logo
Logo
User
home / ফ্যাশন
অন্যদের তুলনায় বেশ লম্বা? রইল জরুরি ফ্যাশন টিপস

অন্যদের তুলনায় বেশ লম্বা? রইল জরুরি ফ্যাশন টিপস

সুস্মিতা সেন বা দীপিকা পাডুকোনের মত  অনেকেই আছেন যাদের হাইট অন্যান্য ভারতীয় মেয়েদের অ্যাভারেজ হাইটের তুলনায় বেশ বেশি এবং এই ব্যাপারটাতে তারা মোটেই খুশি নন। তার কারণ আর কিছুই নয়, নিজেদের পছন্দমত জামাকাপড় না পরতে পারা। কিন্তু একটু বুদ্ধি করে ফ্যাশন করলেই যে একেবারে বাজিমাত করা যায় সেটা তাদের কে বোঝাবে? এখানে কয়েকটা ফ্যাশন টিপস দিলাম সেসব লম্বা মেয়েদের জন্য যারা নিজের হাইট নিয়ে বিনা কারনেই চিন্তিত – (bolly celebs approved fashion tips for tall women)

মিক্সড প্রিন্ট ও প্যাটার্ন

আপনি যদি বেশ লম্বা হন তাহলে সলিড কালার অর্থাৎ একরঙা পোশাক না পরে বরং ছাপা পরুন। ছোট ছোট ফুলের ছাপা বা অন্য কোনও জ্যামিতিক ছাপা পরতে পারেন। যদি স্ট্রাইপ পরতে চান তাহলে ভারটিক্যাল বা লম্বা স্ট্রাইপের বদলে হরাইজন্টাল অর্থাৎ আড়া স্ট্রাইপ পরুন। পোলকা ডট কিম্বা সেলফ কালারের মোটিফে নিজেকে আটকে না রেখে নানা ধরনের প্যাটার্ন ট্রাই করুন এবং সেটাও আত্মবিশ্বাসের সাথে। (bolly celebs approved fashion tips for tall women

লং টি-শার্ট

যারা লম্বা, তাদেরকে লম্বা টিশার্ট পরলে দেখতে ভালই লাগে। ক্যাপ্রি বা স্ট্রেটকাট জিনসের সাথে লং টিশার্ট পরে দেখতে পারেন। টাক-ইন করবেন না। অবশ্য অনেকেই আছেন যারা ক্রপ টপ বা টিশার্ট পছন্দ করেন, তারা কিন্তু হাই-ওয়েস্ট প্যান্টস দিয়ে আরামসে টিমআপ করতে পারেন। মনে রাখবেন টিশার্ট আর জিন্সের সাথে কিন্তু পাম্পশ্যু কিম্বা ব্যালেরিনা ভালো মানাবে। (bolly celebs approved fashion tips for tall women)

মিড লেন্থ পোশাক

আপনি মিডি ড্রেস বা স্কার্ট ট্রাই করতে পারেন। সাধারনত মিডিতে হাঁটুর একটু নিচ পর্যন্ত ঝুল থাকে। কিন্তু আপনি যদি বেশ লম্বা হন তাহলে মিডি ড্রেস বা স্কার্ট পরলে তার ঝুল হয়ত আপনার হাঁটু বা তার ঠিক ওপরেই শেষ হবে, অবশ্য তাতে সমস্যা কিছুই নেই। আর সত্যি বলতে কি সেটা বেশ স্টাইলিশও লাগবে দেখতে। স্ট্র্যাপি হিলস দিয়ে মিডি পরুন, ভালই লাগবে। (bolly celebs approved fashion tips for tall women)

অ্যাঙ্কল লেন্থ জিনস

অনেকেরই একটা খুব কমন সমস্যা হয় জিনস কিনতে গিয়ে। বেশি হাইটের জন্য ঠিকঠাক ঝুলের জিনস পাওয়া যায়না অনেক সময়েই। একটা কাজ করতে পারেন এক্ষেত্রে, সবথেকে লম্বা জিনসটাই কিনুন কিন্তু যখন পরবেন, তখন নিচের দিক থেকে জিনসটা ফোল্ড করে নিন। এতে একটা নতুন ফ্যাশনও হবে আবার কেউ বুঝতেও পারবে না যে জিনসটা আপনার হাইটের সাথে ম্যাচ করছিলনা বলে এই কাণ্ড করা হয়েছে। অবশ্য এখন কিন্তু অ্যাঙ্কল লেন্থ জিনসও পাওয়া যায়, যেগুলো গোড়ালি পর্যন্ত ঝুল থাকে। চাইলে সেরকম কিছুও ট্রাই করতে পারেন। (bolly celebs approved fashion tips for tall women)

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

10 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text