home / ফ্যাশন
প্রত্যেক মহিলার কালেকশনে এর মধ্যে ১টি স্মার্টওয়াচ থাকতেই হবে

প্রত্যেক মহিলার কালেকশনে এর মধ্যে ১টি স্মার্টওয়াচ থাকতেই হবে

শেষ কয়েক বছরে টেকনোলজি যথেষ্ট উন্নত হয়েছে। তার প্রমাণ আমরা পেয়েছি। তবে তার আগে পর্যন্ত কেউ ভাবতে পারেনি টেকনোলজি এক সময় এইরকম জায়গায় পৌঁছাকে পারে। জানি না ভবিষ্যতে প্রযুক্তি আরও কত কী চমক রেখেছে, কিন্তু প্রযুক্তি এখনই যতটা উন্নত তা নিয়েও আমাদের ভাবাই উচিত। একটা গ্যাজেট আপনার সারাদিনের কাজকে ট্র্যাক করতে পারে। আপনি কতক্ষণ ঘুমাচ্ছেন, আপনি কত পা হাঁটছেন, আপনার সারাদিনে কত ক্যালোরি বার্ন হচ্ছে, আপনার হার্টরেট ইত্য়াদি সব কিছুই সে ট্র্যাক করে। এছাড়াও আপনি যদি কোনও বিশেষ ব্যায়াম করেন, যেমন সাঁতার কাটা, দৌড়ানো বা সাইকেল চালানো…কতক্ষণে আপনি কতটা ক্যালোরি বার্ন করতে পারলেন সেই রেকর্ডও থাকবে আপনার ঘড়ির কাছে (smartwatches for women) ।

স্মার্টওয়াচ প্রযুক্তি এক সুন্দর উপহার। এর সাথেই ফোন কল রিসিভ, নোটিফিকেশন পাওয়ার মতো বিভিন্ন ফিচারও স্মার্টওয়াচে আছে। আর তার সঙ্গেই আছে এক অসাধারণ লুক। এক একটি স্মার্টওয়াচ এত সুন্দর ও স্টাইলিশ হয় যে, আপনি চোখ বন্ধ করে কোনও আউটফিটের সঙ্গে স্টাইলিং করতে পারবেন। মানে ফ্যাশনও ইন সঙ্গে স্বাস্থ্যও! আর কী চাই তবে? আজ আপনার জন্য কয়েকটি সেরা স্মার্টওয়াচের সন্ধান (smartwatches for women) রইল।

ফ্রেঞ্চ কানেকশন টাচ স্ক্রিন স্মার্টওয়াচ

আপনার আউটডোর এবং ফিটনেস অ্যাক্টিভিটিতে মনিটর করবে। এটি গোলাপী রঙে পাওয়া যায়। সিলিকন স্ট্র্যাপ রয়েছে। রাউন্ড ডিজিটাল ডিসপ্লে পাবেন। তাই দেখতে সুন্দর লাগে(smartwatches for women) । আপনি যে কোনও আউটফিটের সঙ্গেই পরতে পারবেন। এর মধ্যেই আছে ম্যাগনেটিক চার্জার।

জেন 5E স্মার্টওয়াচ ব্লাশ সিলিকন

আপনার বাজেট সামান্য বেশি থাকলে আপনি এই ঘড়ি কিনতে পারেন। ফসিল ব্র্যান্ডের তরফে এই ঘড়ি তৈরি করা হয়েছে। এর দারুণ ডিজাইন এবং সুপার স্মুথ প্রযুক্তি একে সবার প্রিয় করে তোলে। আপনার সারাদিনের অ্যাক্টিভিটি ট্র্যাক করে। দেখতেও খুবই সুন্দর। রাউন্ড ডিজিটাল ডিসপ্লে পাবেন। স্টেনলেস স্টিল দিয়ে তৈরি। জল প্রতিরোধ ক্ষমতা আছে। ৪ জিবি স্টোরেজও পাবেন।

ADVERTISEMENT

কালারফিট প্রো

এই স্মার্টওয়াচ সম্পূর্ণ ভাবেই আপনার বাজেটের মধ্যে। একাধিক রঙে পাবেন। আপনি যে রং খুঁজছেন, সেই রঙেও পেতে পারেন। আপনার প্রতিদিন ফিটনেস অ্যাক্টিভিটি ট্র্যাক করবে। অন্যান্য পোশাকের সঙ্গেও আপনি এটি পরতে পারবেন। এথনিক থেকে ওয়েস্টার্ন…সব ধরনের পোশাকের সঙ্গেই আপনি এই ঘড়ি পরতে পারবেন। খুবই ভালো দেখাবে। সিলিকন স্ট্র্যাপ পাবেন(smartwatches for women) ।

বোট স্টর্ম

যখনই আমায় কেউ প্রশ্ন করে, কোন স্মার্টওয়াচ কেনা যেতে পারে? আমি বোট স্টর্ম কেনার পরামর্শ দিই। স্মার্টওয়াচটি কালো রঙের। কিন্তু লুকটি অসাধারণ। এইক্ষেত্রেও আপনার সারাদিনের অ্যাক্টিভিটি যেমন ট্র্যাক করে, আপনাকে একটি স্টাইলিশ লুকও দেয়।

ফাসট্র্যাক রিফ্লেক্স ২.০ ওয়াচ

আইওএস এবং অ্য়ান্ড্রয়েড দুটির সঙ্গেই আপনি এই ঘড়ি ব্যবহার করতে পারেন। আপনি টেক্সটের জন্য নোটিফিকেশন পাবেন। ফোন কলের নোটিফিকেশন পাবেন এমনকী বিভিন্ন অ্যাপ থেকেও নোটিফিকেশন পাবেন। এর ডিজিটাল ডিসপ্লে আপনার স্টেপ কাউন্ট করবে এবং অন্যান্য ফিটনেস অ্যাক্টিভিটিও ট্র্যাক করবে। এর মধ্যে স্লিপ ট্র্যাকারও রয়েছে। ক্যালরি কাউন্টার বলে দেবে, আপনি কতটা ক্যালোরি বার্ন করেছেন(smartwatches for women) । আর এই ঘড়ি পাবেন খুব কম দামেই! বাজেট কম হলে চোখ বন্ধ করে এই স্টাইলিশ ঘড়ি বেছে নিন।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

10 Jun 2021

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
good points logo

good points text