logo
Logo
User
home / বিনোদন
২০২২-এর শুরুতেই যে সেলেবরা কোভিডে আক্রান্ত হলেন

২০২২-এর শুরুতেই যে সেলেবরা কোভিডে আক্রান্ত হলেন

নতুন বছরে অনেক আনন্দ, অনেক আশা আর অনেকটা ভাল কিছুর প্রত্যাশা তো সবারই থাকে। তবে, বছরের শুরুটা কি আর সব সময়ে সবার ভাল যায়? গত দু’বছরে করোনা পরিস্থিতি কখনও বেরিয়ে গিয়েছে হাতের বাইরে, অনেক কস্টে, অনেকের সম্মিলিত প্রচেষ্টায় পরিস্থিতি অনেকটা স্বাভাবিকত্বে নিয়ে এলেও আবার বছর শেষে থাবা বসিয়েছে মারণ ভাইরাস। (celebs who are covid 19 positive in the beginning of 2022)

রাজ্যে কোভিড ১৯ এবং ওমিক্রন আক্রান্তের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। সাধারণ মানুষের পাশাপাশি টলি ও বলি পাড়ার অনেক সেলেবই আক্রান্ত হয়েছেন কোভিডে। ২০২২-এর গোড়াতেই কোভিড পজিটিভ হয়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। বছরের প্রথম দিনেই তিনি নিজস্ব টুইটার হ্যান্ডেলে তাঁর কোভিড আক্রান্ত হওয়ার কথা শেয়ার করেন। সঙ্গে যারা যারা তাঁর সংস্পর্শে এসেছিলেন, তাঁদেরও একবার আর টি পি সি আর টেস্টের পরামর্শও দেন তিনি।

শুধু সৃজিত নন, করোনায় আক্রান্ত হয়েছেন সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ও। তিনিও এই বার্তা নিজস্ব টুইটার হ্যান্ডেলেই শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন, “আমার কোভিড ১৯-এর রিপোর্ট পজিটিভ। যদিও আমার মধ্যে সামান্য কিছু লক্ষণ রয়েছে, আমি এখন অনেকটাই সুস্থ বোধ করছি। আইসোলেশনে রয়েছি। চিকিৎসক ও স্বাস্থ্য-মন্ত্রকের নির্দেশ মেনেই চলছি। আমার সংস্পর্শে কেউ এসে থাকলে দয়া করে পরীক্ষা করিয়ে নিন।“ (celebs who are covid 19 positive in the beginning of 2022)

এদিকে আবার অভিনেত্রী পারনো মিত্র নিজের ইনস্টা স্টোরিতে দ্বিতিয়বারের জন্য কোভিড পজিটিভ হওয়ার কথা লিখেছেন। যদিও তাঁর প্রতিষেধক নেওয়া হয়ে গিয়েছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। গত রবিবারই অর্থাৎ দোশরা জানুয়ারি, ২০২২-এ করোনায় আক্রান্ত হওয়ার কথা শেয়ার করেন তিনি। তিনি লিখেছেন, “আমি সবাইকে একটা গুরুত্বপূর্ণ খবর দিতে চাই। আমি আবার করোনা আক্রান্ত। আমার খুব অল্প সংক্রমণ আছে। ইতিমধ্যেই নিভৃতবাসে চলে গিয়েছি। আমি অনুরোধ করছি, গত কয়েকদিনে যাঁরা আমার সঙ্গে ছিলেন বা আমার সংস্পর্শে এসেছেন, নিজেদের নিভৃতবাসে রাখুন ও করোনা পরীক্ষা করিয়ে নিন। আর সবাই দয়া করে মাস্ক ব্যবহার করুন ও সাবধানে থাকুন।“

শুধু টলিউডে নয়, করোনার রোশ বলিউডকেও ছাড়েনি। গতকাল সকালেই বলিউডের অন্যতম ফিট অভিনেতা জন এব্রাহাম নিজের ইনস্টা স্টোরিতে পোস্ট করেছেন নিজের এবং স্ত্রী প্রিয়ার কোভিড আক্রান্ত হওয়ার বিষয়ে। তিনি লিখেছেন যে দিন তিনেক আগে এক ব্যক্তির সংস্পর্শে আসেন তিনি। তিনি জানতেন না যে ওই ব্যক্তি করোনায় আক্রান্ত ছিলেন। জানতে পেরেই জন এবং তাঁর স্ত্রী প্রিয়া টেস্ট করেন এবং তাঁদের রিপোর্টও পজিটিভ আসে। এরপর থেকে তাঁরা অন্য কারও সঙ্গে দেখা করেননি এবং হোম আইসোলেশনেই রয়েছেন বলে জন জানান।

বলিউডের আরও এক অভিনেতা অর্জুন কপূর, তাঁর বোন অনশুলা, খুড়তুতো বোন রেহা এবং তাঁর স্বামী করণেরও করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছিল ডিসেম্বরের শেষ সপ্তাহেই। গত ২৮শে ডিসেম্বর নোহরা ফতেহিও জানান যে তিনি কোভিড ১৯-এ কাবু হয়েছেন এবং হোম আইসোলেশনে রয়েছেন। (celebs who are covid 19 positive in the beginning of 2022)

গতকালই অর্থাৎ ৩রা জানুয়ারি ২০২২-এর সকালেই টেলিভিশন কুইন একতা কপূর ইনিস্টাগ্রামে পোস্ট করে নিজের কোভিডে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, “সব ধরনের সাবধানতা অবলম্বন করেও আমি কোভিড ১৯ পজিটিভ হলাম। আমি ঠিক আছি এবং সকলকে অনুরোধ করছি, যারা যারা এর মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে পরীক্ষা করিয়ে নিন।“

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

04 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text