home / লাইফস্টাইল
সংখ্যাতত্ত্বেই জানা যাবে কেমন হবে আপনার সেক্স লাইফ!

সংখ্যাতত্ত্বেই জানা যাবে কেমন হবে আপনার সেক্স লাইফ!

যে-কোনও মানুষের চরিত্র সম্পর্কে জানতে সংখ্যাতত্ত্বের কোনও বিকল্প নেই। কারণ, এটা হল এমন এক শাস্ত্র, যা বিশেষ কিছু সংখ্যা বিশ্লেষণ করে যে-কোনও মানুষের মনের কথা বলে দিতে পারে। এমনকী কে কতটা sexually active, সে খোঁজও রাখে সংখ্যাতত্ত্ব। তবে সে খবর পেতে জন্ম মাস, তারিখ এবং সালটা জেনে নিতে হবে। আর ঝটপট সেগুলি যোগ করে ফেললেই পেয়ে যাবেন একটা বিশেষ সংখ্যা, যা আপনার সব প্রশ্নের উত্তর দেবে। ধরুন, কারও জন্ম হয়েছে ২ মার্চ ১৯৮৯ সালে। এবার প্রতিটা সংখ্যা যোগ করুন। ২+৩+১+৯+৮+৯=৩২। এরপর তিন আর দুই যোগ করলেই পাবেন ৫ সংখ্যাটা। এটাই হল সেই বিশেষ নম্বর। এই প্রতিটি নম্বরের সঙ্গে সেই ব্যক্তির সেক্সুয়াল আর্জ জড়িয়ে আছে। তাই শারীরিক মিলনের সময় সঙ্গীর মনের ইচ্ছে জানতে চাইলে আগে জেনে নিন তাঁর সঙ্গে জড়িয়ে থাকা বিশেষ সংখ্যাটি। তা হলেই আপনার কাজ অনেকটা সহজ হয়ে যাবে। 

সংখ্যা ১

শেষ যোগফল যদি ১ হয়, তা হলে জানবেন মিলনের সময় স্টিয়ারিংটা নিজের হাতে রাখতেই বেশি পছন্দ করেন আপনার পার্টনার। কিছু ক্ষেত্রে তো এঁরা নিজের ইচ্ছেকেই বেশি প্রাধান্য দিয়ে থাকেন। এমনকী, এঁদের কাছে অন্যের ভাল-মন্দের কোনও মূল্যই নেই। তাই ভেবে চিন্তে এগোন, না হলে কিন্তু গাড্ডায় পরবেই পরবেন!

সংখ্যা ২

এরা খুব রোমান্টিক হন। মিলনের সেই বিশেষ মুহূর্তকে আরও কিভাবে জমিয়ে তোলা যায়, সেই চিন্তাই এঁদের মাথায় ঘুরপাক খায়। এমনকী, পার্টনারের ভাল-মন্দের দিকেও এঁদের সজাগ দৃষ্টি থাকে। তাই বিশেষ সংখ্যাটা যদি দুই হয়, তা হলে বলতে দ্বিধা নেই যে, আপনি বেশ ভাগ্যবান।

সংখ্যা ৩

এঁরা খুব মজার মানুষ। বিশেষত, যৌন মিলনের সময় পার্টনারকে নানা সময় নানাভাবে সারপ্রাইজ দিতে এঁদের জুড়ি মেলা ভার। এঁরা জানেন, এই বিশেষ মুহূর্তের মূল্য কতটা। তাই এমন মানুষেরা ‘ধীরে চলো’ নীতিতেই বিশ্বাসী। এদের ভালবাসা ফুলঝুরির মতো নয়, বরং অনেকটা মোমবাতির মতো হয়। তাই সংখ্যাতত্ত্ব মতে আপনার পার্টনারের সংখ্যা যদি তিন হয়, তা হলে আপনাদের হনিমুন যে কখনও শেষ হবে না, সে কথা হলফ করে বলতে পারি!

সংখ্যা ৪

মিলনের সময় পারব তো পার্টনারকে খুশি করতে? আচ্ছা, সে সময় যদি কিছু ভুল হয়ে যায়, তা হলে কী হবে? এই সব প্রশ্নের জালে জড়িয়ে এঁরা এতটাই চিন্তায় থাকেন যে, আসল কাজটাই ঠিক মতো করে উঠতে পারেন না! তাই ভালবাসার মানুষটিকে একটু বোঝান। প্রয়োজনে খোলখুলি কথা বলুন। দেখবেন, ফল পাবেন। আর একবার এই সব উটকো চিন্তা দূরে পালালে আপনাদের সম্পর্ক জমে উঠবে!

সংখ্যা ৫

এরা অনেকটা পাগলা ঘোড়ার মতো হন! তাই নিজের হাতে লাগাম না রাখলে কিন্তু ভুল করবেন। তা ছাড়া শারীরিক মিলন নিয়ে এদের কিছু আজব ধারণা রয়েছে, সেগুলিকে প্রশ্রয় দেওয়াও উচিত নয়। বরং বাস্তবের মাটিতে পা রেখে এগোনো উচিত। ভেবে চিন্তে সব কাজ করা উচিত। হুট করে কোনও সিদ্ধান্ত নিলে কিন্তু আপনারই সমস্যা বাড়বে।

সংখ্যা ৬

ভালবাসার সম্পর্ককে কীভাবে আরও মজাদার করে তোলে যায়, সে ব্যাপারে এরা বেশ পটু। এমনকী, নিজের ইচ্ছের পাশাপাশি পার্টনারের ভাল-মন্দের খোঁজও রাখেন এরা। তাই তো এমন মানুষের সঙ্গে ঘর বাঁধলে শারীরিক ভাবে তো বটেই, মানসিক ভাবেও যে সুখে থাকবেন, সেকথা হলফ করে বলতে পারি।

সংখ্যা ৭

পার্টনারের জন্ম মাস,তারিখ এবং সালের যোগফল যদি সাত হয়, তা হলে তিনি যে বেজায় ইমোশনাল, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। আর ইমোশনাল মানুষেরা কথায়-কথায় দুঃখ পেয়ে যান। তাই প্রতিটা মুহূর্তে তাঁর মনের কথা বোঝার চেষ্টা করুন। তাঁর ভাল-মন্দের খোঁজ রাখুন। একটু যত্নশীল হন। দেখবেন, আপনাদের মধ্যে দূরত্ব কমতে সময় লাগবে না। বাড়বে মিলনের মজাও।

সংখ্যা ৮

এঁদের বোঝা খুব কঠিন। কখনও এঁরা পাগলের মতে ভালবাসেন, তো কখনও-সখনও পার্টনারের দিকে ফিরেও তাকান না। এমন মানুষের সঙ্গে ঘর করাটা যে বেজায় চ্যালেঞ্জিং, সেটা নিশ্চয় বুঝতেই পারছেন? তাই সিদ্ধান্ত নিন ভেবে-চিন্তে।

সংখ্যা ৯

এরা সারাক্ষণ পার্টনারের ভাল-মন্দের কথাই ভাবেন। এমনকী, মিলনের সময়ও নিজের ইচ্ছেকে একেবারেই প্রাধান্য দেন না। কিন্তু এদের চরিত্রের একটা খারাপ দিকও রয়েছে। কী সেটা? এরা নিজের ইচ্ছে-অনিচ্ছেকে গুরুত্ব দেন না ঠিকই, কিন্তু মনে-মনে চান, তাঁর পার্টনার সেদিকে নজর রাখুক। আর এমনটা না হলেই হঠাৎ রেগে খাপ্পা হয়ে যান। তাতে ভুল বোঝাবুঝির অবকাশ থেকে যায়। তাই পর্টনারের ইচ্ছে-অনিচ্ছের দিকেও একটু নজর রাখতে হবে, তা হলেই দেখবেন প্রেমের গাড়ি একেবারে বুলেট ট্রেনের মতো ছুটবে।

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!        

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

12 May 2022

Read More

read more articles like this
good points logo

good points text