home / ডি আই ওয়াই ফ্যাশন
বসন্তে রঙ বাহার : হলুদ শাড়ি-পোশাকে রঙিন হন আপনিও, তারকাদের থেকেই পরামর্শ নিন

বসন্তে রঙ বাহার : হলুদ শাড়ি-পোশাকে রঙিন হন আপনিও, তারকাদের থেকেই পরামর্শ নিন

ফাল্গুনে মনে-প্রাণে সাজিয়ে তুলুন নিজেকে। নতুন করে রূপ দিতে পারেন। আজ পর্যন্ত যে যে রঙের পোশাক আপনি পরেননি, সেই সব রঙের পোশাক পরতে পারেন আপনি। উজ্জ্বল রঙ এই বসন্তে পরবেন না তো আর কবে পরবেন বলুন দেখি! এই বসন্তে হলুদ পোশাক পরুন। হলুদ শাড়ি পরতে পারেন। হলুদ সালোয়ার-কামিজ পরতে পারেন। পছন্দের পোশাক পরুন, হলুদের বিভিন্ন শেড (yellow outfits) ট্রাই করুন। আপনাকে দেখতেও সুন্দর লাগবে। তারকাদেরই দেখুন, কী সুন্দর দেখাচ্ছে তাঁদের।

হলুদ শাড়ি (yellow outfits)

এথনিক লুকে কাজল সব সময়ই অনন্যা (yellow outfits)। কাজলের এই হলুদ সিল্কের শাড়ি একটু অন্যরকম। এর সঙ্গে যে সোনালি জড়ির কাজ করা আঁচল ও পাড় আছে সেটা এই শাড়িকে অন্য মাত্রা দিয়েছে। কানে বড় ঝুমকো আর লাল ব্লাউজে কাজল একদম পারফেক্ট।

হলুদ কুর্তা

বসন্তের রঙিন দিনে নিজেকেও রঙিন করে তুলুন। সকালে অফিস যাচ্ছেন বা কোনও আউটিং রয়েছে? এই ধরনের হলুদ কুর্তা পরতে পারেন আপনি। দেখতেও সুন্দর লাগে। ছিমছাম সাজে ভালই দেখায় আপনাকে।

হলুদ আনারকলি (yellow outfits)

আলিয়ার এই হলুদ রঙের আনারকলিটি একবার দেখুন। পুরো আনারকলিতেই সোনালি জরির কাজ করা আছে। আর এতে আরও সুন্দর লাগছে আলিয়াকে। অল্প মেকআপ করেছেন তিনি। হেয়ারস্টাইলটিও দারুণ মানিয়েছে তাঁকে। তিনি সত্যি সুন্দরী।

এই হলুদ রঙের আনারকলি (yellow outfits) জাস্ট ফাটাফাটি। পুরো আনারকলিতেই এমব্রয়ডারি কাজ করা আছে। আর এতে আরও রাজকীয় লাগছে কাজলকে। অল্প মেকআপ আর খোলা চুলে তিনি সত্যি সুন্দরী।

হলুদ ড্রেস

গরমে ম্যাক্সি ড্রেসের কোনও তুলনা হয় না। এখানে একটু অন্য লুকে দেখা যাচ্ছে কাজলকে। শিফনের এই গাউনে সবচেয়ে আকর্ষণীয় অংশ হল এর স্লিটেড বেলুন স্লিভ। 

ফ্লোরাল প্রিন্ট ও হলুদ রঙ

হলুদ রঙের এরকম টু পার্ট ড্রেস পরতে পারেন আপনি। আলিয়ার পোশাকটিই দেখুন। তাতে ফ্লোরাল প্রিন্ট থাকলে দেখতে খুবই মিষ্টি লাগবে।

হলুদ ঘাগড়া-চোলি (yellow outfits)

আবার আলিয়াতেই ফিরে এলাম। অথচ আগের হলুদের শেড আর এটি কত আলাদা। এখানে এই ঘাঘরা-চোলির হলুদে রয়েছে স্বর্ণাভ আভা। কনট্রাস্ট করতে আলিয়া সঙ্গে নিয়েছেন সিলভার বটুয়া। 

হলুদ স্কার্ট

মনামীর মতো হলুদ রঙের স্কার্ট (yellow outfits) বেছে নিতে পারেন আপনি। তবে খেয়াল রাখবেন, স্কার্টটি এক রঙের হলে প্রিন্ট, স্ট্রাইপযুক্ত বা বিভিন্ন জিওমেট্রিক ডিজাইনযুক্ত টপ বেছে নেবেন। কনট্রাস্ট পরে দেখতে পারেন। খুবই সুন্দর লাগবে।

মূল ছবি – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজিহিন্দিমারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

16 Feb 2022

Read More

read more articles like this
good points logo

good points text