Advertisement

বলিউড ও বিনোদন

ফিরে দেখা: বলিউডের এই সব ‘মেড ফর ইচ আদার’ কাপলরা শেষ মুহূর্তে আর বিয়ে করেননি

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Apr 30, 2021
ফিরে দেখা: বলিউডের এই সব 'মেড ফর ইচ আদার' কাপলরা শেষ মুহূর্তে আর বিয়ে করেননি in bengali

আমরা সেলিব্রিটিদের নিয়ে চর্চা করতে ভালবাসি, সেটা আপনি স্বীকার করুন বা না করুন, কথাটা কিন্তু একদম সত্যি! বিশেষ করে বলিউডের সেলিব্রেটিরা কী করলেন, কোথায় গেলেন, কী খেলেন, কেমন পোশাক পরলেন, কাকে কী বললেন, মোটামুটি সবকিছু নিয়েই আমরা চর্চা করে থাকি। তবে সবচেয়ে বেশি চর্চার বিষয় কিন্তু তাঁদের সম্পর্ক! মানে বলতে চাইছি যে, কে কার সঙ্গে সম্পর্কে জড়ালেন, কার বিবাহিত (bollywood hot couples who did not get hitched at the last moment) জীবন কেমন, কোন জুটির বিয়ে হতে হতেও শেষ পর্যন্ত হল না, কার বিয়ে ভেঙে গেল – এসব নিয়ে কথা বলতে, গসিপ করতে ভালবাসি! এতে দোষের কিছু নেই বাপু! যেমন ধরুন, সলমন খান কেন এখনও বিয়ে করলেন না, কবে তিনি বিয়ে করবেন, আদৌ করবেন কিনা – এগুলো মোটামুটি সকলেরই খুব চিন্তার বিষয়! এরকম আরও অনেক উদাহরণ আছে। সে যাই হোক না কেন, আজ বলিউডের এমন কয়েকটি জুটির কথা নিয়ে চর্চা করব যাঁরা একটা সময়ে তো যথেষ্ট জনপ্রিয় ছিলেনই এবং তাঁদের বিয়ে নিয়েও অনেক জল্পনা-কল্পনা হয়েছিল (bollywood hot couples who did not get hitched at the last moment), কিন্তু শেষ পর্যন্ত বিয়েটা আর হয়ে ওঠেনি!

জন এব্রাহাম-বিপাশা বসু

ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম

বলিউডের ‘হট কাপল’ বিপাশা এবং জনকে একসঙ্গে পর্দায় দেখার জন্যই একসময়ে কত মানুষ সিনেমা হলে ভিড় করত! এঁদের প্রেমের কাহিনিও কিন্তু রূপকথার মতোই ছিল। ‘জিসম’-এর সেটে একসঙ্গে কাজ করতে করতে দু’জনের মধ্যে প্রেম হয় এবং নিজেদের সম্পর্ক নিয়ে কিন্তু বিপাশা বা জন কেউই কোনওদিন ঢাকঢাক-গুড়গুড় করেননি, বরং সব সময়েই খোলা মনে কথা বলেছেন। তবে  এঁদের সম্পর্ক যখন ভেঙে গেল, তখন কিন্তু জন-বিপাশার ফ্যান ছাড়াও বেশিরভাগ মানুষই খুব চমকে গিয়েছিলেন। প্রায় ১০ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার কারণ (bollywood hot couples who did not get hitched at the last moment) যদিও কেউই পরিষ্কার ভাবে বলেননি, তবে বিপাশা বলেছিলেন, “সম্পর্কটা খুব তিক্ততার সঙ্গে শেষ হল!” আবার অন্যদিকে জনের বক্তব্য ছিল “আমাদের মধ্যে কোনও তিক্ততা নেই!” কে জানে কোনটা সত্যি!

রবীনা ট্যন্ডন-অক্ষয় কুমার

ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম

বলিউডের আর-এক জনপ্রিয় জুটি অক্ষয় কুমার এবং রবীনা ট্যন্ডন দর্শকের মন জয় করেছিলেন তাঁদের অন-স্ক্রিন কেমিস্ট্রির সাহায্যে। কিছুদিন একসঙ্গে সিনেমায় কাজ করার পর দু’জনেই সিদ্ধান্ত নেন যে, তাঁরা একসঙ্গে জীবন কাটাতে চান। যেমন ভাবা, তেমন কাজ! এনগেজমেন্টও হয়ে যায় দুজনের (bollywood hot couples who did not get hitched at the last moment), কিন্তু কিছুদিনের মধ্যেই রবীনা টের পান যে ‘খিলাড়ি’ অক্ষয় তাঁকে ধোঁকা দিচ্ছেন কারণ, রবীনার সঙ্গে বাগদান পর্ব সারার পরেও অক্ষয় একসঙ্গে টুইঙ্কল খান্না এবং শিল্পা শেট্টির সঙ্গে প্রেম করছিলেন! ব্যস, তারপর আর কী? রবীনা সম্পর্কে ইতি টানেন! বর্তমানে এঁরা দুজনেই নিজের মনের মানুষকে খুঁজে পেয়েছেন এবং বিবাহিত জীবনে খুবই সুখী।

সঙ্গীতা বিজলনি-সলমন খান

ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম

বলিউডের ‘ভাইজান’ সলমন খান কেন বিয়ে করলেন না এবং কবে বিয়ে করবেন, এই বিষয়টা নিয়ে আমজনতার যতটা চিন্তা ততটা বোধ হয় সল্লু ভাইয়ের পরিবারের লোকজনেরও নেই! এই প্রশ্নের উত্তরেই সলমন একবার একটি টক-শো-তে বলেছিলেন তাঁর এবং সঙ্গীতা বিজলনির সম্পর্কের কথা। প্রায় ২৪ বছর আগে সলমনের জীবনেও প্রেম এসেছিল এবং তাঁর লেডি-লাভ সঙ্গীতা বিজলনির সঙ্গে বিয়ের তারিখও মোটামুটি ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে সঙ্গীতা পিছিয়ে যান (bollywood hot couples who did not get hitched at the last moment)এবং সেখানেই সম্পর্কের ইতি ঘটে!

https://bangla.popxo.com/article/irrfan-khan-death-anniversary-an-actor-who-is-immortal-in-bengali-950085

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!