home / ফ্যাশন
ব্ল্যাক ড্রেস ফ্যাশন – কালো পোশাকে হয়ে উঠুন অনন্যা

ব্ল্যাক ড্রেস ফ্যাশন – কালো পোশাকে হয়ে উঠুন অনন্যা

অফিস মিটিং হোক বা সপ্তাহান্তে পার্টি- কালো ড্রেস হল সেই পোশাক যা আপনার ব্যক্তিত্ব এবং স্টাইলকে অন্যমাত্রায় নিয়ে চলে যেতে পারে। তাই টলিউড হোক বা বলিউড তারকারা সবসময় পছন্দ করেন ব্ল্যাক ড্রেস (black dress outfit ideas)। কালো পোশাকে কিভাবে আকর্ষণীয় হয়ে উঠবেন তারই কিছু পরামর্শ রইল আপনার জন্য..

অফিস মিটিংয়ে কালো পোশাক

কৃতি শ্যাননের এই লুক অফিসের জন্য পারফেক্ট

ক্যাজুয়াল কালো ড্রেসের সাথে যদি নিচে লেগিংস আর পোশাকের ওপরে  সাদা বা ঘিয়ে রঙের ব্লেজার পরেন আর তারসাথে পায়ে ফর্ম্যাল বুট জুতো তাহলেই আপনার পেশাগত জায়গার সাজ কমপ্লিট। তবে খেয়াল রাখবেন যেন পোশাকটির নেকলাইন খুব গভীর না হয়, অফিস লুকের সাথে সেটা খাপ খায় না। (black dress outfit ideas)

লেদার জ্যাকেট আর কালো ড্রেস

ছোট কালো ড্রেস হোক বা কালো মিডি তারসাথে লেদার জ্যাকেট পরে নিলে আপনার সাজে আলাদা মাত্রা এসে যাবে। এই সাজ আপনি বন্ধুদের সাথে রাতে কোথাও খেতে যাওয়া বা গেট টুগেদারে ট্রাই করতে পারেন।

ডেট নাইট স্পেশাল

সারা আলি খানের মত আকর্ষণীয় কিন্তু ছিমছাম সাজ ডেট নাইটের জন্য পারফেক্ট

প্রিয় মানুষটির সাথে প্রথমবারের জন্য ডিনারের প্ল্যান হচ্ছে আর সেখানে আপনার পছন্দের রোমান্টিক মিনি কালো ড্রেসটায় আপনি সাজবেন না তা হয় নাকি! মাথায় রাখবেন প্রথম দিন দেখা হলে খুব সাহসী পোশাকের থেকে লেস বা ফ্লেয়ার স্টাইলের সাধারণ কালো ড্রেসই সবথেকে বেশি মানাবে (black dress outfit ideas)। আর কালো ড্রেস যেহেতু নিজেই খুব জমকালো তাই চুল থেকে মেকআপ খুব ছিমছাম রাখবেন। হাতে একটি কালো বা লাল রঙের চামড়ার পার্স রাখবেন, দেখতে ভাললাগবে।

দুপুরের আড্ডায় কালো ড্রেস

গরমকাল হোক বা শীতকাল যদি সিনেমা দেখার প্ল্যান হয় বা কারুর সাথে কফিশপে দেখা করেন দুপুরবেলা সেখানেও কালো ড্রেস আপনি অবশ্যই পরতে পারেন। এই সময় আপনি Sheath with fringe স্টাইলের কালো পোশাক বেছে নিতে পারেন। ক্লাসি লুক এনে দেবে সাথে পরেও আরাম পাবেন। আপনি চাইলে এর সাথে সরু জাঙ্ক চেন পরতে পারেন। (black dress outfit ideas)

বিয়েবাড়ির বন্ধু

দীপিকার পছন্দ কালো গাউন আর হীরের নেকলেস- সত্যি চোখ ফেরানো মুশকিল!

দিদির বিয়ে হোক বা বন্ধুর আপনার ভরসা কালো গাউন। কালো গাউন এমন এক ড্রেস যার সাথে সবরকম ভাবে সাজা যায়। চুলের যে কোনও স্টাইল মানায় তবে আমার ব্যক্তিগত পছন্দ পনিটেল এবং লো বান। আর গয়না তো সোনা থেকে হীরে আবার মুক্তো থেকে জাঙ্ক সবকিছুই মানায়। শুধু আপনাকে স্মার্টলি ক্যারি করতে হবে সেই সাজ।

বিভিন্ন জায়গায় কালো পোশাকে কিভানে সাজতে পারেন তার ধারণা দিলাম আপনাদের। আমাদের পেজ ট্যাগ করে আপনারা নিজেদের কালো পোশাক পরা সাজের ছবি আপলোড করো।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও! বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPx আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!o App  

02 Jul 2022

Read More

read more articles like this
good points logo

good points text