Advertisement

বিবাহ

বিয়ের মরসুমে পাওলি ও দীপিকার থেকে নিন স্টাইলিং টিপস, লাল শাড়িতে হয়ে উঠুন অনন্যা

Debapriya BhattacharyyaDebapriya Bhattacharyya  |  Apr 19, 2021
বিয়ের মরসুমে পাওলি ও দীপিকার থেকে নিন স্টাইলিং টিপস, লাল শাড়িতে হয়ে উঠুন অনন্যা in bengali

বৈশাখ মাস মানেই বাঙালিদের বিয়ের মরসুম আরম্ভ হয়ে গেল। যদিও গরম, তবুও বিয়ে বাড়িতে (celebs approved red saree look for summer wedding season) সাজবেনা এমন কাউকে বোধয় পাওয়া যাবে না। আর তার ওপরে যদি আপনার বাড়ির কারও অথবা খুব কাছের কোনও বন্ধুর বিয়ে হয় তাহলে তো সাজটা একটু বেশিই গরজিয়াস হতে হবে। বিয়ে বাড়িতে কিন্তু লাল রঙটা খুব চলে। পুরনো একটা ধারণা কিন্তু আছেই যে বিয়ের কনে লাল বেনারসি পরবে। যদিও এখন বিয়ের কনে অন্য অনেক রঙ আর বেনারসি বাদে অন্য শাড়িও পরেন, কিন্তু আপনার ইচ্ছে হলে কিন্তু লাল রঙের শাড়ি পরতেই পারেন। কয়েকটা সেলিব্রেটি লুক (celebs approved red saree look for summer wedding season) এখানে আলোচনা করবো যা আপনি ইচ্ছে হলে বিয়েবাড়িতে পরে যেতেই পারেন –

দিপিকার লাল কাঞ্জিভরম শাড়ি লুক

চেন্নাই এক্সপ্রেস ছবিতে দীপিকা এমনই একটি লাল শাড়ি পরেছিলেন

চেন্নাই এক্সপ্রেসে মিনা আম্মা যখন রাহুলের সাথে পালিয়ে যাচ্ছিল বিয়ের সাজে, সেই লুকটাও আপনি ট্রাই করতে পারেন বিয়েবাড়ির জন্য। বাড়ির বিয়ে হলে অবশ্য বেশি ভালো হয় লাল কাঞ্জিভরম শাড়ির এই লুকের জন্য। না না দীপিকার ওই লুকটা ট্রাই করতে বলছি না, কারণ ওটা বিয়ের কনের লুক। আপনি লাল কাঞ্জিভরম একটু ভারী গয়না দিয়েই পরতে পারেন। চাইলে অবশ্য কোমরে একটা কোমরবন্ধ পরতে পারেন। মেকআপ কিন্তু হবে গরজিয়াস।

দিপিকার বিয়ের শাড়ি লুক

লাল বেনারসি পরা দীপিকার এই ছবিটি তো খুবই কমন

দীপিকা পাডুকোনের এই লাল শাড়িটা কি খুব মনে ধরেছে? তা অবশ্য ধরারই কথা। শাড়িটা (celebs approved red saree look for summer wedding season) দেখতেই এতো সুন্দর! আপনার বাড়িতে যদি কারও বিয়ে থাকে তাহলে আপনি এই শাড়িটা পরে ট্রাই করতে পারেন। গলায় যদি ভারী গয়না না পরতে চান তাহলেও অসুবিধে নেই। একটা খোঁপা করে নিন, মেকআপ হালকা রাখবেন, কানে মানানসই স্টাড পরে নিন। ব্যস, দেখবেন বিয়েবাড়ির সবাই আপনাকেই দেখছে

দীপিকার আইফা অ্যাওয়ার্ড সিকুইন শাড়ি লুক

হাল্কার উপরে লাল সিকুইনের শাড়িও ট্রাই করতে পারেন চাইলে

আচ্ছা, এতো ভারী শাড়ি পরতে চান না? তাও ঠিক, যা গরম! তাহলে দীপিকার আইফা অ্যাওয়ার্ড লুকটা ট্রাই করতে পারেন। লাল আর সোনালিতে সিক্যুইনের কাজ করা এ শাড়িটির কুঁচি নেটের আর বাকি ফ্যাব্রিকটা সফট সিল্ক। গরমকালে বিয়েবাড়ি পড়লেও খুব একটা কষ্ট হবে না। স্বচ্ছন্দ হলে এই শাড়িটার সাথে স্লিভলেস ব্লাউজ পরুন। চুল একজায়গায় করে টপ মেসি বান করে নিন, মেকআপ হালকা রাখুন আর দুলটা ঝোলানো পরুন।

পাওলি দামের মিরাক্কেল সিল্ক শাড়ি লুক

ছিমছাম অথচ স্টাইলিশ একটা লুক চাইছেন? সেক্ষেত্রে ট্রাই করুন পাওলি দামের এই লুকটি। লাল সিল্কের শাড়িতে (celebs approved red saree look for summer wedding season) বড় বড় সোনালি ঝুমকো প্যাটার্নের ডিজাইন। সঙ্গে গলা বন্ধ ব্লাউজ। আপনাকেও গলা বন্ধ ব্লাউজ পরতে হবে তার কোনও মানে নেই, আপনি আপনার পছন্দের ডিজাইনের ব্লাউজ পরুন। সঙ্গে চাইলে পাওলির মত কানে বড় গোল পাশা পরতে পারেন অথবা আপনার মুখের গড়ন অনুযায়ী মানানসই ডিজাইনের কানের দুল। চুল খোলা রাখতে পারেন আবার চাইলে ঘাড়ের কাছে একটা খোঁপা করে বেল বা জুঁইয়ের মালা জড়াতে পারেন।

পাওলি দামের সনাতনী বাঙালি শাড়ি লুক

একেবারে সনাতনী বাঙালি লুক চাইছেন? তাহলে পাওলি দামের এই লাল-সাদা এই শাড়িটির মতো একটা শাড়ি পরতে পারেন। বেশি সাজগজ না করে ছিমছাম মেকআপ করুন, চোখে কিন্তু কাজল ঘন করে পরবেন আর লিপস্টিকটা লাল বাদে একটু ব্রাউনঘেঁষা পরতে পারেন। সোনার গয়না পরুন আর চুলে খোঁপা বা বিনুনি যাই করুন না কেন জুঁইয়ের মালা লাগাতে ভুলবেন না।

https://bangla.popxo.com/article/fashion-quotes-to-upload-on-social-media-in-bengali

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!