সিটিং আপ

আপনারা কি মিলনের (sex) ক্ষেত্রে আরেকটু দুঃসাহসী হতে চাইছেন? তাহলে ট্রাই করতে পারেন রিভার্স সিটিং আপ। যদি হাতে সময় কম থাকে এবং সম্পূর্ণ মিলনের জন্য যতটা সময় প্রয়োজন তা না থাকে, তাহলে এই ‘কুইকি’ ট্রাই করে দেখতে পারেন। সঙ্গীর কোলে বসুন, তাঁর দিকে যাতে আপনার পিঠ থাকে সেভাবে। চাইলে ইন্টারকোর্স করতে পারেন এই পজিশনে (sex position), আবার কোনও সেক্স টয় নিয়েও আরেকটু সাহসী হতে পারেন। আর যেহেতু আপনার পিঠ থাকে সঙ্গীর দিকে, কাজেই চোখাচোখি (shy) হওয়ার কোনও আশঙ্কাও নেই!

স্পুনিং

শুধুমাত্র ঘুমনোর সময়ে যে স্পুনিং করা হয় তা কিন্তু নয়, মিলনের (sex) সম্পূর্ণ আনন্দ পেতেও এই সেক্স পজিশনটি (sex position) অনবদ্য। তবে একথাও ঠিক যে এই সেক্স পজিশনে মহিলারা সবচেয়ে বেশি আরাম পান। আপনার সঙ্গীকে বলুন, আপনার পিঠের দিকে আসতে এবং আপনাকে পিছন থেকে জড়িয়ে ধরতে। আসলে বেশিরভাগ মহিলার জি-স্পট থাকে পিঠে বা ঘাড়ে। কাজেই সঙ্গী যদি মিলনের সময়ে ঘাড়ে বা পিঠে চুমু খান, তাহলে আপনি অর্গাজমের (orgasm) চূড়ান্ত সুখ পেতে পারেন।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!