home / বিগবস এর সমস্ত আপডেট
১২০ দিনের মাথায় বিগ বস ১৫-এর বিজয়ী তেজস্বী প্রকাশ

১২০ দিনের মাথায় বিগ বস ১৫-এর বিজয়ী তেজস্বী প্রকাশ

অবশেষে অপেক্ষার অবসান! আমাদের অনেকেরই পছন্দের রিয়েলিটি শো ‘বিগ বস ১৫’-এর বিজয়ী কে হলেন, তা ঘোষণা করা হয়ে গেল! যারা নিয়মিত বিগ বস দেখেন, তাঁদের জন্য এই দিনটি যে ঠিক কততা গুরুত্বপূর্ণ, তা আমরা জানি। আর দেরি না করে, বলেই দিই, এই সিজনের বিজয়ী তেজস্বী প্রকাশ! টানটান উত্তেজনা ও নাটকীয়তার পর সলমন খান ঘোষণা করেন প্রতীক নয়, বিগ বস ১৫-এর বিজয়ীর মুকুট উঠেছে তেজস্বীর মাথায়! (big boss season 15 winner tejaswi prakash)

মিথ্যে বলব না, আমরাও খুব অবাক হয়েছি! প্রথম দিন থেকেই এই অভিনেত্রী আমাদের অর্থাৎ দর্শকদের খুব একটা ইমপ্রেস করতে পারেননি। আর বিগ বসে তাঁর জার্নিও আহামরি কিছু ছিল না। করণ কুন্দ্রা, তেজস্বী প্রকাশ, নিশান্ত ভট্ট, শমিতা শেট্টি এবং প্রতীক সেহজপাল – এই পাঁচজন ছিলেন কন্টেস্টের পাঁচজন ফাইনালিস্ট। বিগ বসের বিজয়ীর খেতাব জেতার লড়াইয়ে যদিও সবাই নিজের সবচেয়ে ভাল পারফরম্যান্স দিয়েছে, বলতে পারেন যান লড়িয়ে দিয়েছে, তবুও বিজয়ী তো একজনই হবে তাই না? আর সেটাই হয়েছেন তেজস্বী। (big boss season 15 winner tejaswi prakash)

১২০ দিনের এই জার্নিতে, অগনিত টাস্ক, উন্মাদনা ও চরম নাটকীয়তার পর গতকাল শেষ হল বিগ বস ১৫। তবে আমরা অর্থাৎ এই রিয়েলিটি শোয়ের হার্ডকোর দর্শকরা এখনও এই ঘোরের মধ্যে রয়েছেন। যাইহোক, তেজস্বীর ভক্তদের জন্য আমাদের কাছে আরও একটু সুখবর আছে। একতা কপূরের হিট ড্রামা ‘নাগিন’-এ তেজস্বী মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। গতকালই বগ বসের সেটে এই ঘোষণাও করা হয়! আপনার মনে হয় না তেজস্বীর জীবনে এখন দারুন সময় চলছে! (big boss season 15 winner tejaswi prakash)

বিগ বস ১৫-য় নানা টুইস্ট অ্যান্ড টার্ন দেখা গিয়েছে। নাটকীয়তার চরম সীমায় পৌঁছে গিয়েছে এই রিয়েলিটি শো। কিন্তু তার পরেও এই সিজনে টি আর পি রেট তেমন ভাল ছিল না। তবে হ্যাঁ, প্রতিটি জিনিসের যেমন খারাপ থাকে, তেমন ভাল দিকও তো থাকে। বিগ বসের বাড়িতে তেমনই কিউট কাপল তৈরি হয়েছে যাদের জার্নি আমাদের মিষ্টি স্মৃতি উপহার দিয়েছে – তেজস্বী-করণ, ইশান সেহগাল-মিশা আইয়ার, উমের রিয়াজ-রশ্মি দেশাই প্রমুখ (big boss season 15 winner tejaswi prakash)

যাই হোক, এই মুহূর্তে চলুন আমরাও তেজস্বীর সঙ্গে তাঁর জয় সেলিব্রেট করি আর পরের সিজনের জন্য অপেক্ষা করি! (big boss season 15 winner tejaswi prakash)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

31 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text