বিনোদন

২০১৯ সালতামামি: এবছর সম্পর্ক ভাঙল কোন সেলেবদের? কাদের সাত পাকের বাঁধন হল ঢিলে?

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Dec 6, 2019
২০১৯ সালতামামি: এবছর সম্পর্ক ভাঙল কোন সেলেবদের? কাদের সাত পাকের বাঁধন হল ঢিলে?

২০১৯ শেষের পথে। কারও কাছে বছরটা রঙিন স্মৃতিতে ভরা। কারও বা সঙ্গী মনখারাপ। ব্যতিক্রম নন সেলেবরাও। অনেকেরই সম্পর্ক ভেঙেছে এই বছর। ফিরে দেখা যাক তেমনই আলোচিত কিছু সেলেব (Celeb) ব্রেকআপ (break up)।

সৌরভ-মধুমিতা

সৌরভ চক্রবর্তী এবং মধুমিতাসরকার। বাংলা টেলিভিশন দুনিয়ায় জনপ্রিয় এই দম্পতি। ওয়েট…জনপ্রিয় দম্পতি ‘ছিলেন।’ ইয়েস, ছিলেন! গোটাটাই এখন পাস্ট টেন্স। ভাঙছে দাম্পত্য। বিবাহবিচ্ছেদের (divorce) পথে এগিয়েছেন এই দম্পতি। সৌরভ জানিয়েছিলেন, বেশ কিছুদিন ধরেই তিনি এবং মধুমিতা একসঙ্গে থাকছিলেন না। আইনি বিচ্ছেদের পথে এগিয়েছেন। তাই এটা নিয়ে বেশি কথা বলতে চাননি। তবে সৌরভ, মধুমিতা দু’জনেই একে অপরকে ভাল থাকার উইশ করেছিলেন। 

ভাস্বর-নবমিতা

ভাস্বর-নবমিতার পাঁচ বছরের বিবাহিত জীবন শেষের মুখে। কয়েকমাস আগে তাঁরা সেপারেশনের কাগজপত্র আদালতে জমা দিয়েছেন। একসঙ্গে না থাকার সিদ্ধান্ত দু’জনেরই। বিয়ের কিছুদিন পর থেকেই নাকি সমস্যা শুরু হয় দম্পতির। মনোমালিন্য এমন পর্যায়ে পৌঁছয় যে শ্বশুরবাড়ি ছেড়ে চলতি বছরেই ভবানীপুরের বাড়িতে চলে যান নবমিতা। ঘনিষ্ঠ মহলে তিনি জানিয়েছেন, যে পরিবেশে বড় হয়েছেন, শ্বশুরবাড়ির পরিবেশের সঙ্গে তার কোনও মিল নেই। প্রথম প্রথম মানিয়ে নেওয়ার চেষ্টা করলেও পরে তা নাকি আর সম্ভব হয়নি। অন্যদিকে ভাস্বরের দাবি, তিনি এবং নবমিতা মানুষ হিসেবে একেবারেই আলাদা। মিলের তুলনায় তাঁদের অমিলই নাকি বেশি। আপাতত সেপারেশন। দু’জনেই এখন অনেক হালকা মুডে। এর মধ্যে ফোনে কথাও হয় তাঁদের। ফলে সেপারেশনের পর আদৌ ফের সম্পর্ক জোড়া লাগবে কি? ইন্ডাস্ট্রির অন্দরে শুরু হয়েছে নতুন কৌতূহল।

ভিকি-হরলিন

Instagram

বছরের শুরুর দিকেই ভেঙে গিয়েছিল ভিকি কৌশলের প্রেম। প্রেমিকা হরলিন শেঠির সঙ্গে ব্রেকআপ হয়ে গিয়েছিল তাঁর। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এর সাকসেসের পর একত্রে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন হরলিন। কিন্তু তার কিছুদিন পরেই মার্চের মাঝামাঝি হঠাৎ ভিকিকে ইনস্টাগ্রামে আনফলো করেন হরলিন। তার পর থেকেই জল্পনা শুরু হয় ভিকি ও হলিনের ব্রেকআপের। তার কয়েকদিনের মধ্যেই হিন্দুস্তান টাইমস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে ভিকি সরাসরি না হলেও পরোক্ষে জানান যে তিনি কোনও সম্পর্কে নেই। শোনা গিয়েছিল, ভিকি কৌশলের ব্যস্ততার কারণেই তাঁদের ব্রেকআপ হয়েছে। এছাড়াও ক্যাটরিনা কইফ এবং ভূমি পেডেনকারের নামও উঠে আসছে এই সম্পর্ক ভাঙার কারণ হিসেবে। অর্থাৎ ভিকির সঙ্গে এখন অন্য নায়িকাদের লিঙ্কআপের জল্পনা চলছে।

অর্জুন-মেহের

Instagram

বিচ্ছেদ হয়ে গিয়েছিল আগেই। এবার তাতে সরকারি শিলমোহর পড়ল। অফিশিয়ালি ডিভোর্স হল অর্জুন রামপাল এবং মেহর জেসিয়ার। ২০১৮-র মে মাস থেকে আলাদা থাকতেন তাঁরা। চলতি বছরের এপ্রিলে বিবাহবিচ্ছেদের আবেদন করেন। মেহেরের সঙ্গে সেপারেশনের পরেই নতুন সম্পর্কে জড়িয়েছেন অর্জুন। তাঁর নতুন বান্ধবী পেশায় মডেল গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডিস। প্রথম দিকে এই সম্পর্ক নিয়ে জল্পনা থাকলেও চলতি বছরের মাঝামাঝি অর্জুন সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন তিনি গ্যাব্রিয়েলার সন্তানের বাবা হতে চলেছেন। জুলাই মাসে পুত্র সন্তান আরিকের বাবা হন অর্জুন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এই দশকটি আমরা শেষ করতে চলেছি #POPxoLucky2020-র মাধ্যমে। যেখানে আপনারা প্রতিদিন পাবেন নতুন-নতুন সারপ্রাইজ। আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম…আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার আগামী বছরটা POPup করে ফেলুন!