home / ফ্যাশন
অফিসের পর বিয়েবাড়ি যাবেন? সাজের ইনসপিরেশন নিন এই চার বলি-ডিভার থেকে

অফিসের পর বিয়েবাড়ি যাবেন? সাজের ইনসপিরেশন নিন এই চার বলি-ডিভার থেকে

দিনভর অফিস সামলাচ্ছেন। বিকেলে যেতে হবে বিয়েবাড়ি। এমন জায়গায় নেমন্তন্ন তা কিছুতেই অ্যাভয়েড করতে পারবেন না। আবার অফিস থেকে ছুটি পাওয়াও মুশকিল। কী করা যায়? আরে, চিন্তা করছেন কেন? অফিস শেষে সোজা পৌঁছে যান বিয়েবাড়ি। শুধু সাজের একটু অদল বদল করে নিন। তাহলেই কেল্লা ফতে। কাজও হলও আবারও নেমন্তন্নও মিস গেল না। (bolly celeb inspired looks for wedding party)

কীভাবে অফিস শেষের বিয়েবাড়ির জন্য সাজবেন, তার কিছু সাজেশন দেওয়ার চেষ্টা করলাম আমরা। বেছে নেওয়া হয়েছে চারজন বলি সেলেবকে। যাঁদের ফ্যাশন সেন্স প্রশংসিত হয় বিভিন্ন মহলে। দেখুন সেই সেলেবরা কেমন ভাবে সেজেছেন। তাঁদের থেকে ইন্সপিরেশন নিয়ে আপনিও সেজে ফেলুন!

দীপিকার মত রয়াল লুক

দীপিকা পাড়ুকোন বলিউডের অপর এক অন্যতম ফ্যাশন আইকন। দীপিকার ছবিটা দেখুন। এই ধরনের একটা শাড়ি আপনি অফিসেও পরতে পারেন। কিন্তু গয়না আলাদা করে ক্যারি করুন। ইচ্ছে হলে শুধুই একটা বড় হারও পরতে পারেন অফিস শেষের বিয়েবাড়ির জন্য। আবার এই শাড়ির সঙ্গেই স্লিভলেস ব্লাউজ পরুন। সঙ্গে ট্রাই করুন দীপিকার মতোই একটা বড় দুল। আপনার লুক যে সকলের থেকে আলাদা হবে, তা বলার অপেক্ষা রাখে না। (bolly celeb inspired looks for wedding party)

সারা-র মত সালোয়ার-কামিজ

বলিউডের নিউ এজ জেনারেশন সেলিব্রিটিদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন সারা আলি খান। তাঁর ফ্যাশন সেন্সও কিন্তু নজর কাড়ে। অফিস শেষের বিয়েবাড়ির জন্য বেছে নিতে পারেন সারার মতো সালোয়ার-কামিজ। জমকালো ওড়না আপনার স্টাইল স্টেটমেন্ট হতে পারে। তবে রাতের অনুষ্ঠানের জন্য অনেকেই গাঢ় রং পছন্দ করেন। সেক্ষেত্রে একই ডিজাইনের অন্য রঙের কামিজ ট্রাই করুন। চুল খোলা রাখলে ছোট দুল পরুন। আর বেঁধে নিলে ঝোলা দুলে সাজতে পারেন। 

সোনমের নুড লুক

সোনম কপূরের ছবিটি দেখুন। নায়িকা শাড়ি পরেছেন। অফ হোয়াইট শিফন। পাড়ে সিকুইন। জমিতেও এমব্রয়ডারি করা রয়েছে। তবে সাজের অভিনবত্ব রয়েছে ব্লাউজে। এমনিতেই সোনমকে এই মুহূর্তে বলিউডের ফ্যাশন আইকন বলা হয়। ফলে তাঁর সাজ দেখে ইন্সপায়ার্ড হওয়া যায় বৈকি! ব্লাউজেও শাড়ির মতোই ডিজাইন রয়েছে। কিন্তু নজর কেড়েছে জ্যাকেটের মতো কাটিং এবং বড় বোতাম। ন্যুড মেকআপের সঙ্গে কানে হালকা ঝোলা দুল, আর ব্র্যান্ডেড ঘড়ি সাজ কমপ্লিট করেছে। ইচ্ছে হলে পরতে পারেন বড় আংটিও। (bolly celeb inspired looks for wedding party)

আলিয়ার মত ঝলমলে সাজবেন?

আলিয়া ভট্ট জেন ওয়াইয়ের একটা বড় অংশের হার্টথ্রব। তাঁর সাজ দেখেও ইন্সপায়ার্ড হন অনেকেই। অফিস শেষের বিয়েবাড়ির জন্য আলিয়ার মতো প্রিন্টেড শিফন বেছে নিতে পারেন। সঙ্গে অবশ্যই যে কোনও নিয়ন রঙের ব্লাউজ। আলাদা করে ব্যাগে রাখুন বড় দুল। শুধু ঝুমকো পরলেই আপনার সাজ কমপ্লিট।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

10 Nov 2021

Read More

read more articles like this
good points logo

good points text