বাড়ির সাজসজ্জা

দিওয়ালিতে দিলখুশ, POPxo সাজিয়েছে উপহারের ডালি, প্রিয়জনের জন্য কিনুন, খুশি করুন নিজেকেও

Swaralipi BhattacharyyaSwaralipi Bhattacharyya  |  Oct 21, 2019
দিওয়ালিতে দিলখুশ, POPxo সাজিয়েছে উপহারের ডালি, প্রিয়জনের জন্য কিনুন, খুশি করুন নিজেকেও

আর মাত্র কয়েকটা দিন হাতে। দিওয়ালি (Diwali) শুরু হয়ে যাবে দেশজুড়ে। আহা, আমাদেরও তো কালীপুজো আছে, নাকি? সারা রাত জাগতে হবে, কোন কোন বাজি ফাটাবেন সব প্ল্যান করে ফেলেছেন নিশ্চয়ই? যদিও বাঙালি দুর্গাপুজোতেই উপহার (gift) দেন। কিন্তু আলোর উৎসবেও উপহার দিলে মন্দ হয় না, বলুন? আর গ্লোবালাইজেশনের যুগে এ তো নেসেসারি। বন্ধু বা আত্মীয়কে তো উপহার দেবেনই, সাজাতে পারেন নিজের ঘরও। POPxo আপনাদের জন্য প্রচুর অপশন নিয়ে এসেছে। আর সবচেয়ে বড় কথা হল, এগুলি সবই হোম ইমপ্রুভমেন্টের জিনিসপত্র। তাই উপহার হিসেবে তো বটেই, এমনি কিনতেও দারুণ। এই দীপাবলীতে যদি নতুন সাজে ঘর সাজাতে চান, তা হলে এখান থেকে আজই বেছে নিন পছন্দসই উপহার। কী-কী কিনতে পারেন, তার একটা ঝলক দেখে নেবেন নাকি?  

রঙিন কুশন কভার

কুশন কভার চেঞ্জ করলেই দেখবেন, ঘরের চেহারাটাই বদলে যায়। রঙিন হয়ে ওঠে ঘর। আর দিওয়ালির মতো এত ভাল অপশন কি আর পাবেন? বন্ধুরা আসবে, তাই আড্ডাজোনটা একটু পাল্টে ফেলুন। রাজা, রানি কুশন কভার হতেই পারে আপনার সেরা বাজি। 

জোড়া হাতি, মাথায় ছাতি। না! আমরা কাব্য করতে চাই না। বেগুণি বা গোলাপির মতো উজ্জ্বল রঙের ওপর হাতি ডিজাইনের কুশন কভার কিনতে পারেন দিওয়ালিতে। 

যদি ফুলের নকশা আপনার পছন্দ হয়, তাহলে ট্রাই করতে পারেন এই গোলাপি কুশন কভারটি। চারদিকে পমপমের ঝুরি লুকটা আরও উজ্জ্বল করে তুলেছে। 

রঙিন মোমবাতি

দীপাবলি তো আসলে আলোর উৎসব। বিভিন্ন রকমের আলো দিয়ে আমরা ঘর সাজাই। এমন রঙিন মোমবাতি যদি আপনার সংগ্রহে থাকে, অনেককেই টেক্কা দিতে পারবেন অনায়াসে। হাতি মোটিফের তিনটি মোমবাতি একসঙ্গে পাবেন অবিশ্বাস্য দামে। উৎসবের মরসুমে এই অফার একেবারে মিস করবেন না।

মোমবাতির মধ্যেও ফুলের নকশা চাইলে গোলাপি এবং হলুদের এই সেটটি কিনতে পারেন। আপনার ঘরকে আলাদা মাত্রা দেবে।

শুধু নিজের ঘর সাজানোই নয়, আমরা দিওয়ালিতে প্রিয়জনদের উপহারও দিই। সেক্ষেত্রে বেছে নিতে পারেন হাতি মোটিফের এই মোমবাতিটি। উপহার পেয়ে প্রিয়জন খুশি হবেন, গ্যারান্টি।

ট্রে এবং কোস্টার

বাড়িতে অতিথি আসবেন। সুন্দর করে চা, কফি সাজিয়ে দিতে কার না ভাল লাগে বলুন? সে সময় হাতে যদি এমন অপশন থাকে, তাহলে তো কোনও কথাই নেই। ট্রেতে রয়েছে বাহারি ঊট। কোস্টারও একই ডিজাইনের। চায়ের আড্ডায় বেশ একটা রাজস্থানে বেড়ানোর গল্প শুরু করুন তো দেখি! কোস্টার থেকে মুখ বাড়িয়ে ঊটও শুনবে!

ধরুন, রান্নাঘরে কোস্টার আপনার রয়েছে অনেক। শুধু একটা দারুণ ট্রে কিনলেই কেল্লাফতে। অবশ্যই লিস্টে এটা রাখতে পারেন। কেটলি আর চায়ের কাপ আপনাকে একসঙ্গে চায়ের কথা মনে করিয়ে দেবে! 

গিফটে গ্লাস

দিওয়ালি পার্টি বলে কথা! হুল্লোড় তো একটু বেশি হবেই। তাই দিওয়ালির গিফটেই পাঠান এই ধরনের গ্লাস। যেখানে মেসেজ দেওয়াই আছে, ‘পার্টি আভি বাকি হ্যায়’!

বন্ধুদের গিফট করুন চারটি গ্লাসের এই সেট। যাঁরা ইংরেজি ছাড়া অন্য ভাষা বোঝেন না, তাঁদের জন্য এটা আদর্শ। 

আপনার যে বন্ধুরা হিন্দি, ইংরেজি দুটো ভাষাতেই চমৎকার পারফর্মার, তাঁদের জন্য এই শট গ্লাস কিনতে পারেন। দিওয়ালি পার্টিতে দিল খুশ হয়ে যাবে। 

স্ট্রিং লাইট

আলোর উৎসবে আলোর মতো ভাল গিফট আর কিছু হতে পারে কি? চটপট কিনে ফেলুন। নিজের বাড়ি সাজান বা বন্ধুকে গিফট করুন, এ আপনার উইশলিস্টে থাকবেই।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..