home / রাশিফল সম্পর্কিত আর্টিকেল
মোবাইল নম্বরেই লুকিয়ে আছে আপনার ব্যক্তিত্ব কেমন!

মোবাইল নম্বরেই লুকিয়ে আছে আপনার ব্যক্তিত্ব কেমন!

প্রতিটি সংখ্যার সঙ্গে মানুষের দৈনন্দিন জীবনের যে একটা যোগ রয়েছে, তা আমরা কখনই জানতে পারতাম না, যদি না নিউমেরলজি (numerology) বা সংখ্যাতত্ত্ব নিয়ে আলোচনা করা হত। এই বিশেষ শাস্ত্রটি অনুসারে আমাদের জীবনে প্রতিনিয়ত ঘটে চলা প্রতিটি ঘটনার সঙ্গে কোনও না কোনও সংখ্যার যোগ রয়েছে।

সেই সংখ্যা আমাদের জন্ম তারিখ হতে পারে বা হতে পারে আমাদের জন্ম সাল। এমনকি আমরা যে মোবাইল নম্বর বেছে নিচ্ছি, সেই নম্বরের সঙ্গেও নাকি আমাদের জীবনের যোগ রয়েছে। শুধু তাই নয়, মোবাইল নম্বর (mobile number) বিশ্লেষণ করে নাকি যে কোনও মানুষের চরিত্র সম্পর্কেও একটা ধারণা দেওয়া সম্ভব

মোবাইল নম্বরের যোগফল ১ হলে

যাদের মোবাইল নম্বর যোগ করে ১ সংখ্যাটা পাওয়া গেছে তারা নিজের মনের কথা স্পষ্ট করে বলতে ভালোবাসে। শুধু তাই নয়, তাদের বক্তব্য যাতে সবার কাছে পৌঁছে যায়, এমনটাই এরা সদা চেষ্টা করে থাকে। শুধু তাই নয় ১ সংখ্যার অধিকারীরা সব সময় “লাইম লাইট” থাকতেও বেশ পছন্দ করে।

মোবাইল নম্বরের যোগফল ২ হলে

শ্রোতা হিসেবে তোমাদের জুড়ি মেলা ভার। শুধু তাই নয়, এমন মানুষদের হসপিটালিটি ইনডাস্ট্রিতে সফলতা লাভের সম্ভাবনা বেশি থাকে। তাই কেরিয়ার হিসেবে এমন একটা কিছুকে বেছে নিলে যে ভুল করবে না, তা বলাই বাহুল্য!

মোবাইল নম্বরের যোগফল ৩ হলে

গুড লাক এদের রোজের সঙ্গী। তাই তো যে কোনও কাজে সাফল্য লাভ করতে এমন মানুষদের তেমন একটা পরিশ্রম করতে হয় না। সেই সঙ্গে এরা এদিক-সেদিক ঘুরতে যেতে যেমন পছন্দ করে, তেমনি অ্যাভেঞ্চারের স্বাদ পেতেও এরা কোনও সময়ই পিছপা হয় না।

মোবাইল নম্বরের যোগফল ৪ হলে

এরা কোনও কাজই মন দিয়ে করতে পছন্দ করে না। বরং হাজার রকমের বিষয়ে নাক গলাতেই এরা বেশি পছন্দ করে। শুধু তাই নয়, এদের কমিউনিকেশন স্কিল এতটাই খারাপ হয় যে, যে কোনও মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে এক মুহূর্তও সময় লাগে না।

মোবাইল নম্বরের যোগফল ৫ হলে

এরা মানুষ হিসেবে যেমন খুব ভালো হয়, তেমনি মনের কথা খুব সহজেই ব্যক্ত করতে পারে। তাই তো লোকসমাজে এরা অল্প সময়েই খুব জনপ্রিয় হয়ে ওঠে। শুধু তাই নয়, নিউমেরলজি মতে যাদের নিজস্ব বিজনেস রয়েছে এবং যারা অ্যাডভেঞ্চার বেজায় পছন্দ করে, তাদের জন্য এই নম্বরটি বেজায় লাকি 

মোবাইল নম্বরের যোগফল ৬ হলে

আপনার ফোন নম্বরের যোগফল যদি হয় ৬, তাহলে নিজেকে ভাগ্য়বান ভাবতেই পারেন। কারণ এমন মানুষেরা একদিকে যেমন খুব সহজেই মনের মতো জীবনসঙ্গীর খোঁজ পায়, তেমনি বিগড়ে যাওয়া যে কোনও সম্পর্কের উন্নতি ঘটতেও সময় লাগে না। সেই সঙ্গে পরিবারে সুখ-সমৃদ্ধির ছোঁয়াও লাগে। ফলে তুমুল আনন্দের স্বাদ পেতে এমন মানুষদের তেমন একটা কষ্ট করতেই হয় না।

মোবাইল নম্বরের যোগফল ৭ হলে

এদের উপরে নেপচুনের প্রভাব খুব বেশি থাকে। তাই তো এমন মানুষদের সফলতার স্বাদ পেতে বেজায় পরিশ্রম করতে হয়। তবে নম্বরটির প্রভাবে ব্রেন পাওয়ার এতটা বৃদ্ধি পায় যে বুদ্ধির বিকাশ ঘটতেও সময় লাগে না। তাই এই নম্বরটি যদি কোনওভাবে আপনার সঙ্গে সেঁটে যায়, তাহলে চিন্তা করবেন না। বরং বুদ্ধি খাটিয়ে পরিশ্রম করে যান। দেখবেন একদিন না একদিন ফল পাবেনই!

মোবাইল নম্বরের যোগফল ৮ হলে

নিউমেরলজিতে ৮ সংখ্যাটিকে “নম্বর অব কার্মা” বলা হয়ে থাকে। অর্থাৎ এমন মানুষেরা নিজের দায়িত্ব-কর্তব্য সম্পর্কে সদা সচেতন থাকে। শুধু তাই নয়, এই নম্বরটি কিন্তু বেজায় লাকিও বটে। কারণ সংখ্যাতত্ত্ব অনুসারে ৮ সংখ্যাটি গুডলাককে আমন্ত্রণ জানিয়ে নিয়ে আসে। ফলে অল্প সময়ে অর্থনৈতিক উন্নতি ঘটার সম্ভাবনা যেমন বাড়ে, তেমনি সামাজিক সম্মান বৃদ্ধির যোগও সুদৃঢ় হয়।

মোবাইল নম্বরের যোগফল ৯ হলে

যে মুহূর্তে এই সংখ্যাটির প্রবেশ ঘটবে আপনার জীবনে, সেই সময় থেকেই একের পর এক শুভ ঘটনা ঘটার সম্ভাবনা যাবে বেড়ে। এমনও কোনও ঘটনা ঘটতে পারে, যার প্রভাবে জীবনের ছবিটাই হয়তো বদলে যাবে। আর মানুষ হিসেবে এরা বেজায় কূটনৈতিক মানসিকতার হয়। তাছাড়া এরা খুব সহজে নিজের মনের কথা কাউকে বলতে চায় না। তাই তো রাজনৈতিক নেতাদের ক্ষেত্রে এই সংখ্যাটিকে বেজায় শুভ হিসেবে গণ্য করে থাকেন বিশেষজ্ঞরা।

ছবি – পেক্সেলস ডট কম

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!      

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

21 Aug 2021

Read More

read more articles like this
good points logo

good points text