বিনোদন

ভাস্বর-নবমিতার বিবাহ বিচ্ছেদ? সেপারেশনে রয়েছেন দম্পতি

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Oct 16, 2019
ভাস্বর-নবমিতার বিবাহ বিচ্ছেদ? সেপারেশনে রয়েছেন দম্পতি

বিয়ে হোক বা ডিভোর্স- সম্পর্কের খাতিরে এ খুব স্বাভাবিক ব্যাপার। কিন্তু তা যখনই সেলিব্রিটিদের জীবনে ঘটে, তখন আর ততটা সাধারণ থাকে না। কারণ সেলেবদের জীবন যেন খোলা খাতা। তাঁদের কাজ তো বটেই, ব্যক্তিগত জীবন নিয়েও কৌতূহল থাকে তুঙ্গে।তেমনই এক সেলেব দম্পতি এই মুহূর্তে হেডলাইনে। কারণ দাম্পত্য বিচ্ছেদের (divorce) সম্ভাবনা। তাঁরা হলেন ভাস্বর (Bhaswar) এবং নবমিতা (Nabamita) চট্টোপাধ্যায়।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ভাস্বর-নবমিতার পাঁচ বছরের বিবাহিত জীবন শেষের মুখে। কয়েকমাস আগে তাঁরা সেপারেশনের কাগজপত্র আদালতে জমা দিয়েছেন। একসঙ্গে না থাকার সিদ্ধান্ত দু’জনেরই। বিয়ের কিছুদিন পর থেকেই নাকি সমস্যা শুরু হয় দম্পতির। মনোমালিন্য এমন পর্যায়ে পৌঁছয় যে শ্বশুরবাড়ি ছেড়ে চলতি বছরেই ভবানীপুরের বাড়িতে চলে যান নবমিতা। ঘনিষ্ঠ মহলে তিনি জানিয়েছেন, যে পরিবেশে বড় হয়েছেন, শ্বশুরবাড়ির পরিবেশের সঙ্গে তার কোনও মিল নেই। প্রথম প্রথম মানিয়ে নেওয়ার চেষ্টা করলেও পরে তা নাকি আর সম্ভব হয়নি। অন্যদিকে ভাস্বরের দাবি, তিনি এবং নবমিতা মানুষ হিসেবে একেবারেই আলাদা। মিলের তুলনায় তাঁদের অমিলই নাকি বেশি।

২০১৪-এ বিয়ে করেছিলেন ভাস্বর-নবমিতা। ভাস্বর এর আগেও এক বার বিয়ে করেছিলেন। সেই সম্পর্কে বিচ্ছেদের পরই নবমিতাকে বিয়ে করেন তিনি। তবে সেই সম্পর্কের কোনও প্রভাব দম্পতির ওপর নাকি ছিল না। নিজেদের মধ্যে মিল না হওয়ার কারণেই নাকি তাঁরা দাম্পত্য বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। দীর্ঘদিন ধরে জনপ্রিয় ধারাবাহিক ‘বাজল তোমার আলোর বেণু’তে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। ব্যক্তিগত জীবনে টানাপোড়েন বা বিচ্ছেদের সিদ্ধান্ত কোনও ভাবেই প্রফেশনাল লাইফে এফেক্ট করেনি বলে মনে করেন তাঁরা। কিন্তু শুটিং শেষে আলাদা গাড়িতে বাড়ি যাওয়ার ঘটনা অনেকেরই চোখে পড়েছিল। ফলে তাঁদের সম্পর্কের অবনতি নিয়ে টলি পাড়ায় গুঞ্জন ছিল অনেকদিনের।

Instagram

এ সবের মধ্যেও দিন কয়েক আগে লক্ষ্মীপুজোতে নবমিতাদের বাড়ি গিয়েছিলেন ভাস্বর। আসলে উত্তমকুমারের বাড়ির লক্ষ্মীপুজো বিখ্যাত। বহু মানুষের ভিড় হয় সেদিন চট্টোপাধ্যায় পরিবারের অন্দরে। সেই দিন ভাস্বরের উপস্থিতিতে অবাক হয়েছিলেন অনেকেই। তবে নবমিতা জানিয়েছেন, বন্ধুত্বের খাতিরে ভাস্বর পুজোয় গিয়েছিলেন। তাঁকে আমন্ত্রণ জানিয়েছিলেন নবমিতার মা। ফলে সেই নিমন্ত্রণ অভিনেতা ফেলতে পারেননি। পুজোর দিন নবমিতার ভাই গৌরব ও বোন মৌমিতার সঙ্গে হেসে গল্প করতে দেখা গিয়েছে ভাস্বরকে। আত্মীয়দের সঙ্গে তিনি স্বাভাবিক ভাবেই কথা বলেছেন। এমনকি আড্ডায় যোগ দিয়েছিলেন নবমিতাও। এতে তাঁদের সিদ্ধান্তে কোনও পরিবর্তন হবে না বলেই জানিয়েছেন তাঁরা।

 

Facebook

আপাতত সেপারেশন। দু’জনেই এখন অনেক হালকা মুডে। এর মধ্যে ফোনে কথাও হয় তাঁদের। ফলে সেপারেশনের পর আদৌ ফের সম্পর্ক জোড়া লাগবে কি? ইন্ডাস্ট্রির অন্দরে শুরু হয়েছে নতুন কৌতূহল।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..