বিনোদন

চৈনিক মতে কেমন যাবে ২০১৯ (Chinese Horoscope for 2019)

Doyel BanerjeeDoyel Banerjee  |  Dec 31, 2018
চৈনিক মতে কেমন যাবে ২০১৯ (Chinese Horoscope for 2019)

শুভ নববর্ষ।Happy New Year।দেখতে দেখতে এসে গেল ২০১৯ (2019)। সবারই এই সময় ইচ্ছে করে নিজের রাশিফল (Horoscope) জানতে। টুক করে দেখে নিতে ইচ্ছে করে কি আছে কপালে। ইতিমধ্যেই সেই কাজটি আপনারা করেও ফেলেছেন সেটা জানি। কিন্তু ভারতীয় ধারা ছাড়াও চৈনিক (Chinese) মতবাদেরও একটা দাম আছে। সেটা জানেন কি? আরে মশাই এখন তো সব জিনিসই চিন থেকে আসছে। তাহলে রাশিফলই বা আমদানি হবে না কেন শুনি? তবে কি, চিনের ভাষাটা যেমন খটমট, মানে একটু ইয়ে…ওদের ভাগ্য গণনার কায়দাটাও একটু আলাদা। চৈনিক (Chinese) মতে একেকটা বছর যায় একেকটা পশুর উপর ভিত্তি করে। যেমন ২০১৯ হল শুয়োরের বছর বা year of the pig! মজার বিষয় হল আমাদের দেশে ১লা জানুয়ারি নতুন বছর শুরু হলেও চিনে কিন্তু নতুন বছর শুরু হবে ৫ই ফ্রেব্রুয়ারি।

এক ঝলকে দেখে নেব চৈনিক মতে কেমন যাবে ২০১৯ (2019)

ইঁদুর (Rat)

rat

যাদের জন্ম ১৯১২, ১৯২৪,১৯৩৬,১৯৪৮,১৯৬০,১৯৭২,১৯৮৪,১৯৯৬ ও ২০০৮ এ তাদের চৈনিক রাশি হল ইঁদুর। এ বছরে আপনাদের জলে ফাঁড়া আছে। তবে সামাজিক জীবন খুব সুন্দর কাটবে।

গরু (Cow/Ox)

ox

যাদের জন্ম ১৯১৩, ১৯২৫, ১৯৩৭, ১৯৪৯, ১৯৬১, ১৯৭৩, ১৯৮৫, ১৯৯৭ বা ২০০৯ এ তাদের চৈনিক রাশি হল গরু। এ বছরে আপনি নানা ভাবে অর্থ রোজগার করার সুযোগ পাবেন। কিন্তু পরিশ্রম করতে হবে। মোটের উপর ২০১৯ আপনার ভালোই যাবে।    

বাঘ (Tiger)

tiger

যাদের জন্ম ১৯১৪, ১৯২৬, ১৯৩৮, ১৯৫০, ১৯৬২, ১৯৭৪, ১৯৮৬, ১৯৯৮ বা ২০১০ তাদের রাশি গরু।কোনও কাজে কারও সাহায্য পাবেন, এমনটা আশা করবেন না। একটু বিশ্রাম নিন আরও সুযোগের অপেক্ষায় থাকুন। তাড়াহুড়ো না করাই মঙ্গল।     

খরগোশ (Rabbit)

rabbit

যাদের জন্ম ১৯১৫, ১৯২৭, ১৯৩৯, ১৯৫১, ১৯৬৩, ১৯৭৫, ১৯৮৭, ১৯৯৯ বা ২০১১ তে তারা এ বছর অনেক উপহার, স্নেহ ও ভালোবাসা পাবেন।  ভাগ্য ফেরাতে চাইলে শহর বদলাতে হবে।

ড্রাগন (Dragon)

dragon

যারা জন্মেছেন ১৯১৬, ১৯২৮, ১৯৪০, ১৯৫২, ১৯৬৪, ১৯৭৬, ১৯৮৮, ২০০০ বা ২০১২ তে তারা হলেন ড্রাগন। না মানে সত্যি সত্যি নয়। চৈনিক মতানুসারে। এ বছর উটকো ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে আপনার আগামী বছরে। সাবধানে থাকবেন। বেফাঁস মন্তব্য করবেন না।   

সাপ (snake)

snake

যারা ১৯১৭, ১৯২৯, ১৯৪১, ১৯৫৩, ১৯৬৫, ১৯৭৭, ১৯৮৯, ২০০১ বা ২০১৩ তে জন্মেছেন তাদের আগামী বছরটা ভালো মন্দ মিশিয়ে যাবে। খুব পরিশ্রম করতে হবে এবং টাইট ডেডলাইনে কাজ করতে হবে।ধৈর্য রাখবেন। অস্থির হবেন না।   

ঘোড়া (Horse)

kalo horse

১৯১৮, ১৯৩০, ১৯৪২, ১৯৫৪, ১৯৬৬, ১৯৭৮, ১৯৯০, ২০০২, ২০১৪ সালে জাদের জন্ম কেরিয়ারের দিক থেকে এটা তাদের সেরা বছর হবে। তবে অনেক খেটেছেন একটু বিশ্রাম নিন। কোথাও ঘুরে আসুন। অন্যদের থেকে অনেক সম্মান প্রাপ্তিও আছে আপনার আগামী বছরে।

 ভেড়া/ছাগল (Sheep/goat)

zodiac-sheep

যারা জন্মেছেন ১৯১৯, ১৯৩১, ১৯৪৩, ১৯৫৫, ১৯৬৭, ১৯৭৯, ১৯৯১, ২০০৩ ও ২০১৫ তে তাদের কেরিয়ারও ভালোই যাবে। অর্থাগম হবে। নতুন চাকরির সন্ধান যারা করছেন তারা মনের মতো চাকরি পাবেন। অর্থযোগ শুভ।

বাঁদর

monkey

১৯২০, ১৯৩২, ১৯৪৪, ১৯৫৬, ১৯৬৮, ১৯৮০, ১৯৯২, ২০০৪, ২০১৬ তে যারা জন্মেছেন তাদের জলপথে ভ্রমণ না করাই ভালো। হঠাৎ কোনও বিপদ আসতে পারে। ঘাবড়াবেন না। মনের জোর রাখুন।  

মুরগী (hen)

zodiac-rooster

১৯২১, ১৯৩৩, ১৯৪৫, ১৯৫৭,১৯৬৯,১৯৮১,১৯৯৩, ২০০৫,২০১৭ তে জন্ম জাদের তারা নানারকম বাধার সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে বারবার আপনার কাছে নিজেকে প্রমান করার জন্য চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া হবে। কিন্তু আপনি সব বাধা পার করে সফল হবেন।

কুকুর (Dog) 

dog 

যারা জন্মেছেন ১৯২২, ১৯৩৪, ১৯৪৬, ১৯৫৮, ১৯৭০, ১৯৮২, ১৯৯৪, ২০০৬, ২০১৮ এ তাদের মনে কারণে অকারণে নেগেটিভ চিন্তা আসবে। সেটাকে পাত্তা দেবেন না। যোগ্য প্রতিদ্বন্দ্বীর মুখোমুখি হবেন।  

শুয়োর(Pig)

horoscope

১৯২৩, ১৯৩৫, ১৯৪৭, ১৯৫৯, ১৯৭১, ১৯৮৩, ১৯৯৫, ২০০৭  এ যারা জন্মেছেন তারা মনের মতো সঙ্গী খুঁজে পাবেন। অফিসে সহকর্মীরা সহযোগিতা করবেন। তবে আপনাকে নিজের রাগ ও আবেগ একটু নিয়ন্ত্রণে রাখতে হবে। নচেৎ সামান্য ব্যাপার থেকে বড় ঝামেলা হতে পারে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ছবি সৌজন্য- পেক্সেল ডট কম ও ফেসবুক