home / বলিউড ও বিনোদন
ওটিটি-তে অনুষ্কা শর্মার ডেবিউ, মুক্তি পেল ঝুলন গোস্বামি-র বায়োপিক চাকদা এক্সপ্রেসের টিজার

ওটিটি-তে অনুষ্কা শর্মার ডেবিউ, মুক্তি পেল ঝুলন গোস্বামি-র বায়োপিক চাকদা এক্সপ্রেসের টিজার

বলিউড হোক বা টলিউড – বায়োপিক তৈরি করার অভ্যেস ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু পুরনো। আর সিনেমা জগতের সঙ্গে যে খেলাধুলোর নিবিড় যোগ, সে কথা আর নতুন করে বলার কিছু নেই। ভারতীয় দর্শক সিনেমা আর খেলা – দুই’ই ভালবাসে। কাজেই খেলোয়াড়দের বায়োপিক যে অনেক হয়েছে। আর সব কটি’ই হিট। এই তো কিছুদিন আগেই ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীকে নিয়ে তৈরি সিনেমা ‘গোলন্দাজ’ মুক্তি পেল এবং সেটিও হিট! তবে এবারে যার বায়োপিক তৈরি হচ্ছে, তিনি হলেন ভারতীয় মহিলা ক্রিকেটর ঝুলন গোস্বামী। ছবির নাম ‘চাকদা এক্সপ্রেস’। (chakdah express teaser on netflix anushka sharma to play formar Indian woman cricketor jhulam goswami biopic)

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল, ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক তৈরির কথা ভাবছেন বলিউডের অভিনেত্রী-প্রযোজক অনুষ্কা শর্মা। আজ সকালেই অনুষ্কা নিজের ইনস্টাগ্রাম ও টুইটার হ্যান্ডেলে ছবির প্রথম লুক পোস্ট করেন। আগে শোনা গিয়েছিল ‘বুলবুল’ খ্যাত তৃপ্তি ডিমরি অভিনয় করবেন ঝুলন গোস্বামীর ভুমিকায়। তবে টিজারে দেখা গিয়েছে নাম ভুমিকায় রয়েছেন অনুষ্কা স্বয়ং।

নিজের প্রোডাকশন হাউজ ‘ক্লিন স্লেট ফিল্মস’-এর ব্যানারেই ছবিটি তৈরি হবে বলে জানা গিয়েছে। ছবিটি পরিচালনা করবেন পরিচালক প্রসিত রায়। এর আগেও প্রসিতের সঙ্গে অনুষ্কা কাজ করেছেন ‘পরী’-তে। ছবির চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন অভিষেক ব্যানার্জি। ছবিটি সহ-প্রযোজনা করছেন মনোজ মিত্র, রজনীশ চোপড়া এবং সৌরভ মালহোত্রা। (chakdah express teaser on netflix anushka sharma to play formar Indian woman cricketor jhulam goswami biopic)

অনুষ্কা নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ‘চাকদা এক্সপ্রেস’-এর টিজার পোস্ট করে লিখেছেন, “ছবিটি আমার কাছে ভীষণ স্পেশ্যাল। এ ছবি স্যাক্রিফাইজের গল্প শোনায়। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবনযুদ্ধ এবং তাঁর সময়কে তুলে ধরা হচ্ছে চাকদা এক্সপ্রেস ছবিটিতে। বলতে পারেন ভারতীয় মহিলা ক্রিকেটরদের ক্ষেত্রে এটি একটি আই ওপেনার। যে সময়ে ঝুলন সিদ্ধান্ত নিয়েছিলেন যে তিনি ক্রিকেট খলেবেন এবং বিশ্বের দরবারে নিজের দেশের নাম উজ্জ্বল করবেন, সে সময়ে মহিলাদের খেলার কথা ভাবাটাও ছিল অত্যন্ত কঠিন এবং অভাবনীয় একটি বিষয়। ওঁর জীবন এবং এ দেশের মহিলা ক্রিকেটের কোর্স কীভাবে তৈরি হল তারই গল্প আরও একবার তুলে ধরার চেষ্টা করা হয়েছে ”

দেশে আবার প্যান্ডেমিকের পরিস্থিতি শুরু হয়েছে। এই সময়ে বুদ্ধিমতী প্রযোজক অনুষ্কা তাই ‘চাকদা এক্সপ্রেস’-এর থিয়েট্রিক্যাল রিলিজের কথা না ভেবে ওটিটি রিলিজের কথাই ভেবেছেন। ছবিটি মুক্তি পাবে নেটফ্লিক্সে। ছবির শুটিং কবে শুরু হবে সে সম্পর্কে অবশ্য এই মুহূর্তে কিছু জানা যায়নি। (chakdah express teaser on netflix anushka sharma to play formar Indian woman cricketor jhulam goswami biopic)

মা হওয়ার পর কাজ থেকে কিছুদিনের বিরতি নিয়েছিলেন তিনি। তবে এবার স্বমহিমায় ফিরছেন অনুষ্কা। ওটিটি প্ল্যাটফর্মেও এটিই তাঁর ডেবিউ। কাজেই অনুষ্কার থেকে রয়েছে অনেক আশা।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

06 Jan 2022

Read More

read more articles like this
good points logo

good points text